Swastika Mukherjee: এবার সাদা তোয়ালে জড়িয়ে ‘মিরর সেলফি’ তুলে সকলের নজর কাড়লেন স্বস্তিকা মুখোপাধ্যায়

Swastika Mukherjee: ৪০ বছর টপকালেও বিনা মেকআপেও উপচে পড়ছে তাঁর গ্ল্যামার

হাইলাইটস:

  • সাদা তোয়ালে জড়িয়ে ‘মিরর সেলফি’ তুললেন স্বস্তিকা
  • সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করলেন তিনি
  • তাঁর এই ছবিতে মিশ্র প্রতিক্রিয়া এসেছে

Swastika Mukherjee: টলিউডের শিরোনাম মানেই স্বস্তিকা মুখোপাধ্যায়ের নাম থাকে সবার উপরে। তিনি বরাবরই টলিউডের লাইমলাইট কাড়েন। তাঁর অভিনয় জীবন হোক বা ব্যক্তিগত জীবন সবই থাকে টলিপাড়ার চর্চার মুখ্য বিষয়। তবে তিনি একাধিকবার ট্রোলেরও শিকার হন। তাঁর ট্রেন্ডি ফ্যাশনের জন্য সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে।

তবে সব কিছুর ঊর্ধ্বে গিয়ে এবার তিনি সাদা তোয়ালে জড়িয়েই তুললেন ‘মিরর সেলফি’। আর সেই ছবিগুলি শেয়ারও করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর শেয়ার করা মাত্রই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় ছবিগুলি। তাঁর এই বোল্ড অবতার দেখে নেটিজেনদের চক্ষু হয়ে উঠে চড়কগাছ।

এই ‘মিরর সেলফি’-তে অভিনেত্রী ছিলেন নো মেকআপ লুকে। তবে নো মেকআপ লুকেও ভরপুর গ্ল্যামারে ফেটে পড়ছেন তিনি। তাঁকে দেখে বোঝার উপায় নেই যে, তিনি ইতিমধ্যে ৪০ টপকেছেন। মিরর সেলফি তোলার সময় অভিনেত্রী অবশ্য একটি ক্যাট আইজ চশমাও পড়েছিলেন।

অন্যান্যবারের মতো এবারেও বডি পজিটিভিটির পক্ষেই কথা বলেছেন অভিনেত্রী। তিনি একজন স্পষ্টবাদী বক্তা। ফলে সোশ্যাল মিডিয়ায় নিজের মতামত জানাতেই তিনি ভালোবাসেন। এই ছবিগুলি শেয়ার করেও তিনি লম্বা একটি প্যারাগ্রাফ লিখেছেন ক্যাপশনে। তিনি বলতে চেয়েছেন, ‘বয়স বাড়ার সঙ্গে সঙ্গে তাঁর শরীরেও একাধিক পরিবর্তন এসেছে। আর সেই পরিবর্তনের সাথে সাথে শরীরের সমস্ত সত্যিকে তিনি গ্রহণ করেছেন। তাঁর ত্বক যে বিভিন্ন দাগ দেখা যাচ্ছে সে নিয়েও কোনওরকম অস্বস্ততি নেই তাঁর’।

তাঁর এই ছবিতে যেমন তাঁর অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন, তেমন অন্যদিকে নেটিজেনদের একাংশ ট্রোল করতে ছাড়েননি। বরাবরের মতো তিনি এবারেও ট্রোলারদের একদমই পাত্তা দেননি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.