Divinaa Thackur Cherishes Working with Jackie Shroff: দিভিনা ঠাকুরের কর্মজীবন সম্পর্কে এবং জ্যাকি শ্রফের সঙ্গে কাজ করেছেন তা বিস্তারিত জেনে নিন

Divinaa Thackur Cherishes Working with Jackie Shroff: দিভিনা ঠাকুর প্রস্থানম-এ জ্যাকি শ্রফের সঙ্গে কাজ করতে চলেছেন

হাইলাইটস:

  • তার বস চরিত্রটিকে পছন্দ করেছি
  • দিভিনা ঠাকুর এই লাল পোশাকে অত্যাশ্চর্য দেখাচ্ছে এবং আমরা তার থেকে চোখ সরাতে পারি না।
  • সর্বকালের সেরা একরঙা। তিনি এই শ্বাসরুদ্ধকর ছবিতে ইথারিয়াল দেখাচ্ছে

Divinaa Thackur Cherishes Working with Jackie Shroff: দিভিনা ঠাকুর বলিউডের সাম্প্রতিক হার্টথ্রব! মাল্টি-স্টারার প্রস্থানম-এ তার কার্যকালের পরে, দিভিনা ঠাকুরকে পরবর্তীতে ‘অতিথি ভূত ভব’-এ ‘স্ক্যাম ১৯৯২’ সেনসেশন প্রতীক গান্ধীর সাথে দেখা যাবে। কমনীয় এই অভিনেত্রীকে জ্যাকি শ্রফের সঙ্গে দ্বিতীয়বারের মতো ‘অতিথি ভূত ভব’-এ কাজ করতে দেখা যাবে। জ্যাকি শ্রফ প্রস্থানম-এ ডিভিনার বাবার ভূমিকায় অভিনয় করেছেন এবং আসন্ন হরর-কমেডিতে ডিভিনার বন্ধুর ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।

ডিভিনা তার অন-স্ক্রিন বাবা জ্যাকির সাথে প্রস্থানম-এ কাজ করার সময় একটি ঘটনা ভাগ করেছেন। “আমি একজন মুসলিম মেয়ে আসমা চরিত্রে অভিনয় করেছি, এবং সেখানে একটি দৃশ্য ছিল যেখানে সঞ্জয় স্যার এবং মনীষা ম্যামের চরিত্রে আমার অভিবাদন জানানোর কথা ছিল। তাই, নেওয়ার ঠিক আগে, জ্যাকি স্যার আমাকে জিজ্ঞেস করলেন আমি ‘নমস্কার’ বলব নাকি ‘আদাব’। আমি তখন পর্যন্ত বুঝতে পারিনি যেহেতু এটি এত ছোট মৌলিক জিনিস কিন্তু এটি চরিত্রে অনেক পার্থক্য তৈরি করেছে। তিনি এমন একটি ছোট অভিবাদন দৃশ্যকে এত গুরুত্ব দিয়েছিলেন যেখানে তিনি ছিলেন না এবং পুরো প্রক্রিয়াটির মাধ্যমে তিনি আমাকে পথপ্রদর্শন করছেন।”

ডিভিনা প্রকাশ করেছেন যে জ্যাকি শ্রফের সাথে তার গতিশীলতা বছরের পর বছর ধরে পরিবর্তিত এবং বিকশিত হয়েছে। তিনি প্রকাশ করেছেন, “প্রস্থানম-এ, আমি একটু তারকা ছিলাম কারণ আমি ছোটবেলা থেকেই জ্যাকি স্যারকে দেখেছি। জ্যাকি স্যার দেখতে খুব সুন্দর এবং আমি তার মেয়ের চরিত্রে অভিনয় করতে পেরে খুশি। সত্যি বলতে কি, আমি তার সাথে স্টার স্ট্রাক ছিলাম। কিন্তু অতিথি ভূত ভবঃ-এ তিনি আমার বন্ধু ছিলেন। এই সময় ব্যক্তিগত কারণে তার সাথে সম্পর্ক করা আমার পক্ষে খুব সহজ ছিল। আমরা একসাথে অনেক ঠাট্টা করতাম এবং যখনই আমার একটি দৃশ্য ছিল তখন তিনি আমার সম্পর্কে খুব যত্নবান এবং উদ্বিগ্ন হতেন। তিনি আমার চুল চেক করবেন এবং সেট করবেন যদি এটি যে কোনও সময় নষ্ট হয়ে যায়। এটা তার কথা শোনার জন্য একটি ট্রিট এবং যখন তিনি কথা বলেন, আমার মনে হয় সব সময় হাসতে হবে কারণ সে খুবই হাসিখুশি।”

‘অতিথি ভূত ভব’-এ বহুমুখী অভিনেত্রীর অভিনয় দেখতে সত্যিই আকর্ষণীয় হবে। মথুরায় শ্যুটিং শিডিউলের ডিভিনা ও প্রতীকের ছবি ভাইরাল হয়ে টক অফ দ্য টাউন!

দিভিনা ঠাকুর ইন্দোরের বাসিন্দা এবং সাংবাদিকতায় স্নাতক করেছেন। স্কুলে পড়ার সময় থেকেই তিনি মডেলিংয়ে ছিলেন। দিভিনা অনেক নাটকে অংশ নিতেন। তিনি অনেক বিজ্ঞাপনের অংশ ছিলেন এবং তাৎক্ষণিকভাবে জনপ্রিয় মুখ হয়ে ওঠেন। উল্লেখযোগ্যভাবে, ডিভিনা অল্ট বালাজি ওয়েব সিরিজেও কাজ করেছেন আপনার বাবা কে? তার অভিনয় ছাড়াও, তিনি তার দুর্দান্ত শৈলীর জন্যও পরিচিত। চলুন দেখে নেওয়া যাক ডিভিনার সেরা কিছু চেহারা দেখে নিন।

১. বস বাবুর মত! তিনি চেহারা হত্যা করছেন এবং আমরা এটা পছন্দ করেছি:

২. লালে উড্ডয়ন। দিভিনা ঠাকুর এই লাল পোশাকে অত্যাশ্চর্য দেখাচ্ছে এবং আমরা তার থেকে চোখ সরাতে পারি না:

৩. সর্বকালের সেরা একরঙা। তিনি এই শ্বাসরুদ্ধকর ছবিতে ইথারিয়াল দেখাচ্ছে:

৪. সেই সুন্দর চোখগুলো কেমন?

৫. হাই সানশাইন! এই ছবিতে তাকে সুন্দর লাগছে:

দিভিনা ঠাকুরের একটি দুর্দান্ত স্টাইলিং সেন্স রয়েছে এবং তার ইনস্টাগ্রাম তার প্রমাণ। সম্প্রতি, আমরা তার অ্যাকাউন্টে হোঁচট খেয়েছি এবং আমরা কিছু স্টাইলিং পরামর্শ পেয়েছি।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.