Kiara Advani: কিয়ারা আদভানি প্রকাশ করেছেন কিভাবে তার বাবা তাকে আমির খানের ৩ ইডিয়টসের পরে অভিনয় করার অনুমতি দিয়েছিলেন

Kiara Advani: কিয়ারা আদভানি প্রকাশ করেছেন যে ৩ ইডিয়টস সিনেমাটি কিয়ারার পরিবারকে অভিনয়ের প্রতি তার আবেগ বুঝতে সাহায্য করেছিল।

হাইলাইটস:

  • কিয়ারা আদভানি প্রকাশ করেছেন কিভাবে তার বাবা তাকে অভিনয় করার অনুমতি দিয়েছিলেন
  • তার পরিবার তাকে কীভাবে সমর্থন করেছিল
  • চলচ্চিত্রগুলি সর্বোচ্চ সাফল্যের হার উপভোগ করছে বক্স অফিস।

Kiara Advani: বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি প্রকাশ করেছেন যে আমির খানের চলচ্চিত্র ৩ ইডিয়টস অভিনয়ে তার কর্মজীবনকে সক্ষম করেছে … একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন যে কীভাবে তার বাবা তাকে অভিনয় করা থেকে বিরত করেছিলেন কারণ তিনি এই পেশার প্রকৃতি সম্পর্কে চিন্তিত ছিলেন।

কিন্তু কিয়ারা তার সিদ্ধান্তে অনড়। এটি ৩ ইডিয়টস ছিল যা তার পরিবারকে এই কর্মজীবনে অনুমতি দিতে সাহায্য করেছিল এবং এমনকি সে প্রকাশ করেছিল যে সে কখনই এটিকে শট দেয়নি। তিনি আরও যোগ করেছেন যে তার বাবা তখন বুঝতে পেরেছিলেন যে তার বাচ্চাদের তারা যা করতে চায় তা করতে দেওয়া উচিত, তারা কোন ক্ষেত্রটি বেছে নিতে চায় এবং তাদের হৃদয় কী চায় তা বেছে নেওয়া উচিত এবং বলেছিলেন যে ৩ ইডিয়টস সিনেমার কারণেই তিনি আজ এখানে আছেন। অভিনয়ের পিছনে ছুটছেন এবং এই কারণেই আজ তার বাবা-মা তাকে সমর্থন করছেন।

যেমনটি আমরা দেখতে পাচ্ছি, কিয়ারা আদভানি ভুল ভুলাইয়া 2, শেরশাহ, জুগ জুগ জিয়ো এবং আরও অনেকের মতো হিট হিট দিচ্ছেন এবং তিনি সবচেয়ে বেশি জনপ্রিয় অভিনেত্রীদের একজন হয়ে উঠেছেন, তার চলচ্চিত্রগুলি সর্বোচ্চ সাফল্যের হার উপভোগ করছে বক্স অফিস।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.