Malaika Arora in Sri Lanka:শ্রীলঙ্কায় মালাইকা অরোরা দুর্ধর্ষকর লুক!

Malaika Arora in Sri Lanka:শ্রীলঙ্কায় মালাইকা অরোরা দুর্ধর্ষকর লুক!

হাইলাইটস:

  • মালাইকা আরো
  • বয়স শুধুই সংখ্যা মাত্র
  • বলিউডের ড্যান্সিং কুইন

Malaika Arora in Sri Lanka:শ্রীলঙ্কায় মালাইকা অরোরা দুর্ধর্ষকর লুক!

বলিউড ডিভা, শ্রীলঙ্কায় মালাইকা অরোরা সকলকে বিমোহিত করেছে কারণ তিনি করুণা এবং শৈলীর সাথে অত্যাশ্চর্য বারবিকোর প্রবণতাকে আলিঙ্গন করেছেন। সম্প্রতি মালাইকা অভিনেতা ডিনো মোরিয়ার সাথে মর্যাদাপূর্ণ মিসেস ইন্ডিয়া প্রতিযোগিতার সহ-হোস্ট করতে সুরম্য দ্বীপে যাত্রা করেছিলেন। খুব কমই কেউ জানত যে সে তার ভ্রমণের সময় প্রিয় বার্বি পুতুলের মূর্ত প্রতীক হয়ে উঠবে।

বারবিকোর প্রবণতা তরঙ্গ তৈরি করছে, বিশেষ করে গ্রেটা গারউইগের আসন্ন সিনেমা বার্বির প্রত্যাশায় যেখানে মার্গট রবি এবং রায়ান গসলিং-এর মতো তারকারা রয়েছেন। কিন্তু মালাইকা অরোরাই শ্রীলঙ্কায় থাকাকালীন প্রবণতাটিকে নতুন উচ্চতায় নিয়ে গিয়েছিলেন। একটি চোখ ধাঁধানো গরম গোলাপী, এক কাঁধের গাউন পরিহিত, তিনি কমনীয়তা এবং কমনীয়তা প্রকাশ করেছিলেন। গাউনটি যার লম্বা হাতা একটি ফ্লোর-লেংথ ট্রেনে প্রবাহিত হয়েছিল এবং একটি সাহসী উরু-উঁচু চেরা তার ঈর্ষণীয় চিত্র এবং অনবদ্য শৈলীকে উচ্চারিত করেছিল।

আনুষাঙ্গিক তার পছন্দ পুরোপুরি ensemble পরিপূরক,ঝকঝকে কানের স্টাড,স্টেটমেন্ট রিং এবং হাই হিল সহ কাঁচের স্যান্ডেল তার চেহারায় গ্ল্যামারের ছোঁয়া যোগ করেছে। তার মেকআপের জন্য, মালাইকা একটি সূক্ষ্ম স্মোকি আইশ্যাডো, উইংড আইলাইনার, চকচকে নগ্ন ঠোঁটের শেড এবং একটি উজ্জ্বল রঙের জন্য বেছে নিয়েছিলেন যা তার গোলাপী গালের হাড়গুলিকে হাইলাইট করেছিল।

মিসেস ইন্ডিয়া প্রতিযোগিতায় মালাইকার উপস্থিতি ছিল দেখার মতো এবং তার ভক্তরা শ্বাসরুদ্ধকর বার্বি-অনুপ্রাণিত চেহারাটি যথেষ্ট প্রশংসা করেছেন। তিনি ইনস্টাগ্রামে যে ফটোগুলি শেয়ার করেছেন তাতে তার সহ-হোস্ট ডিনো মোরিয়ার সাথে কিছু আরাধ্য সেলফি সহ তার সৌন্দর্য এবং ক্যারিশমা দেখায়। মালাইকা অরোরা যেমন শ্রীলঙ্কায় বার্বিকোর প্রবণতাকে ঝাঁকুনি দিয়েছেন, বার্বি নিজেই সিলভার স্ক্রিনে হিট করার জন্য প্রস্তুতি নিচ্ছেন৷ Margot Robbie, Ryan Gosling, এবং অন্যান্য প্রতিভাবান অভিনেতাদের সমন্বিত একটি অল-স্টার কাস্ট সহ, বহুল প্রতীক্ষিত বারবি মুভিটি ২১ জুলাই দর্শকদের চমকে দিতে প্রস্তুত।

মালাইকার বার্বি রূপান্তর শুধুমাত্র তার অনুগামীদেরই অভিভূত করেনি বরং ফ্যাশন কীভাবে মজাদার, ক্ষমতায়ন এবং সীমাহীন হতে পারে তার একটি উজ্জ্বল উদাহরণ হিসেবে কাজ করেছে। প্রবণতা নিয়ে তার সাহসী এবং কৌতুকপূর্ণ গ্রহণ সত্যিই বার্বির সারমর্মকে ধারণ করেছে, যিনি প্রজন্মের জন্য সৌন্দর্য এবং অনুপ্রেরণার একটি আইকনিক প্রতীক।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.