The Best 5 Movies of Christopher Nolan:ক্রিস্টোফার নোলানের সেরা ৫টি সিনেমা!

The Best 5 Movies of Christopher Nolan:ক্রিস্টোফার নোলানের সেরা ৫টি সিনেমা!

হাইলাইটস:

  • হলিউডের বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা
  • মন্ত্রমুগ্ধকর আভা সৃষ্টিকর্তা
  • সেরা সিনেমা

The Best 5 Movies of Christopher Nolan:ক্রিস্টোফার নোলানের সেরা ৫টি সিনেমা!

ওপেনহাইমারের জনপ্রিয়তা ক্রিস্টোফার নোলান এবং তাঁর পূর্ববর্তী কাজগুলিতে ফোকাস এনেছে। কোন সন্দেহ নেই যে তিনি সেখানকার সেরা চলচ্চিত্র নির্মাতাদের একজন এবং তাঁর কাজ সর্বদা কল্পনার বাইরে ছিল। এখানে নোলানের সেরা ৫টি সিনেমা রয়েছে যা অবশ্যই আপনার দেখা উচিত।

১. দ্য ডার্ক নাইট এবং দ্য ডার্ক নাইট রাইজেস:

দ্য ডার্ক নাইট এবং দ্য ডার্ক নাইট রাইজেস সহজেই সবচেয়ে বেশি দেখা এবং ব্যাটম্যান সিরিজের সবচেয়ে বিখ্যাত সিনেমাগুলির মধ্যে একটি। সিনেমাটি একটি কিংবদন্তি,এবং জোকার হিসেবে হিথ লেজার ছিলেন সবচেয়ে ক্যারিশম্যাটিক ভিলেন- ব্যাটম্যানে।প্রতিটি দৃশ্যে অল আউট করা থেকে শুরু করে এমন একটি গল্প তৈরি করা যা দর্শকদের হারিয়ে যেতে সাহায্য করেছিল, নোলানের পক্ষেই সম্ভব ছিল যে এইরকম কিছু করতে পারতেন। দ্য ডার্ক নাইট রাইজেস ছিল তার সবচেয়ে বেশি আয় করা চলচ্চিত্র।

২. দি প্রেস্টিজ:

দ্য প্রেস্টিজ আরেকটি সুন্দর চিত্রিত চলচ্চিত্র। হিউ জ্যাকম্যান এবং ক্রিশ্চিয়ান বেল এই মুভিতে আশ্চর্যজনক। একটি পাগলাটে সমাপ্তি সহ সাধারণ গল্পই এই মুভিটিকে আলাদা করে তুলেছে।

৩. ডানকার্ক:

এই যুদ্ধ মুভিটি সম্ভবত নোলানের তৈরি সেরা সিনেমাগুলির মধ্যে একটি ছিল। গল্পটি ১৯৪০ সালে ফ্রান্স থেকে ব্রিটিশদের সরিয়ে নেওয়ার চারপাশে আবর্তিত হয়েছিল। সিনেমাটির আখ্যান যেভাবে চলেছিল এবং বাস্তবতা যার সাথে প্রতিটি অভিনেতা,প্রতিটি দৃশ্য তৈরি করা হয়েছিল তা দেখায় যে এটি সেরা সাউন্ড এডিটিং, সেরা সাউন্ড মিক্সিংয়ের জন্য অস্কারের যোগ্য ছিল এবং শ্রেষ্ঠ চলচ্চিত্র সম্পাদনা পেয়েছিলেন।

৪. টেনেট:

টেনেট ওপেনহেইমারের আগে নোলানের শেষ রিলিজগুলির মধ্যে একটি ছিল এবং এটি একটি বিভ্রান্তিকর সিনেমা ছিল। কী ঘটছে এবং টাইমলাইন বোঝার চেষ্টা করা থেকে এই মুভিটি একটি বুদ্ধিমতার সাথে তৈরি করা হয়েছে।

৫. ইনসেপশন:

কোন উপায় নেই যে ইনসেপশন এই তালিকায় থাকতে পারে না। মুভিটি এতই তীব্র ছিল এবং মুভিটির থিয়েটার নাটকটি এই মুভিটি দেখার সাথে যোগ করেছে।একটি স্বপ্নের মধ্যে একটি স্বপ্ন এবং ঈশ্বর জানেন এই মুভিতে কী ঘটেছিল,অন্তত বলতে আক্ষরিকভাবে মহাজাগতিক।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.