Janhvi and Varun Trolled for their Photoshoot: জাহ্নবী এবং বরুণ তাদের ফটোশুটের জন্য ট্রোলড হয়েছেন

Janhvi and Varun Trolled for their Photoshoot: ভক্তরা জাহ্নবী এবং বরুণকে তাদের সাম্প্রতিক ফটোশুটের জন্য ট্রোল করেছেন

হাইলাইটস:

  • বাওয়াল চলচ্চিত্রের ফটোশুটের জন্য তারা ট্রোলড হয়েছেন
  • শুক্রবার লঞ্চের জন্য দুই তারকা ইনস্টাগ্রামে কিছু ছবি ভাগ করে নিয়েছেন।
  • ভক্তরা কি রকম প্রতিক্রিয়া করেছেন?

Janhvi and Varun Trolled for their Photoshoot: প্রধান অভিনেতাদের জন্য ফটোশুটে জড়িত হওয়া বা, বিশেষ করে যদি এটি একটি রোমান্টিক নাটক থেকে দূরে থাকে তবে এটি সর্বদা অস্বাভাবিক নয়। বাওয়ালে প্রধান চরিত্রে অভিনয় করছেন জাহ্নবী কাপুর এবং বরুণ ধাওয়ান। শুক্রবার লঞ্চের জন্য চলচ্চিত্রটির সাথে, ২ তারকা ইনস্টাগ্রামে কিছু ছবি ভাগ করে নিয়েছেন। রাউন্ডঅবাউটের প্রথম কয়েকটি স্ন্যাপশটে জাহ্নবী কাপুর বরুণ ধাওয়ানের কোলে বসে আছে এবং দুজনেই একে অপরকে আলিঙ্গন করছে । জাহ্নবী একটি কালো পোশাক পরেছিলেন, বরুণ ধাওয়ান পোশাক পরেছিলেন একটি সাদা ন্যস্ত এবং একটি কালো চামড়া-ভিত্তিক জ্যাকেট। কালো এবং সাদা ছবি ভাগ করে, জাহ্নবী কাপুর শিরোনামে কালো হার্ট ইমোজিগুলি দিয়েছেন। অনেক ভক্ত একেবারে নতুন ছবি নিয়ে সত্যিই খুশি নন।

যখন মাহিপ কাপুর বেশ কয়েকটি করোনারি হার্ট চোখের ইমোজি দিয়েছিলেন এবং লিখেছেন, “ভালোবাসি”, অনেক উৎসাহী জিজ্ঞাসা করেছিলেন যে এই ধরণের ফটোশুটের প্রয়োজন আছে কিনাকিনা।

একজন ভক্ত বলেছেন , “আমরা এটি পছন্দ করি না ,” এবং অন্য সবাই মন্তব্য করেছিল, ” মনে হচ্ছে বরুণ ধাওয়ান লাক্স কোজি বিক্রি করছেন।” অভিনেতা অন্তর্বাস ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর।

ব্যবহারকারীরা বরুণ ধাওয়ানের স্ত্রী নাতাশা দালালকে ফিডব্যাক বিভাগে টেনেছেন। “নাতাশা দালাল আপনার জায়গা জানতে চায় , “একজন লিখেছেন , “বিয়ে হওয়ার পরে এই ধরনের ছবি তোলার জন্য তাকে লজ্জা দিচ্ছেন ,” অন্য একজন ব্যবহারকারী ঘোষণা করেছেন।

কিন্তু, বরুণ ধাওয়ান এবং জাহ্নবী কাপুরের অসংখ্য উৎসাহী ভক্তরাও কঠোর মন্তব্যের জবাব দিয়েছেন এবং তারকাদের রক্ষা করেছেন।

তারকারা যারা বাওয়াল দেখেছেন তারা গল্পটির পাশাপাশি প্রধান জুটির অভিনয় পছন্দ করেছেন।

অর্জুন কাপুর – জাহ্নবী কাপুরের ভাই – ইনস্টাগ্রামে ছবিটির পোস্টার ভাগ করেছেন এবং লিখেছেন, “আমি এই প্রেমের গল্পটি খুব পছন্দ করেছি … এটি একটি সম্পূর্ণ অনন্য তবে উপভোগ্য সিনেমা – এতে হৃদয়, আত্মা এবং প্রচুর উপভোগ রয়েছে তবে এটি আপনাকে করে তোলে সম্পর্ক এবং জীবন সম্পর্কে বিস্ময়, এটা কত সহজ … মহল তো বরুণ ধাওয়ান এবং জাহ্নবী কাপুর প্রথম-শ্রেণীর অভিনয় করেছেন!!!

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.