Bhumi Pednekar: এফডিসিআই-এর ভারতীয় পোশাক সপ্তাহ ২০২৩-এ ভুমি পেডনেকার বরুণ বাহলের জন্য শো-স্টপারে পরিণত হয়েছেন

Bhumi Pednekar: ভূমি পেডনেকর এফডিসিআই-এর ভারতীয় পোশাক সপ্তাহ ২০২৩-এ বরুণ বাহলের শোস্টপার হিসেবে হেঁটে ছিলেন

হাইলাইটস:

  • ভূমি পেডনেকার ডিজাইনার বরুণ বাহলের শোস্টপার হিসেবে ভক্তরা তাকে দেখে মুগ্ধ
  • ভক্তরা কি বলছেন তাকে দেখে?
  • ভূমি পেডনেকর আইসিডব্লিউ-তে বরুণ বাহলের শোস্টপার হয়ে উঠেছেন

Bhumi Pednekar: ভূমি পেডনেকর এফডিসিআই-এর ভারতীয় পোশাক সপ্তাহ ২০২৩-এ বরুণ বাহলের শোস্টপার হিসেবে হেঁটেছেন।

ভূমি পেডনেকার এফডিসিআই-এর ভারতীয় পোশাক সপ্তাহ ২০২৩-এ শোটি চুরি করেছিলেন, তিনি বরুণ বাহলের শোয়ের জন্য একটি সুন্দর সোনালি পোশাকে র‌্যাম্পে হাঁটছিলেন।

ফ্যাশন ডিজাইন কাউন্সিল অফ ইন্ডিয়ার (এফডিসিআই) সহায়তায় আয়োজিতভারতীয় পোশাক সপ্তাহ একটি গ্ল্যামারাস ব্যাপার থেকে কম কিছু হয়ে ওঠেনি । ভারতের সবচেয়ে বড় ফ্যাশন ডিজাইনারদের মধ্যে দু’জন তাদের চমৎকার সংগ্রহ প্রদর্শন করে, এটি সমস্ত ফ্যাশন উৎসাহীদের মুগ্ধ করে।

অনুষ্ঠানটি শুরু হয়েছিল বরুণ বাহলের ‘ অভ্যন্তরীণ ব্লুম’ সিরিজের মন্ত্রমুগ্ধ প্রদর্শনের মাধ্যমে। তবে, এটি কেবল তার জাঁকজমকপূর্ণ ডিজাইনে পরিবর্তিত হয়নি, অত্যাধুনিক নান্দনিক বা প্রাণবন্ত রঙের শো যা চোখ কেড়েছে, এটি প্রথম -দরের মার্জিত শোস্টপার ভূমি পেডনেকারে পরিণত হয়েছে যিনি প্রদর্শনটি চুরি করেছিলেন। ভূমি একটি সুন্দর সোনালী পোশাকে র‌্যাম্পে হেঁটেছেন যা পরিণত হয়েছে হেড-টার্নার।

ভূমি পেডনেকর আইসিডব্লিউ-তে বরুণ বাহলের শোস্টপার হয়ে উঠেছেন:

ভূমি পেডনেকারের স্ন্যাপ শট এবং ডিসপ্লে থেকে ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় প্রবণতা করছে, তার ভক্তদের প্রশংসা ও প্রশংসা করে অসংখ্য লাইক এবং মন্তব্য পেয়েছে। র‌্যাম্পে ভূমির চলাফেরা করুণা এবং ফ্যাশনে পূর্ণ ছিল এবং তিনি স্বর্গ থেকে সোজা সোনায় দেবীর চেহারা প্রকাশ করেছিলেন । অনুষ্ঠান থেকে তার ছবি এবং ভিডিও চেক করতে নিচে স্ক্রোল করুন ।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.