Worst Cameos of Hollywood Star in Bollywood:বলিউডে হলিউড তারকাদের সবচেয়ে খারাপ ক্যামিও দেখে নিন

Worst Cameos of Hollywood Star in Bollywood: বলিউডের হলিউড তারকাদের ৫ টি সবচেয়ে খারাপ ক্যামিওর তালিকা রয়েছে যাদের তাদের না বললেই নয়

হাইলাইটস: 

  • কাইলি মিনোগ নীল রঙে নিজেকে সাজিয়ে ছিলেন
  • সিলভেস্টার স্ট্যালোনের মতো কিংবদন্তি কামবখত ইশক দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন
  • টিন পট্টিতে পার্সি ট্র্যাচেনবার্গের চরিত্রে বেন কিংসলে
  • কমবখত ইশক-এ ডেনিস রিচার্ডস নিজেই অভিনয় করেন

Worst Cameos of Hollywood Star in Bollywood: চলচ্চিত্র শিল্পে অনেক ক্রসওভার বা ফ্যাক্টর হয়েছে। আমরা এমন একটি দিন এবং বয়স দেখেছি যেখানে ভারতীয় তারকারা আন্তর্জাতিক চলচ্চিত্রে অভিনয় করেছেন, এমন কিছু মুহূর্ত ছিল যখন হলিউডের তারকারাও বলিউডের ছবিতে অভিনয় করেছিলেন। যেখানে কেউ অত্যন্ত ভালো করেছে আবার কেউ ব্যর্থ হয়েছে। তাদের চেহারা অব্যবহৃত এবং ভয়ঙ্কর ছিল।

বলিউড সিনেমায় হলিউড কিংবদন্তিদের ৫ টি খারাপ অভিষেক:

১. কাইলি মিনোগ নীল রঙে নিজেকে:

আপনি যদি এটি সম্পর্কে চিন্তা করেন তবে সিনেমাটি নিজেই একটি ধ্বংসাবশেষ। এই সত্যকে সম্মান করে যে এটির মুক্তির সময় এটি ঘোষণা করা হয়েছিল যে এটি বলিউডে নির্মিত ‘সবচেয়ে ব্যয়বহুল’ সিনেমা। ১১০সিআর বাজেটের মুভিটি ডুবে যাওয়া জাহাজ থেকে হারিয়ে যাওয়া ধন পুনরুদ্ধারের উপর দৃষ্টি নিবদ্ধ করা হয়েছিল। এটি হলিউডের অন্যতম বিখ্যাত গায়িকা কাইলি মিনোগকে ‘চিগি ওয়েজি’ নামের গানটিতে দেখায় যেটি তার গাওয়া সবচেয়ে খারাপ গান হিসাবে পরিণত হয়েছিল।

২. সিলভেস্টার স্ট্যালোনের মতো কিংবদন্তি কামবখত ইশক দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেনপারে:

সিলভেস্টার স্ট্যালোনের মতো একজন কিংবদন্তি কামবখত ইশক দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন যিনি ‘রকি’ এবং ‘র্যাম্বো’-এর মতো আইকনিক সিনেমায় অভিনয় করেছিলেন। তাকে সবচেয়ে অপ্রস্তুতভাবে দেখানো হয়েছিল যেখানে প্রধান অভিনেত্রীরা গুন্ডাদের দ্বারা বেষ্টিত ছিল এবং কোথাও নেই, সিলভেস্টার স্ট্যালোন উপস্থিত হন এবং গুন্ডাদের মারধর করেন এবং দিনটি বাঁচান। এই প্রবেশ অনেক উপায়ে ক্লিচেড বলা যেতে পারে।

৩. টিন পট্টিতে পার্সি ট্র্যাচেনবার্গের চরিত্রে বেন কিংসলে:

এটা প্রত্যাশিত ছিল যে বেনের ক্যামিও থিয়েটারগুলিকে দর্শকদের সাথে পূর্ণ করবে যা দুঃখজনকভাবে তাদের প্রত্যাশার কাছাকাছিও ছিল না। গল্পটি অমিতাভ বচ্চন দ্বারা অভিনয় করা একজন গণিতের অধ্যাপককে ঘিরে আবর্তিত হয়েছে যিনি সম্ভাব্যতার উপর একটি থিসিস লেখার চেষ্টা করছেন এবং এটি ভারতীয় কার্ড গেম ‘তিন পট্টি’ এর সাথে সম্পর্কিত। কিংসলে পার্সি ট্র্যাচেনবার্গের ভূমিকায় অভিনয় করেছিলেন, একজন বিখ্যাত গাণিতিক প্রতিভা যিনি মুভিতে একটি বিশ্বাসযোগ্য অভিনয় করেছিলেন। কিন্তু দুঃখের বিষয়, ফিল্মটির দুর্বল ভিত্তি এবং স্পষ্টতই সুস্পষ্ট টুইস্ট এবং পরিণত হয়েছে ভারতীয় জনসাধারণের কাছে বেন কিংসলির একটি অত্যন্ত হতাশাজনক ভূমিকা।

৪. কমবখত ইশক-এ ডেনিস রিচার্ডস নিজেই:

ডেনিস রিচার্ডস ছবিতে অক্ষয় কুমারের প্রেমের আগ্রহের চরিত্রে অভিনয় করেছেন এবং মূলত থিতু হতে চান। কিন্তু অক্ষয়ের জীবনযাপনের একটি ক্যাসানোভা উপায় রয়েছে যা সম্পর্কের ক্ষেত্রে ভাল যায় না যদিও তিনি সিনেমার শেষে তাকে এর জন্য প্রতিশ্রুতি দেন। যে অভিনেত্রী সীমান্তের ওপারে আদিম বন্য চরিত্রে অভিনয় করেছিলেন মুভিতে অভিনয় করার জন্য একটি খুব অসংগত ভূমিকা রয়েছে।

৫. ব্র্যান্ডন রাউথ কামবখত ইশক-এ নিজেই ছিলেন:

এই মুভির যথেষ্ট উল্লেখ না থাকলে, এখানে আরও একটি আসে। সিনেমাটিতে হলিউডের স্টান্টম্যানের ভূমিকায় অভিনয় করেছেন অক্ষয় কুমার। অক্ষয়কে ব্র্যান্ডন রাউথের স্টান্ট ডাবল হিসাবে ব্যবহার করার জন্য পরিচালক যথেষ্ট আত্মবিশ্বাসী ছিলেন তাদের চেহারার বিশাল পার্থক্য এবং তাদের শরীরের গঠন এবং উচ্চতার মধ্যে একটি অত্যধিক পার্থক্য নির্বিশেষে। ব্র্যান্ডন সুপারম্যান সিরিজের নায়ক ছিলেন এবং আগামীকালের কিংবদন্তিদের মধ্যে সবচেয়ে এলোমেলো এবং অপ্রয়োজনীয় ক্যামিও ছিল ঝাঁকুনিপূর্ণভাবে জোরে এবং সম্পূর্ণভাবে বঞ্চিত রোমান্টিক কমেডিতে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.