Bhojpuri New Song Video: ‘করেজা কারিনা নিয়ান’ গান মুক্তি পেয়েছে, অরবিন্দ আকেলা কাল্লু পারুল ঠাকুরকে কারিনা এবং আলিয়ার সাথে তুলনা করেছেন

Bhojpuri New Song Video: অরবিন্দ আকেলা কাল্লু পারুল কারিনাকে ডাকলেন, শ্রোতারা নতুন গান পছন্দ করছেন, ভিডিও ভাইরাল হয়েছে

হাইলাইটস:

  • ভোজপুরি সুপারস্টার অরবিন্দ আকেলা কাল্লু অভিনেত্রী পারুল ঠাকুরকে কারিনা বলে বর্ণনা করেছেন।
  • প্রকৃতপক্ষে, এসআরকে মিউজিক দ্বারা উপস্থাপিত “করেজা কারিনা নিন” গানটিতে, কাল্লু তার সহ-অভিনেত্রী পারুল ঠাকুরের সৌন্দর্যের প্রশংসা করেছেন এবং তাকে কারিনার সাথে তুলনা করেছেন।
  • গানটি ‘এসআরকে মিউজিক’-এর ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে যা খুব দ্রুত ভাইরাল হচ্ছে।

Bhojpuri New Song Video: ভোজপুরি সুপারস্টার অরবিন্দ আকেলা কাল্লু অভিনেত্রী পারুল ঠাকুরকে কারিনা বলে বর্ণনা করেছেন। প্রকৃতপক্ষে, এসআরকে মিউজিক দ্বারা উপস্থাপিত “করেজা কারিনা নিন” গানটিতে, কাল্লু তার সহ-অভিনেত্রী পারুল ঠাকুরের সৌন্দর্যের প্রশংসা করেছেন এবং তাকে কারিনার সাথে তুলনা করেছেন। মুক্তি পেয়েছে অরবিন্দ আকেলা কাল্লুর নতুন গান ‘করেজা কারিনা নিয়ান’। গানটি ‘এসআরকে মিউজিক’-এর ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়েছে যা খুব দ্রুত ভাইরাল হচ্ছে।

কাল্লু ও পারুল ঠাকুরের কেমিস্ট্রি ‘করেজা কারিনা নিয়ন’ গানটিতে অসাধারণ লেগেছে। এই গানটি শিল্পী রাজের সাথে গেয়েছেন অরবিন্দ আকেলা কাল্লু। গানটি শুধু শুনতেই অসাধারন নয়, এর মিউজিক ভিডিওও অনেক সুন্দর। মিউজিক এমন যে একবার শুনলেই সুর আপনার জিভে লেগে যায়।

We’re now on Whatsapp – Click to join

এই গানটি অনেক মানুষকে আকৃষ্ট করবে:

তার নতুন গান ‘করেজা কারিনা নিয়ন’ প্রসঙ্গে কাল্লু বলেন, ‘এই গানটি ভোজপুরীর সব মানুষকে আকৃষ্ট করবে, এর পূর্ণ সম্ভাবনা রয়েছে। গানটি একটি জমকালো স্কেলে নির্মিত হয়েছে, যা নিশ্চিত যে কাউকে পাগল করে দেবে। শিল্পী রাজ একজন দুর্দান্ত গায়িকা এবং পারুল ঠাকুর সমানভাবে দুর্দান্ত অভিনেত্রী।

গানটি সবার ভালো লাগবে:

তিনি বলেন, দুজনে মিলে একটি মজার গান করেছি। আশা করি সবার ভালো লাগবে এবং শ্রোতারা দোয়া করবেন। এ ছাড়া কাল্লু আরও বলেন, দর্শকদের পছন্দের কথা মাথায় রেখে গান তৈরি করার চেষ্টা করেন। তিনি বলেন, ‘মেয়েরা প্রায়ই সাধারণ জীবনে বলিউড তারকাদের মতো দেখতে আকাঙ্ক্ষা করে।

গানটি নিয়ে অনেক রিল তৈরি হবে:

এই গানটিতেও, আমরা বলিউড অভিনেত্রীদের নামে মেয়েদের প্রশংসা করেছি, যা অবশ্যই জনসংখ্যার অর্ধেক পছন্দ করবে এবং আমরা আশা করি এই গানটির উপর অনেক রিল তৈরি হতে চলেছে। ‘করেজা কারিনা নিন’ গানটির গীতিকার ছোটু যাদব এবং সুরকার রোশন সিং। কোরিওগ্রাফার এম কে গুপ্তা জয়।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.