Yeh Rishta Kya Kehlata Hai: ইয়ে রিশতা ক্যায়া কেহলাতা হ্যায় শোতে সবচেয়ে ধনী কে? জানুন

Yeh Rishta Kya Kehlata Hai: ইয়ে রিশতা ক্যায়া কেহলাতা হ্যায় শোতে প্রধান অভিনেতা এবং অভিনেত্রীদের নেট মূল্য জানুন

হাইলাইটস:

  • এই শোতে সবচেয়ে ধনী কে জেনে নিন
  • শো-এর আটজন প্রধান অভিনেতা এবং অভিনেত্রীদের মোট সম্পদ সম্পর্কে জানুন

Yeh Rishta Kya Kehlata Hai: হর্ষদ চোপড়া, প্রণালি রাঠোর এবং কারিশমা সাওয়ান্ত অভিনীত ‘ইয়ে রিশতা ক্যায়া কেহলাতা হ্যায়’ সবার নজর কেড়েছে। টিভিতে দীর্ঘতম চলমান সিরিয়াল ‘ইয়ে রিশতা ক্যায়া কেহলাতা হ্যায়’-এর কাস্ট সম্পর্কে প্রতিটি বাড়ির লোকেরাই জানেন। এই শোটি ১৫ বছরেরও বেশি সময় ধরে প্রতিটি পরিবারের জীবনের একটি অংশ হয়ে উঠেছে। এটি হিনা খান এবং করণ মেহরা দিয়ে শুরু হয়েছিল এবং তারপরে শোটি অনেক লিপ নিয়েছিল এবং প্রজন্ম পরিবর্তন করেছিল। প্রতিটি লিড শো জন্য একটি বিশাল পরিমাণ চার্জ। আজ আমরা আপনাদের বলবো এই অভিনেতা এবং অভিনেত্রীরা কতটা ধনী।

হিনা খানের সম্পদের পরিমাণ ৮২ কোটি টাকা

ইয়ে রিশতা ক্যায়া কেহলাতা হ্যায় শোতে অক্ষরার চরিত্রে অভিনয় করেছিলেন হিনা খান। ‘বিগ বস’-এর মাধ্যমেও তিনি নিজের স্টারডম অর্জন করেছিলেন। হিনার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৮২ কোটি টাকা। যা শো-এর সর্বনিম্ন সম্পদের অধিকারী অভিনেতার চেয়ে ১৩৫৬৬.৬৬% বেশি। হিনা খানের ইনস্টাগ্রাম পেজে ১৯ মিলিয়ন ফলোয়ার রয়েছে।

হর্ষদ চোপড়ার নামে ৪৯ কোটি টাকার সম্পদ

ইয়ে রিশতা ক্যায়া কেহলাতা হ্যায় শোতে দ্বিতীয় ধনী অভিনেতা হলেন হর্ষদ চোপড়া, যিনি ডঃ অভিমন্যু বিড়লার চরিত্রে অভিনয় করেছিলেন। হর্ষদ ২০০৭ সালে সব টিভির শো ‘লেফ্ট রাইট লেফ্ট’-এর মাধ্যমে আত্মপ্রকাশ করেন। তার মোট মূল্য ৪৯ কোটি রুপি এবং ‘ইয়ে রিশতা…’-এর জন্য তিনি প্রতি পর্বের জন্য ৬০ হাজার টাকা চার্জ করতেন।

করণ মেহরার মোট সম্পত্তি ৪২ কোটি টাকা

এই তালিকায় তিন নম্বরে রয়েছেন অক্ষরার নাটিক অর্থাৎ অভিনেতা করণ মেহরা, যিনি ‘বিগ বস সিজন ১০’-এর অংশও ছিলেন। তার মোট সম্পদের পরিমাণ ৪২ কোটি টাকা।

শাহজাদা ধামি ৬ কোটি টাকার মালিক

ইয়ে রিশতা ক্যায়া কেহলাতা হ্যায় শোতে অ্যাডভোকেট আরমান পোদ্দারের ভূমিকায় অভিনয় করছেন অভিনেতা শেহজাদা ধামি। ইন্ডাস্ট্রিতে নিজের চিহ্ন তৈরি করার আগেও, অভিনেতার মোট সম্পদের মূল্য ৬ কোটি টাকা, যা বেশ বিশাল।

সমৃদ্ধি শুক্লার মোট মূল্য ৬০ লাখ টাকা

ব্লকের নতুন অভিনেত্রী হলেন সমৃদ্ধি শুক্লা, যিনি শোতে অভির চরিত্রে অভিনয় করছেন। অভিনেত্রীর মোট সম্পত্তির পরিমাণ প্রায় ৬০ লাখ, তবে তার সিনিয়রদের দেখে অনুমান করা যায় যে তিনি শীঘ্রই সাফল্যের সিঁড়ি বেয়ে উঠবেন।

প্রণালি রাঠোরের মোট সম্পত্তির পরিমাণ ২৩ কোটি টাকা

প্রণালি রাঠোড তার টেলিভিশনে আত্মপ্রকাশ করেছিলেন ‘জাত না পড়ো প্রেম কি’ দিয়ে। তবে তার সাফল্য এসেছে সৌদামিনী থেকে ‘ব্যারিস্টার বাবু’ ছবিতে। ২৪ বছর বয়সে এই অভিনেত্রীর মোট সম্পত্তি ২৩ কোটি টাকা। তিনি অনুষ্ঠানের জন্য প্রতি পর্বে ৫৫ হাজার টাকা নিতেন।

We’re now on WhatsApp- Click to join

মহসিন খান- ২৫ কোটি টাকা

শিবাঙ্গীর পরে রয়েছেন মহসিন খান, যিনি শোতে তার অন-স্ক্রিন পার্টনার কার্তিক চরিত্রে অভিনয় করেছিলেন। অভিনেতার মোট সম্পদের পরিমাণ ২৫ কোটি টাকা এবং ইনস্টাগ্রামে তার ৪.২ মিলিয়ন ফলোয়ার রয়েছে। শোনা যাচ্ছে, শো-এর জন্য তিনি প্রতি এপিসোডের জন্য ৫০ হাজার টাকা নেন।

শিবাঙ্গী জোশীর সম্পদের পরিমাণ ৩৭ কোটি টাকা

পরবর্তী অভিনেত্রী শিবাঙ্গী জোশী, যিনি YRKKH-এ নাইরা চরিত্রে অভিনয় করেছিলেন। শিবাঙ্গী টিভি ইন্ডাস্ট্রির সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেত্রীদের একজন, যিনি মুম্বাইতে ২ কোটি টাকার একটি বাড়ির মালিক। তার মোট মূল্য ৩৭ কোটি রুপি এবং তিনি ‘ইয়ে রিশতা’-এর জন্য প্রতি পর্বে ৫০ থেকে ৬০ হাজার টাকা চার্জ করেছেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.