Restaurants In Mumbai: মুম্বাইয়ের সেরা ৬টি রেস্তোরাঁ

Restaurants In Mumbai: মুম্বাইয়ের বিখ্যাত ৬টি রেস্তোরাঁর নাম জেনে নিন

হাইলাইটস:

  • মুম্বাইয়ের এই ছয়টি খাওয়ার জায়গাগুলি দেখুন
  • রেস্তোরাঁ শুধুমাত্র খাবার নয় বরং অত্যাশ্চর্য পরিবেশ এবং নান্দনিকতাও অফার করে

Restaurants In Mumbai: মুম্বাই, তার প্রাণবন্ত সংস্কৃতি এবং বৈচিত্র্যময় রন্ধনসম্পর্কীয় দৃশ্যের জন্য স্বীকৃত আলোড়নপূর্ণ শহর, রেস্তোরাঁ এখন আর সহজলভ্য উপাদেয় খাবার নয় বরং অত্যাশ্চর্য পরিবেশ এবং নান্দনিকতাও অফার করে। মুম্বাইয়ের এই ছয়টি খাওয়ার জায়গাগুলি দেখুন:

দ্য টেবিল, কোলাবা:

কোলাবার কেন্দ্রস্থলে অবস্থিত, দ্য টেবিল একটি চটকদার এবং সমসাময়িক রেস্তোরাঁ যা তার বিপ্লবী আন্তর্জাতিক খাবার এবং ফ্যাশনেবল পরিবেশের জন্য স্বীকৃত। এর ন্যূনতম সাজসজ্জা, ফ্যাশনেবল অভ্যন্তরীণ, এবং আরামদায়ক বহিরঙ্গন বসার জায়গা সহ, দ্য টেবিল ইনস্টাগ্রাম-ডব্লিউ মুহুর্তগুলির ছবি তোলার জন্য সঠিক স্থান প্রদান করে।

অলিভ বার অ্যান্ড কিচেন, বান্দ্রা:

বান্দ্রার পুরানো দিনের গলিতে অবস্থিত, অলিভ বার অ্যান্ড কিচেন হল একটি ভূমধ্যসাগরীয়-উদ্দীপিত রেস্তোরাঁ যা মনোমুগ্ধকর পরিবেশ এবং মনোরম খাবারের জন্য বিখ্যাত।

ডিশকিয়াউন, BKC:

বান্দ্রা কুরলা কমপ্লেক্সের (BKC) জমজমাট ব্যবসায়িক জেলার মধ্যে অবস্থিত ডিশকিয়াউন হল একটি বাতিকপূর্ণ এবং সারগ্রাহী খাওয়ার জায়গা যেটি মুম্বাইয়ের চেতনাকে এর কৌতুকপূর্ণ সাজসজ্জা এবং প্রগতিশীল মেনু দিয়ে উদযাপন করে। শিল্পের রঙিন কাজ এবং অদ্ভুত ইনস্টলেশন থেকে মজার গৃহসজ্জার সামগ্রী এবং নিয়ন উপসর্গ পর্যন্ত।

স্লিঙ্ক অ্যান্ড Bardot, ওয়ারলি:

ওয়ারলি কেন্দ্রস্থলে অবস্থিত, স্লিঙ্ক এন্ড বারডট একটি মনোমুগ্ধকর ফরাসি বিস্ট্রো যা কমনীয়তা এবং পরিশীলিততা প্রকাশ করে। এর অ্যান্টিক-উদ্দীপিত সাজসজ্জা, স্বাচ্ছন্দ্যময় পরিবেশ এবং রোমান্টিক অঙ্গন সহ, স্লিঙ্ক & Bardot ছবি তোলার জন্য সঠিক পটভূমি অফার করে৷ তাদের ফ্রেঞ্চ-অনুপ্রাণিত মেনুতে একটি আধুনিক টুইস্টের সাথে ঐতিহ্যবাহী খাবারের বৈশিষ্ট্য রয়েছে, এবং তাদের ব্যতিক্রমী কেকের স্টাইলিশ ফ্ল্যাট লেয়ারের সাথে আপনার খাওয়ার অভিজ্ঞতা জানাতে ভুলবেন না।

Yauatcha, বান্দ্রা কুরলা কমপ্লেক্স:

বান্দ্রা কুরলা কমপ্লেক্সের (BKC) উচ্চতর সম্প্রদায়ের অভ্যন্তরে অবস্থিত Yauatcha হল একটি dim sum টিহাউস যা আধুনিক ফ্লেয়ারের সাথে প্রচলিত ক্যান্টনিজ খাবারের মিশ্রণ ঘটায়। Yauatcha হল সেরা খাবারের একটি আশ্রয়স্থল। খাওয়ার যোগ্য উপভোগের জন্য খাওয়ার জায়গার মার্জিত পরিবেশের পটভূমিতে শৈল্পিকভাবে তৈরি dim sum এবং ক্ষয়প্রাপ্ত কেকগুলি ক্যাপচার করুন৷

We’re now on WhatsApp- Click to join

তাজমহল টি হাউস, বান্দ্রা:

বান্দ্রার কোলাহলপূর্ণ শহরতলির মধ্যে অবস্থিত, তাজমহল টি হাউস হল একটি মনোমুগ্ধকর ক্যাফে। এর আরামদায়ক অভ্যন্তরীণ, আড়ম্বরপূর্ণ সাজসজ্জা, এবং শান্ত উদ্যানের আঙিনা সহ, তাজমহল টি হাউস সেই আরামদায়ক ক্যাফে মুহূর্তগুলি ক্যাপচার করার জন্য আদর্শ পরিবেশ সরবরাহ করে।

এইরকম আরও নিত্য নতুন প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.