Subhashree Ganguly Top Looks: ডিপনেক ব্লাউজ থেকে ব়্যাপ ড্রেস প্ৰতিটি ড্রেসেই নজরকাড়া অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়, তাঁর সেরা ৫টি লুকস দেখে নিন

Subhashree Ganguly Top Looks: শাড়ি থেকে ওয়েস্টার্ন সবেতেই হিট অভিনেত্রী

হাইলাইটস:

• অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় টলিপাড়ার এখন ফ্যাশনিস্তা

• শাড়ি থেকে ওয়েস্টার্ন সবেতেই তিনি কামাল করে দেন

• অভিনেত্রীর সেরা ৫টি লুক দেখে নিন

Subhashree Ganguly Top Looks: বাংলা চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে শুভশ্রী গঙ্গোপাধ্যায় অনেক বড় একটি নাম। শুধু অভিনয় নয়, তিনি একজন ফ্যাশনিস্তাও বটে। সোশ্যাল মিডিয়াতেও তাঁর খুব পরিচিতি। ইনস্টাগ্রামে তাঁর প্রায় ২ মিলিয়ন ফলোয়ার্স। তিনি প্রতিদিনই প্রায় সোশ্যাল মিডিয়া ছবি এবং রিল শেয়ার করেন তাঁর অনুরাগীদের সাথে। অনুরাগী থেকে সমালোচক প্রায় প্রত্যেকেই তাঁর রূপ এবং ফ্যাশন স্টেটমেন্ট-এর প্রশংসা করেন। কারণ তাঁর রূপের জাদুতে সকলেই মুগ্ধ। কখনও শাড়িতে প্রকাশ্যে আসেন তিনি, আবার পশ্চিমী পোশাকেও তাঁর এক একটি লুক নজরকাড়া। এখানে আমরা অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সেরা ৫টি লুকসের ব্যাপারে আলোচনা করেছি। দেখে নিন অভিনেত্রীর সেরা ৫টি ভাইরাল লুকস –

লাল শাড়িতে যেন লালপরী:

লাল রং বেশ আকর্ষণীয়। তাই লাল রঙের শাড়ির মাধুর্যই আলাদা। বিশেষ করে বঙ্গতনয়াদের লাল শাড়িতে অপূর্ব দেখায়। অভিনেত্রীকেও এই লাল রঙের ট্রান্সপারেন্ট শাড়িতে অপরূপা দেখাচ্ছিল। এই লাল রঙের ট্রান্সপারেন্ট শাড়িটি অভিনেত্রী ‘Shradhas Bong’ ক্লোদিং ব্র্যান্ডের সংগ্রহ থেকেবেছে নিয়েছেন। এই ডিজাইনার ক্লোদিং ব্র্যান্ডের এক্সক্লুসিভ কালেকশন ছিল এই শাড়িটি। শুভশ্রী যেন লাল শাড়িতে হয়ে উঠেছে মোহময়ী। শাড়িটিতে ছিল নেট ফ্যাব্রিকের ছোঁয়া। এই ট্রান্সপারেন্ট শাড়িটির সঙ্গে মানানসই লাল রঙের স্লিভলেস ব্লাউজও পরেছিলেন অভিনেত্রী। এক কথায় বলা যায়, অভিনেত্রীকে শাড়িতে যেন আলাদাই মুদ্ধকর দেখায়।

লাল পোশাকে লাস্যময়ী:

এথনিক থেকে ওয়েস্টার্ন সব ধরনের আউটফিটেই অপরূপা তিনি। তাঁর নতুন এই লুকটি যেন পুরোনো সবকিছুকে ছাড়িয়ে গেছে। টলিপাড়াতে সবসময় আলোচনা চলে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের স্টাইলিং এবং ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে। রেড হট একটি লুক ক্রিয়েট করার জন্য অভিনেত্রী একটি লাল রঙের অফ-শোল্ডার ফ্লোর লেন্থ একটি ম্যাক্সি ড্রেসকে বেছে নিয়েছিলেন। এই ড্রেসে অপূর্ব সুন্দর দেখাচ্ছিল অভিনেত্রীকে। চোখই সরানো যাচ্ছে না তাঁর কাজল কালোর চোখের উপর থেকে।

কালো ড্রেসে পুরো বোল্ড:

কালো রঙের পোশাক যে বোল্ড লুক ক্রিয়েট করে তা আমরা সকলেই জানি। এই কালো ড্রেসে দুর্দান্ত দেখাচ্ছিল শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। কালো রঙের এই ড্রেসটি বডিফিট প্যাটার্নের। অফ-শোল্ডার এই আউটফিটটি অভিনেত্রীর টোনড ফিগারকে কমপ্লিমেন্ট দিচ্ছিল। ড্রেসটির হাই স্লিট ডিটেলিং যা সকলের নজর কেড়েছে। অবশ্য অভিনেত্রীও পোজ দেওয়ার সময়ে তাঁর টোনড পা দেখাতে ভোলেন নি। ফটোশ্যুটের সময় তিনি হাই স্লিট ফ্লন্ট করেছিলেন। তার সাথে মানানসই ইয়াররিংস এবং কালো হিলস বেছে নিয়ে একটি বোল্ড লুক ক্রিয়েট করেছেন অভিনেত্রী। তাঁর এই ছবিটি সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

লহেঙ্গায় স্বপ্নসুন্দরী:

শুধুই ওয়েস্টার্ন ড্রেস বা শাড়ি নয়, মনোক্রম্যাটিক লহেঙ্গা-চোলি সেটেও মোহময়ী হয়ে ওঠেছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এই লাল লহেঙ্গায় অপূর্ব সুন্দর দেখাচ্ছিল তাঁকে। তিনি এখানেও লাল রঙকে গুরুত্ব দিয়েছেন। মনোক্রম্যাটিক এই লহেঙ্গা-চোলি সেটটি যেন তাঁরই জন্য তৈরি। তাঁর এই লুকটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ চৰ্চাও হয়েছে। এই ড্রেসে তিনি একাধিক রিলও শেয়ার করেছেন।

রয়্যাল ব্লু রঙের ব়্যাপ ড্রেসে অপরূপা:

ব়্যাপ ড্রেস এখন ফ্যাশন দুনিয়ায় ট্রেন্ডিং-এ রয়েছে। আন্তর্জাতিক ফ্যাশন দুনিয়া থেকে দেশি ফ্যাশন, সবক্ষেত্রেই জায়গা করে নিয়েছে এই ব়্যাপ ড্রেস। অভিনেত্রীও এই ট্রেন্ডকেই ফলো করেছেন। ফলে তিনিও একটি রয়্যাল ব্লু রঙের ব়্যাপ ড্রেসকেই বেছে নিয়েছেন। এই ব়্যাপ ড্রেসটি পরে অপূর্ব সুন্দর দেখাচ্ছিল তাঁকে। এই ড্রেসটির কম্ফোর্ট ফিটের জন্য অভিনেত্রীর টোনড ফিগারকে অপূর্ব দেখাচ্ছিল। একে তো রঙ ​রয়্যাল ব্লু, তার উপর হাই স্লিট ডিটেলিং যা সকলের নজর কেড়েছে। অবশ্য অভিনেত্রীও পোজ দেওয়ার সময়ে তাঁর টোনড পা দেখাতে ভোলেন নি। ফটোশ্যুটের সময় তিনি হাই স্লিট ফ্লন্ট করেছিলেন। লুক সম্পূর্ণ করার জন্য অভিনেত্রী বেছে নিয়েছিলেন হুপ ইয়াররিংস। তার সাথেই পায়ে ছিল সবুজ রঙের পাম্প হিলস। এই ব়্যাপ ড্রেসে অত্যন্ত স্টাইলিশ এবং ইউনিক লুক ক্রিয়েট করেছিলেন অভিনেত্রী।

সুতরাং বলা যায়, অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের সেরা ৫টি লুকের বিষয়ে এখানে আলোচনা করা হল। এখান থেকে যেকোনও একটি লুক আপনিও চাইলে আপনার স্পেশাল দিনের জন্য রিক্রিয়েট করতে পারেন।

এইরকম ফ্যাশন এবং বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.