Rhea Chakraborty in MTV Roadies: সুশান্তের মৃত্যুশোক কাটিয়ে রুপোলি পর্দায় কামব্যাক করতে চলেছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী

সেই প্রমো দেখে ভাইয়ের প্রেমিকাকে অশালীন ভাষায় আক্রমণ করলেন সুশান্তের দিদি

হাইলাইটস:

•সুশান্তের মৃত্যুর ৩ বছর পর রুপোলি পর্দায় কামব্যাক করতে চলেছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী

•তিনি এমটিভি রোডিজ সিজন ৯-এর গ্যাং লিডারের ভূমিকা ছোট পর্দায় ফিরতে চলেছে

•যা দেখে অশালীন ভাষায় আক্রমণ করলেন সুশান্তের দিদি প্রিয়াঙ্কা সিং

Rhea Chakraborty in MTV Roadies: বলিউডের প্রথম সারির অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যে যে প্রথম নামটি উঠে এসেছিল সেটি হল রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty)। রিয়া দীর্ঘদিন ধরেই সুশান্তের সাথে সম্পর্কে ছিলেন। ফলে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর জন্য রিয়াকেই দায়ী করেন অভিনেতার পরিবার। রুপোলি দুনিয়া থেকে তো দূর বরং সুশান্তের মৃত্যুর ঘটনায় মাদক-যোগে জেল হেফাজতেও থাকতে হয়েছে রিয়াকে। সুশান্তের মৃত্যুর পর কেটে গিয়েছে প্রায় ৩ বছর। এবার সুশান্তের মৃত্যুশোক কাটিয়ে এমটিভি ‘রোডিজ’-এর গ্যাং লিডার পদে কামব্যাক করতে চলেছেন রিয়া চক্রবর্তী(Rhea Chakraborty in MTV Roadies)।

গত সোমবারই তিনি তাঁর সোশ্যাল মিডিয়াতে রুপোলি পর্দায় কাজে ফেরার কথা ঘোষণা করেন। ইতিমধ্যে ‘রোডিজ’-এর গ্যাং লিডার পদে রিয়ার প্রোমো প্রকাশও পেয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাঁর এই রুপোলি পর্দায় কামব্যাক কিছুতেই মেনে নিতে পাচ্ছে না সুশান্তের অনুরাগীরা। কারণ ৩ বছর কেটে গেলেও সুশান্তের অনুরাগীদের স্মৃতিতে তাঁর মৃত্যুর ঘটনা আজও একেবারে তাজা। সুশান্তের মৃত্যুতে তাঁর অনুরাগীরাও রিয়াকেই দায়ী করে। রিয়ার পুনরায় কাজে ফেরাকে মোটেও ভালো চোখে দেখছেন না সুশান্তের অনুরাগীরা।

হিন্দি টেলিভিশনের একটি অতি জনপ্রিয় এবং পপুলার শো হল এমটিভি রোডিজ। বিশেষ করে ইয়ং জেনারেশনকে অনুপ্রাণিত করে এই শো-টি। এবার রোডিজ সিজন ৯-এর গ্যাং লিডারের ভূমিকায় গৌতম রোড়ে এবং প্রিন্স নরুলার সঙ্গে দেখা যাবে রিয়া চক্রবর্তীকেও। নতুন রোডিজের সঞ্চালক হচ্ছেন সোনু সুদ। রোডিজের এই সিরিজের নাম ‘কর্ম কা কাণ্ড’। চ্যানেল কর্তৃপক্ষের তরফে তাঁর ভিডিও প্রকাশ্যে আনতেই সুশান্ত অনুরাগীদের রোষের মুখে পড়তে হয়েছে তাদের। একেবারে রোডিজ বয়কটের ডাক দিয়েছে তারা।

অতীতের তিক্ত অভিজ্ঞতাকে ভুলে রিয়া এমটিভির হাত ধরে ফিরছেন একেবারে নতুন রুপে। তাঁর যে ভিডিও-টি প্রকাশ্যে এসেছে তাতে তিনি বলছেন, ‘আপনাদের কী মনে হয়েছিল আমি আর ফিরবো না? ভয় পেয়ে যাবো? এবার অন্য কারও ভয় পাওয়ার পালা। দেখা হবে অডিশনে।’ জানা যায় এই চ্যানেল এবং এই শো থেকেই নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন রিয়া। এরপর সুযোগ পান বড়পর্দায়। এবার সেই চ্যানেলের, একই শো-তে বিচারকের ভূমিকায় দেখা যাবে তাকে। তারপর তাঁকে নেটপাড়ায় চরম কটাক্ষের শিকার হতে হয়। নেটিজেনদের একাংশ মনে করছেন রিয়াকে গ্যাং লিডার পদে বসানোর ফলে রোডিজের গুনগত মান তলানিতে গিয়ে ঠিকবে।

অবশ্য রিয়া চক্রবর্তীর রুপোলি দুনিয়ায় কামব্যাককে ভালো ভাবে নিচ্ছে না সুশান্তের পরিবারও। রিয়া কাজে ফেরার কথা ঘোষণা করার ঘন্টাখানেকের মধ্যে টুইট করেন সুশান্তের দিদি প্রিয়াঙ্কা সিং। টুইটে তিনি নাম না করে অশালীন ভাষায় আক্রমণ করেন রিয়াকে। এমনকি যৌনকর্মীর সাথেও তাঁকে তুলনা করেন। সুশান্তের দিদির এই টুইটকে নিয়েও শোরগোল শুরু হয় নেটপাড়ায়। তারপর অবশ্য তিনি তাঁর এই বিস্ফোরণ টুইটের যথেষ্ট বাখ্যা দিয়েছেন। তিনি বলেছেন নাম ধরে কাউকে কটু কথা বলেননি তিনি। এবার দেখার বিষয় হল, রিয়াকে গ্যাং লিডার পদে মনোনীত করার পর এমটিভি রোডিজ সিজন ৯-এর টিআরপি কেমন থাকে।

এইরকম বিনোদন জগতের সমস্ত রকম আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.