Parineeti-Raghav Wedding: কবে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পরিণীতি-রাঘব? ওয়েডিং ভেন্যুর সমস্ত তথ্য ফাঁস সোশ্যাল মিডিয়ায়

Parineeti-Raghav Wedding: বি-টাউনে আবারও বাজতে চলেছে বিয়ের সানাই

হাইলাইটস:

  • চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন পরিণীতি-রাঘব
  • ওয়েডিং ডেস্টিনেশন হিসাবেও তাঁরা বেছে নিয়েছেন উদয়পুরের এক পাঁচতারা হোটেল
  • বলিউড তারকাদের মধ্যে রাজস্থানকে তাঁদের ওয়েডিং ডেস্টিনেশন হিসাবে বেছে নেওয়ার প্রবণতা এখন অনেকটাই বেড়েছে

Parineeti-Raghav Wedding: গত ১৩ই মে দিল্লিতে বাগদান পর্ব সেরেছেন অভিনেত্রী পরিনীতি চোপড়া এবং আপ আদমি পার্টির সাংসদ রাঘব চাড্ডা। তারপর থেকেই বি-টাউনে শুরু হয় তাঁদের বিয়ের গুঞ্জন। সেলিব্রিটিদের ব্যক্তিগত জীবন থেকে তাঁদের পেশাগত জীবনই সবই থাকে লাইম লাইটে। তাই পরিনীতি-রাঘবের বিয়ের সানাই কবে বাজতে চলেছে সেদিকেই নজর ছিল সকলের।

সম্প্রতি দেখা গেছে, রাজস্থানে বিয়ের ঝোঁক বেড়েছে বলিউড তরকাদের মধ্যে। রাজস্থানের দুর্গ থেকে পাঁচতারা হোটেলকেই ওয়েডিং ডেস্টিনেশন হিসাবে বেছে নিচ্ছেন বলিউড তরকারা। সে ক্যাটরিনা-ভিকি হোক বা কিয়ারা-সিদ্ধার্থ সকলেই নিজেদের ওয়েডিং ভেন্যু হিসাবে বেছে নিচ্ছেন রাজস্থানের বিলাসবহুল দুর্গ বা রিসোর্ট।

এবার সেই তালিকায় এবার যুক্ত হতে চলেছে পরিনীতি চোপড়া এবং রাঘব চাড্ডার নাম। বি-টাউন সূত্রে খবর, চলতি বছরেই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন এই তারকা জুটি। আর তাঁদের ওয়েডিং ডেস্টিনেশন হিসাবে বেছে নিয়েছেন রাজস্থানকেই। এই তারকা জুটিকে একসঙ্গে প্রায়দিনই দেখা যায় এয়ারপোর্টে। কিছুদিন আগে যখন তাঁদের রাজস্থানের উদয়পুর বিমানবন্দরে দেখা গিয়েছিল তখন থেকেই জল্পনা শুরু হয়েছিল যে, তাঁরাও তাঁদের ওয়েডিং ডেস্টিনেশন হিসাবে বেছে নিতে চলেছেন রাজস্থানের কোনও বিলাসবহুল দুর্গ বা রিসোর্ট।

এই তারকা জুটির বিয়ের তারিখ এখনও পর্যন্ত প্রকাশ্যে না এলেও সূত্রের খবর, ইতিমধ্যেই বিয়ের একাধিক আয়োজন সেরে ফেলা হয়েছে। আর সেপ্টেম্বর মাসের প্রথম থেকেই বিয়ের তোড়জোড় শুরু করে দেবেন অভিনেত্রী পরিনীতি চোপড়া। বি-টাউন সূত্রে আরও খবর, উদয়পুরের এক পাঁচতারা হোটেলে বিয়ের পর গুরুগ্রামে এক বিশেষ রিসেপশন পার্টির আয়োজন করা হবে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.