Lucky Color of Handkerchief: এমনকি একটি রুমালও আপনার জীবনকে উজ্জ্বল করতে পারে, আপনার রাশিচক্র অনুসারে আপনার ভাগ্যবান রঙটি জানুন

Lucky Color of Handkerchief: আপনি যদি আপনার জীবনকে সুন্দর করতে চান, তাহলে আপনার রাশি অনুযায়ী এই রঙের একটি রুমাল রাখুন

হাইলাইটস:

  • যদি বাস্তু এবং জ্যোতিষের দৃষ্টিকোণ থেকে দেখা যায়, অনেক রঙ আমাদের জন্য খুব ভাগ্যবান।
  • অনেক রং আমাদের জন্য অশুভও বটে।
  • জ্যোতিষীর মতে, আপনি যদি আপনার রাশি অনুসারে সেই রঙের একটি রুমাল রাখেন তবে এটি আপনার জন্য শুভ হবে এবং জীবনে সুখ, সমৃদ্ধি এবং সাফল্যের দরজাও খুলে দেবে।

Lucky Color of Handkerchief: যদি বাস্তু এবং জ্যোতিষের দৃষ্টিকোণ থেকে দেখা যায়, অনেক রঙ আমাদের জন্য খুব ভাগ্যবান। অনেক রং আমাদের জন্য অশুভও বটে। জ্যোতিষীর মতে, আপনি যদি আপনার রাশি অনুসারে সেই রঙের একটি রুমাল রাখেন তবে এটি আপনার জন্য শুভ হবে এবং জীবনে সুখ, সমৃদ্ধি এবং সাফল্যের দরজাও খুলে দেবে। আসুন জেনে নেওয়া যাক কোন রঙের রুমাল কোন রাশির জন্য শুভ-

We’re now on Whatsapp – Click to join

মেষ রাশি:

এই রাশির অধিপতি মঙ্গল। তাই এই রাশির জাতকদের লাল, হলুদ, গোলাপি ও জাফরান রঙের রুমাল সঙ্গে রাখা উচিত। এতে করে আপনার আত্মবিশ্বাস বাড়বে এবং আপনি প্রতিটি ক্ষেত্রে সাফল্য অর্জন করবেন।

বৃষ রাশি:

এই রাশির অধিপতি শুক্র। তাই এই রাশির জাতক জাতিকাদের পকেটে বা পার্সে সাদা, সবুজ, ফিরোজা বা রুপার রুমাল রাখা উচিত। এটি করা আপনার জন্য সুখবর বয়ে আনবে। কাজেও সাফল্য পাবেন।

মিথুন রাশি:

এই রাশির অধিপতি বুধ। তাই এই রাশির জাতক জাতিকাদের সাথে সবুজ, নীল, বেগুনি এবং সামুদ্রিক সবুজ রঙের রুমাল রাখা খুবই শুভ হবে। এটি করলে আপনার বুদ্ধি তীক্ষ্ণ হবে এবং আপনার জীবনে নতুন শক্তি আসবে।

কর্কট রাশি:

এই রাশির অধিপতি চন্দ্র। তাই এই রাশির জাতক জাতিকারা সাদা, গোলাপি, ক্রিম, লাল বা জাফরান রঙের রুমাল রাখলে উপকার পাবেন। এটা করলে আপনার সুনাম বাড়বে।

সিংহ রাশি:

এই রাশির অধিপতি হলেন সূর্য। তাই এই রাশির জাতক জাতিকাদের লাল, জাফরান, গোলাপি, হলুদ এবং সাদা রঙের রুমাল রাখতে হবে। এতে ইতিবাচক চিন্তা বাড়বে এবং সূর্য দেবতার আশীর্বাদ সবসময় আপনার উপর থাকবে।

কন্যা রাশি:

এই রাশির অধিপতি বুধ। তাই এই রাশির জাতক জাতিকাদের উচিত সবুজ, তোতা রঙের, নীল, বেগুনি এবং হলুদ রঙের রুমাল সঙ্গে রাখা। এতে করে বুদ্ধিবৃত্তিক ক্ষমতা বৃদ্ধি পাবে এবং ধর্মীয় বিষয়ে বিশ্বাস বাড়বে, পরিবেশ হবে মনোরম।

তুলা রাশি:

এই রাশির অধিপতি শুক্র। তাই এই রাশির জাতক জাতিকাদের উচিত সাদা, ফিরোজা, গোলাপি বা হালকা রঙের রুমাল সঙ্গে রাখা। এটি করলে চাকরিতে উন্নতির পাশাপাশি আর্থিক সুবিধাও আসবে।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.