Ideas to Wear The Muffler: তাপমাত্রা কমে যাওয়ার সাথে সাথে মাফলার পরার জন্য ৫ টি আড়ম্বরপূর্ণ ধারণা জেনে নিন

Ideas to Wear The Muffler: কিভাবে একটি মাফলার বাঁধবেন, তার জন্য ৫ টি আড়ম্বরপূর্ণ পদ্ধতি জেনে নিন

হাইলাইটস:

  • ফ্যাশনের নতুন ট্রেন্ডের সাথে তাল মিলিয়ে চলার জন্য নয় বরং শীতল শীতে নিজেকে উষ্ণ রাখতেও।
  • গ্রীষ্ম এবং বসন্তের মতো, শীতকালেও জ্যাকেট, বোম্বার, বুট থেকে শুরু করে মাফলার পর্যন্ত সবচেয়ে উষ্ণ প্রবণতা আকর্ষণ করে।
  • এই উষ্ণ পোশাকগুলি বাইরের ঠান্ডার মোকাবিলা করার জন্য মৌলিক প্রয়োজন, মাফলারগুলি পোশাকটি সম্পূর্ণ করতে অভিনব ভূমিকা পালন করে।

Ideas to Wear The Muffler: শীতকাল হল সেই সময় যখন আমরা আমাদের লেয়ারিং দক্ষতাকে হত্যা করতে পারি। শুধু ফ্যাশনের নতুন ট্রেন্ডের সাথে তাল মিলিয়ে চলার জন্য নয় বরং শীতল শীতে নিজেকে উষ্ণ রাখতেও। গ্রীষ্ম এবং বসন্তের মতো, শীতকালেও জ্যাকেট, বোম্বার, বুট থেকে শুরু করে মাফলার পর্যন্ত সবচেয়ে উষ্ণ প্রবণতা আকর্ষণ করে। যদিও এই উষ্ণ পোশাকগুলি বাইরের ঠান্ডার মোকাবিলা করার জন্য মৌলিক প্রয়োজন, মাফলারগুলি পোশাকটি সম্পূর্ণ করতে অভিনব ভূমিকা পালন করে। আমরা মাফলারের সাথে খেলা করতে পারি এবং আমাদের পোশাককে অ্যাক্সেসরাইজ করতে পারি এমন অনেক উপায় রয়েছে।

১. প্যারিসিয়ান নট:

প্যারিসিয়ান নট হল মাফলার বাঁধার সবচেয়ে প্রবণতা এবং উৎকৃষ্ট উপায়। এটি আপনার সাজসজ্জাকে দুর্দান্ত দেখানোর পাশাপাশি ঘাড়কে ভালো উষ্ণতা প্রদান করে।

একজনকে মাফলারটিকে অর্ধেক প্রস্থের দিকে ভাঁজ করতে হবে, তারপরে আবার দৈর্ঘ্যের দিকে ভাঁজ করতে হবে। পরে, ঘাড়ের উপর মাফলারটি ঢেকে দিন, এবং তারপরে ছিদ্র দিয়ে আলগা প্রান্তগুলি আনুন, যা ভাঁজ করা প্রান্ত দ্বারা গঠিত হয়েছিল এবং তারপরে গিঁটটি বেঁধে দিন। এখন, আপনার ঘাড় চারপাশে স্কার্ফ আঁটে নিন।

২. বিপরীত ড্রেপ:

আপনি হয়তো ভাবছেন কেন আমরা প্রথাগত ড্রেপের চেয়ে বিপরীত ড্রেপ রাখলাম। উভয় শৈলী চেষ্টা করার পরে আপনি একবার আয়নায় দেখলে উত্তর পাবেন। শীতকালে আপনার মাফলার ব্যবহার করার জন্য বিপরীত ড্রেপ একটি দুর্দান্ত উপায়। এই স্টাইলের জন্য আপনাকে মাফলার বাঁধতে হবে না।

শুধু আপনার ঘাড়ে মাফলার ঢেকে রাখুন, নিশ্চিত করুন যে উভয় দিক সমান দৈর্ঘ্যের। স্কার্ফের এক প্রান্ত নিন এবং এটি আপনার ঘাড় জুড়ে বিপরীত কাঁধের উপর আনুন। এখন, অন্য দিকে একই জিনিস করুন। প্রয়োজনে আপনার ঘাড়ের চারপাশে মাফলারটি সামঞ্জস্য করুন এবং আপনি ফটো সেশনটি পরিচালনা করতে প্রস্তুত।

৩. একবার চারপাশে:

একবার চারপাশে হল গিঁট ছাড়া মাফলার শৈলী করার আরেকটি উপায়। এটি অন্যান্য স্টাইলের তুলনায় ঘাড়ের চারপাশে আরও উষ্ণতা প্রদান করে। প্রথমে, আপনার গলায় মাফলারটি বেঁধে নিন এবং একটি প্রান্ত অন্যটির চেয়ে দীর্ঘ করুন। এখন, মাফলারের লম্বা প্রান্তটি নিন এবং এটিকে কেবল গলায় আনুন এবং আপনার কাজ শেষ। আপনি আপনার পছন্দ অনুযায়ী স্কার্ফের প্রান্ত সমান বা অমসৃণ রাখতে বেছে নিতে পারেন। মাফলার ব্যবহার করার একটি সহজ কিন্তু আড়ম্বরপূর্ণ উপায়।

৪. ড্রেপ:

এই শৈলীটি আপনাকে উষ্ণতার পরিবর্তে শৈলী দেওয়ার দিকে বেশি। এই শৈলীটি ব্যবহার করার জন্য আপনাকে গিঁট বাঁধতে হবে না বা গলায় মাফলার রাখতে হবে না। শুধু আপনার লম্বা কোট, টাক্সেডো, ব্লেজার বা স্যুটের উপর মাফলারটি আঁকুন এবং আপনি আপনার বন্ধু বৃত্তে শৈলী আইকন ট্যাগ জিতেছেন। একটি ড্রেপ আপনার পোশাকে একটি দুর্দান্ত রঙ যোগ করবে এবং আপনার মুখের দিকে মনোযোগ আকর্ষণ করবে। এছাড়াও, অনুগ্রহ করে আপনার মাফলারের প্রান্তের দৈর্ঘ্য উভয় পাশে সমান রাখুন। এই স্টাইলে রেগুলার সাইজের মাফলার ঠিক আছে।

৫. দুবার চারপাশে:

যখন এটি বাইরে জমে থাকে এবং আপনি এখনও আড়ম্বরপূর্ণ দেখতে চান, তখন আপনি যা খুঁজছেন তা দুবার চারপাশে। আপনি যদি লম্বা মাফলার ব্যবহার করেন তবে এটি সবচেয়ে ভালো কাজ করবে। এক প্রান্ত লম্বা করার সময় আপনার ঘাড়ে মাফলার টেনে নিন। এখন, স্কার্ফের লম্বা প্রান্তটি নিন এবং দুবার গলায় জড়িয়ে নিন, দ্বিতীয়বার গলায় মাফলারটি আনুন। আপনার ঘাড় পুরোপুরি ঢেকে রাখার জন্য প্রয়োজন হলে আপনি স্কার্ফ সামঞ্জস্য করতে পারেন। বাইরের তাপমাত্রা কোন ব্যাপার না কারণ আপনি যেতে প্রস্তুত হবেন।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.