Career Advice: আপনার কর্মজীবন উজ্জ্বল করতে চান? সেরা কর্মজীবন পরামর্শের জন্য আপনাকে অবশ্যই ৫টি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট অনুসরণ করুন

Career Advice: এই ৫টি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কর্মজীবনের সেরা পরামর্শ রয়েছে, আপনার কর্মজীবন উজ্জ্বল করতে চান? শীঘ্রই তাদের অনুসরণ করুন এবং সুপারিশ করার জন্য পরে আমাদের ধন্যবাদ জানান

হাইলাইটস: 

  • কর্মজীবনের নির্দেশিকা
  • আপনার কর্মজীবন
  • মেহার কর্মজীবন সম্বন্ধে কী বলেছেন

Career Advice: সবাই একটি স্থিতিশীল এবং উজ্জ্বল কর্মজীবন চায়। নিয়োগ, নির্বাচন এবং কর্মজীবনের পছন্দের ক্ষেত্রে সময় সম্পূর্ণরূপে পরিবর্তিত হয়েছে। কর্মজীবনের পছন্দের আধিক্য আজ উপলব্ধ আছে কিন্তু আপনার জন্য সেরা কি? এবং এমনকি যদি আপনি আপনার জন্য একটি পেশা বেছে নেন, আপনি কিভাবে এটি উজ্জ্বল করতে পারেন? গলা কাটা প্রতিযোগিতায় পূর্ণ বিশ্বে, আপনার ইউএসপিগুলি জানা গুরুত্বপূর্ণ।

এর জন্য, আমাদের সকলের কিছু ধরণের নির্দেশনা দরকার, তাই না? সেই দিনগুলি চলে গেছে, যখন একজনকে কর্মজীবন কাউন্সেলিং সেশনের জন্য নথিভুক্ত করার প্রয়োজন হয়। আজ, আপনাকে যা করতে হবে তা হল – সোশ্যাল মিডিয়াতে সঠিক ব্যক্তিদের অনুসরণ করুন। এই নিবন্ধে, আমরা আপনার জন্য ৫টি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট নিয়ে এসেছি যা আপনাকে কর্মজীবন সেরা পরামর্শের জন্য অবশ্যই অনুসরণ করতে হবে। আপনি তাদের সুপারিশ করার জন্য পরে আমাদের ধন্যবাদ দিতে পারেন।

১.কর্মজীবনের নির্দেশিকা:

৪৫ হাজারেরও বেশি ফলোয়ার সহ একটি ইনস্টাগ্রাম পৃষ্ঠা হল অযাচিত কর্মজীবনের পরামর্শের জন্য একটি ওয়ান স্টপ গন্তব্য যখন আপনার এটি সবচেয়ে বেশি প্রয়োজন। কিভাবে একটি জীবনবৃত্তান্ত তৈরি করতে হয় তার বিষয়বস্তু পাওয়া থেকে শুরু করে নিজের কিছু শুরু করার জন্য এমনকি উপায় পর্যন্ত, কর্মজীবনে নির্দেশিকা অবশ্যই আপনার কাজকে সহজ করে তুলবে।

২. আপনার কর্মজীবন: 

আমাদের তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে আপনার কর্মজীবন। পৃষ্ঠাটির ২০ হাজারেরও বেশি ফলোয়ার রয়েছে এবং শিবানী গুরুত্বপূর্ণ উপায় শেয়ার করে থাকে যা আপনি যখনই একটি সাক্ষাৎকারের জন্য উপস্থিত হন তখনই কাজে আসতে পারে৷ মজার বিষয় হল, তারা জীবনবৃত্তান্ত এবং কভার লেটার পরিষেবাও অফার করে। আপনি যদি আপনার জীবনবৃত্তান্তটিকে বাকিদের থেকে সেরা দেখাতে চান তবে আপনাকে অবশ্যই এই অ্যাকাউন্টটি অনুসরণ করতে হবে।

৩.মেহার কর্মজীবন সম্বন্ধে কী বলেছেন:

কর্মজীবনের সেরা পরামর্শের ক্ষেত্রে আমরা তাকে ভুলতে করতে পারি না। আপনি তার পৃষ্ঠায় ঘন্টার জন্য থাকতে পারেন কারণ তার কর্মজীবনের বিষয়বস্তু খাঁটি সোনার। টিম মিটিংয়ে কথা বলার ভদ্রতার সাথে কীভাবে একটি অফার প্রত্যাখ্যান করা যায়, তার ভিডিওগুলি আপনাকে আপনার কেরিয়ারের খেলাকে সমান করতে সাহায্য করতে পারে। ঠিক আছে, মেহর সিন্ধু বাত্রা একজন কর্মজীবন কৌশলবিদ, বিষয়বস্তু নির্মাতা, এমবিএ এবং একজন চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট। ইনস্টাগ্রামে তার একটি দৃঢ় উপস্থিতি রয়েছে এবং তার ভিডিওগুলি আপনাকে একটি কঠিন যোগ্য ক্যারিয়ার গড়তে সাহায্য করতে পারে।

৪.আপনার বৃদ্ধির ডায়েট:

১২৩ হাজার ফলোয়ার সহ একটি পৃষ্ঠায় কর্ম এবং কর্পোরেট জীবন সম্পর্কে অফার করার জন্য বিভিন্ন সামগ্রী রয়েছে৷ পৃষ্ঠাটি পরিচালনা করেন প্রিয়া যিনি একজন প্রোডাক্ট ম্যানেজার এবং একজন প্রাক্তন ডেটা বিশ্লেষক। আপনি যদি এখনও তাকে অনুসরণ না করে থাকেন তবে যত তাড়াতাড়ি সম্ভব তার পৃষ্ঠাটি অনুসরণ করুন। তিনি দিল্লি থেকে এসেছেন এবং বর্তমানে মুম্বাইতে অবস্থান করছেন। তার পৃষ্ঠাটি এমন সামগ্রীতে পূর্ণ যা আপনার দৈনন্দিন কাজের জীবনে কার্যকর হবে।

৫.ধইর্যা ডিকোডস:

শেষ কিন্তু অন্তত নয়, ধইর্যাডিকোডস হল আরেকটি ইনস্টাগ্রাম পৃষ্ঠা যেখানে আপনি কিছু সেরা কর্মজীবন পরামর্শ পেতে পারেন যা আপনাকে কর্মক্ষেত্রে উজ্জ্বল করে তুলবে। আপনি রিল মাধ্যমে তার পৃষ্ঠায় সেরা কাজের উপায় কিছু খুঁজে পেতে পারেন!

উপসংহার:

সোশ্যাল মিডিয়াতে সঠিক ব্যক্তিদের অনুসরণ করা আপনার কর্মজীবনের সঠিক গতিতে বাড়াতে সাহায্য করতে পারে। তারা শুধুমাত্র তাদের গল্প ভাগ করে আপনাকে অনুপ্রাণিত করে না বরং সেরা কর্মজীবন পরামর্শও দেয় যা আপনি আরও ব্যক্তিগতকৃত উপায়ে ব্যবহার করতে পারেন। অনেক সময় একজন ভালো প্রার্থী একটি সুযোগ হাতছাড়া করে এবং এর পেছনে বিভিন্ন কারণ থাকতে পারে। এই কর্মজীবনের প্রভাবশালীরা আপনাকে সেই কারণগুলি চিহ্নিত করতে সাহায্য করে যাতে আপনি সঠিক সময়ে সঠিক চাকরিতে পৌঁছান।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.