Bagha Jatin Song: বাঘা যতীনের সঙ্গে পরিচয় করানোর নব প্রজন্মকে নিয়ে বিশেষ উদ্যোগ দেবের

Bagha Jatin Song: আগামীকাল বিশেষভাবে অক্ষম খুদেদের কণ্ঠে বাঘা যতীনের দ্বিতীয় গান মুক্তি পেতে চলেছে

হাইলাইটস:

  • নব প্রজন্মকে বাঘা যতীনের সঙ্গে পরিচয় করানোর জন্য নেওয়া হল বিশেষ উদ্যোগ
  • বিশেষভাবে সক্ষম খুদেদের কণ্ঠে রেকর্ড করা হয়েছে ছবিটির দ্বিতীয় গান
  • আগামীকাল মুক্তি পেতে চলেছে এই গানটি

Bagha Jatin Song: রূপম ইসলামের কন্ঠে ‘বাঘা যতীন’-এর প্রথম গান ‘এই দেশ আমার’ ইতিমধ্যেই মুক্তি পেয়েছে একেবারে অভিনব কায়দায়। যে গানটি মন জয় করে নিয়েছে হাজার হাজার শ্রোতাদের। এবার নতুন চমক নিয়ে আসতে চলেছেন সুপারস্টার দেব। দেবের প্রযোজনা সংস্থার তরফে ‘বাঘা যতীন’-এর দ্বিতীয় গানের টিজার শেয়ার করা হয়েছে। আগামীকাল মুক্তি পাবে এই ছবির দ্বিতীয় গান ‘বাঘা বাঘা হে’।

তবে এই গানে বিশেষ চমক রয়েছে, সেটি হল- কয়েকজন খুদে শিল্পীর কণ্ঠে রেকর্ড করা হয়েছে এই গানটি। রেকর্ডিংয়ের সেই মুহূর্তই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে দেবের প্রযোজনা সংস্থার তরফে। বিশেষত বলা যায়, নব প্রজন্মকে বাঘা যতীনের সঙ্গে পরিচয় করানোর ছিল উদ্যোগ। যাতে সফল দেব এবং ‘বাঘা যতীন’-এর পুরো টিম। বিশেষভাবে অক্ষম খুদে শিল্পীদের কণ্ঠে রেকর্ড করা ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। নেটিজেনরাও সাধুবাদ জানিয়েছেন বিপ্লবী যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের সঙ্গে নব প্রজন্মের পরিচয় করানোর এই উদ্যোগকে।

উল্লেখ্য, ব্যোমকেশের সাফল্যের পর এবার বিপ্লবী যতীন্দ্রনাথ মুখোপাধ্যায়ের চরিত্রে আগামী ১৯শে অক্টোবর বড়পর্দায় আসছেন সুপারস্টার দেব। তাঁর অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই দিনটির জন্য। ইতিমধ্যে বাঘা যতীনে দেবের একাধিক লুক ভাইরাল হয়েছে। দেশকে রক্ষা করতে কখনও সাধুবাবা বেশে তো আবার কখনও উস্কো খুস্ক চুলে সারা গালে দগদগে ক্ষত নিয়ে ভিক্ষুকের বেশে ধরা দিয়েছেন দেব। তবে এবারের চমকটি সত্যি প্রশংসাযোগ্য। যা দেখে মুগ্ধ নেটদুনিয়াও।

দেবের ‘বাঘা যতীন’ ছবিটি বাংলা এবং হিন্দি দুটি ভাষাতেই মুক্তি পেতে চলেছে। প্রথমবার সুপারস্টার দেবের কোনও ছবি গোটা ভারত জুড়ে মুক্তি পেতে চলেছে। প্রসঙ্গত, একটি অনুষ্ঠানে অংশ নিতে কলকাতায় এসেছিলেন বলিউড অভিনেতা অনুপম খের। তিনিও শুভেচ্ছা জানান, দেব এবং ‘বাঘা যতীন’-এর পুরো টিমকে। এবার দেখার বিষয় বাঘা যতীনের চরিত্রে দেব কতটা দাগ ফেলতে পারে দর্শকদের মনে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.