Bade Miyan Chote Miyan Release Date: বাডে মিয়া ছোটে মিয়ার মুক্তির তারিখ জানালেন অক্ষয় কুমার!

Bade Miyan Chote Miyan Release Date: ‘বাডে মিয়াঁ ছোটে মিয়াঁ’র জন্য অপেক্ষা করছেন তারা এখন ঈদ উপলক্ষে এটি দেখতে পারবেন, বিস্তারিত জানুন

হাইলাইটস:

  • এদিন মুক্তি পাবে মুভিটি
  • অক্ষয় ও টাইগারের আসন্ন মুভি ‘বাডে মিয়াঁ ছোটে মিয়াঁ’

Bade Miyan Chote Miyan Release Date: অপেক্ষা শেষ, অক্ষয় কুমারের টাইগারের সাথে ছবি ভাইরাল

যে ভক্তরা বহুদিন ধরে বহুল প্রতীক্ষিত মুভি ‘বাডে মিয়াঁ ছোটে মিয়াঁ’র জন্য অপেক্ষা করছেন তারা এখন ঈদ উপলক্ষে এটি দেখতে পারবেন এবং এই খবরটি অক্ষয় কুমার-টাইগার শ্রফ নিজেই তাদের সামাজিক পোস্টের মাধ্যমে নিশ্চিত করেছেন।

অক্ষয় ও টাইগারের আসন্ন মুভি ‘বাডে মিয়াঁ ছোটে মিয়াঁ’-

অক্ষয় কুমার এবং টাইগার শ্রফের আসন্ন মুভি ‘বাডে মিয়াঁ ছোটে মিয়াঁ’ খবরে রয়েছে। এই মুভির ঘোষণার পর থেকেই ভক্তরা অপেক্ষায় ছিলেন মুক্তির জন্য। অক্ষয় কুমার তার পরবর্তী মুভি মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন। নতুন বছরে মুভিটির মোশন পোস্টার প্রকাশ করেন তিনি। এবার প্রকাশ করা হল ‘বাডে মিয়াঁ ছোটে মিয়া’-এর মুক্তির তারিখ। তিন মাস পর মুক্তি পেতে চলেছে অক্ষয় কুমার ও টাইগার শ্রফের এই অ্যাকশন-প্যাকড মুভি। অক্ষয় কুমার ‘বাডে মিয়াঁ ছোট মিয়াঁ’ মুক্তির জন্য ২০২৪ সালের একটি বিশেষ দিন বেছে নিয়েছেন, যা জেনে ভক্তদের মুখও আলোকিত হবে।

এদিন মুক্তি পাবে মুভিটি-

অক্ষয় কুমার ১০ই জানুয়ারি সোশ্যাল মিডিয়ায় ‘বাডে মিয়াঁ ছোটে মিয়াঁ’-এর লুক শেয়ার করেছেন এবং এর সাথে তিনি বলেছিলেন যে মুভিটি মুক্তির জন্য মাত্র তিন মাস বাকি রয়েছে। আসলে, অক্ষয় কুমার তার বেশিরভাগ চলচ্চিত্র উৎসবকে ঘিরে মুক্তি দেয়। ছুটির দিনে চলচ্চিত্র ব্যবসা যাতে লাভবান হতে পারে, সেজন্য অভিনেতা এবার বড় উৎসব বেছে নিয়েছেন ‘বাডে মিয়া ছোটে মিয়াঁ’। এবং এর সাথে, অভিনেতা স্পষ্ট করে দিয়েছেন যে ‘বাডে মিয়াঁ ছোটে মিয়া’ এই বছরের ঈদ উপলক্ষে মুক্তি পাচ্ছে অর্থাৎ মুভিটি ১০ই ​​এপ্রিল ২০২৪-এ প্রেক্ষাগৃহে হিট হতে চলেছে।

We’re now on WhatsApp- Click to join

কার্যক্রম জোরালো হবে-

‘বাডে মিয়াঁ ছোটে মিয়াঁ’ পরিচালনা করেছেন আলী আব্বাস জাফর, আর মুভিটি তৈরি হচ্ছে ভাসু ভাগনানি এবং জ্যাকি ভাগনানির প্রোডাকশন হাউস পূজা এন্টারটেইনমেন্টের ব্যানারে। অক্ষয় কুমার এবং টাইগার শ্রফের মজার সাথে ফুল অন অ্যাকশন মুভিতে দেখা যাবে। হলিউড অ্যাকশন বিশেষজ্ঞদের একটি দল নিয়ে ‘বাডে মিয়াঁ ছোটে মিয়াঁ’-এর অনেক স্টান্ট দৃশ্য শ্যুট করা হয়েছে। তারকা কাস্ট সম্পর্কে কথা বললে, অক্ষয় কুমার এবং টাইগার শ্রফের সাথে, সোনাক্ষী সিনহা, মানুশি চিল্লার এবং আলায় এফও এই মুভির একটি অংশ। যেখানে মুভিতে খলনায়ক হয়েছেন দক্ষিণী অভিনেতা পৃথ্বীরাজ সুকুমারন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.