SAMSUNG Galaxy Z Flip4 5G: মাত্র 10,000 টাকায় কিনে নিতে পারেন নতুন SAMSUNG Galaxy Z Flip4 5G! কোথায় মিলছে এমন বিশাল অফার? জেনে নিন

SAMSUNG Galaxy Z Flip4 5G: এই স্মার্টফোনটি মূলত এর ডিজাইনের কারণেই মানুষের বেশি পছন্দ

 

হাইলাইটস:

  •  আপনি চাইলে এখন মাত্র 10,000 টাকায় কিনে নিতে পারেন SAMSUNG Galaxy Z Flip4 5G
  •  এই সুযোগ পাওয়া যাচ্ছে ই-কমার্স সাইট Flipkart-এ
  •  কী কী ডিসকাউন্ট দেওয়া হচ্ছে? দেখে নিন

SAMSUNG Galaxy Z Flip4 5G: Flipkart-এ সস্তার ফোন থেকে শুরু করে প্রিমিয়াম এবং ফ্ল্যাগশিপ ফোন সবেতেই অফার পাওয়া যাচ্ছে। আর এই অফারের তালিকায় যোগ হয়েছে SAMSUNG Galaxy Z Flip 4। স্মার্টফোনটি অনেক কম দামে ই-কমার্স সাইট Flipkart-এ পাওয়া যাচ্ছে। এই স্মার্টফোনটি ডিজাইনের জন্যই মানুষের কাছে বেশি পছন্দের। তবে এখন আপনি চাইলে এই স্মার্টফোনটি মাত্র 10,000 টাকায় কিনে নিতে পারেন। জেনে নিন এই ফোনে কী কী ডিসকাউন্ট দেওয়া হচ্ছে। আর এখন এই স্মার্টফোনটি কিনতে হলে আপনার কত টাকা খরচ হবে।

We’re now on WhatsApp – Click to join

SAMSUNG Galaxy Z Flip4 5G-তে কী কী অফার রয়েছে?

SAMSUNG Galaxy Z Flip4 5G স্মার্টফোনটির আসল দাম 1,06,999 টাকা। কিন্তু এখন এটি কিনতে হলে আপনাকে এত বেশি টাকা খরচ করতে হবে না। কারণ Flipkart-এ এই ফোনের উপর 39 শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে। তারপরে আবার এই ফোনের আসল দাম থেকে 10,000 টাকা কমবে। আর এই সব অফারের পরে ফোনের দাম হবে 64,999 টাকা। এই দামে আপনি SAMSUNG Galaxy Z Flip 4 5G-র 256 GB স্টোরেজ আর 8 GB RAM পাবেন। Bora Purple রঙে এই ফোনটি কিনতে পারবেন।

রয়েছে এক্সচেঞ্জ অফার

আপনি চাইলে 64,999 টাকার পরেও এই ফোনের দাম আরও কিছুটা কমিয়ে ফেলতে পারেন। কারণ এই ফোন কেনার সময় আপনি এক্সচেঞ্জ অফার পেয়ে যাবেন। আর এর জন্য আপনার পুরনো ফোনটিকে কোম্পানিকে দিতে হবে। তারপরেই আপনি নতুন ফোন কিনতে পারবেন। আর তখন আপনি নতুন ফোনের দামের উপর 54,990 টাকা ডিসকাউন্ট পাবেন। কিন্তু এত টাকা তখনই কমবে, যখন আপনার এক্সচেঞ্জ করা পুরনো ফোনটির অবস্থা ভাল হবে। আর তার মডেলটিও লেটেস্ট হবে। আর এই সব কিছু ঠিকঠাক থাকলেই মাত্র 10,000 টাকায় কিনে ফেলতে পারবেন একটি ব্র্যান্ড নিউ SAMSUNG Galaxy Z Flip 4 5G।

টেক দুনিয়ার আরও অনেক আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.