Team India New Bowling Coach: বাংলাদেশ সিরিজের আগে নতুন বোলিং কোচ পেল ভারতীয় ক্রিকেট দল, জেনে নিন কাকে এই দায়িত্ব দিল বিসিসিআই

Team India New Bowling Coach
Team India New Bowling Coach

Team India New Bowling Coach: দক্ষিণ আফ্রিকার কিংবদন্তী ফাস্ট বোলার মরনে মরকেলকে ভারতীয় ক্রিকেট দলের বোলিং কোচ হিসেবে নিযুক্ত করেছে বিসিসিআই

 

হাইলাইটস:

  • বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ থেকে দায়িত্ব নেবেন মরনে মরকেল
  • বিসিসিআই সেক্রেটারি জয় শাহ মরনে মরকেলের বোলিং কোচ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন
  • মরকেলের আন্তর্জাতিক দলকে কোচিং করার অভিজ্ঞতাও রয়েছে

Team India New Bowling Coach: ভারতীয় ক্রিকেট দল পেল নতুন বোলিং কোচ। ভারতীয় ক্রিকেট দলের বোলিং কোচ হিসেবে দক্ষিণ আফ্রিকার কিংবদন্তি ফাস্ট বোলার মরনে মরকেলকে নিয়োগ করেছে বিসিসিআই। বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ থেকে দায়িত্ব নেবেন মরনে মরকেল।

We’re now on WhatsApp – Click to join

ক্রিকবাজের প্রতিবেদন থেকে জানা গিয়েছে যে বিসিসিআই সেক্রেটারি জয় শাহ মরনে মরকেলের বোলিং কোচ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। প্রতিবেদনে আরও বলা হয়েছে, আগামী ১লা সেপ্টেম্বর থেকে মরনে মরকেলের মেয়াদ শুরু হবে।

আইপিএলে একসঙ্গে কাজ করেছেন গম্ভীর ও মরকেল 

ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ হলেন গৌতম গম্ভীর। এখন বোলিং কোচ হিসেবে নিয়োগ করা হয়েছে মরনে মরকেলকে। তবে, এর আগে জানা গিয়েছিল যে গম্ভীর নিজেই মরকেলের পক্ষে ওকালতি করেছিলেন। আমরা আপনাকে জানিয়ে রাখি যে গম্ভীর এবং মরকেল এর আগেও একসঙ্গে কাজ করেছেন। আইপিএলে লখনউ সুপার জায়ান্টসের হয়ে একসঙ্গে কাজ করেছেন গম্ভীর ও মরকেলের জুটি।

২০২২ সালে, গৌতম গম্ভীর একজন মেন্টর হিসাবে লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের অংশ ছিলেন। সে সময় দলের বোলিং কোচ হিসেবে কাজ করছিলেন মরনে মরকেল। মরকেলের আন্তর্জাতিক দলকে কোচিং করার অভিজ্ঞতাও রয়েছে, কারণ তিনি ২০২৩ সালের নভেম্বর পর্যন্ত পাকিস্তান জাতীয় ক্রিকেট দলের কোচ ছিলেন।

We’re now on Telegram – Click to join

১৯ সেপ্টেম্বর থেকে ভারত-বাংলাদেশের মধ্যে টেস্ট সিরিজ

ভারতীয় দলের বোলিং কোচ হিসেবে মরনে মরকেলের প্রথম অ্যাসাইনমেন্ট হবে বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ। ভারত-বাংলাদেশের মধ্যে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলা হবে। ১৯ থেকে ২৩ সেপ্টেম্বর চেন্নাইয়ে সিরিজের প্রথম টেস্ট খেলা হবে। দ্বিতীয় টেস্ট কানপুরে ২৭শে সেপ্টেম্বর থেকে ১লা অক্টোবর পর্যন্ত হবে।

Read more:- শচীন-শেবাগ জুটিকে আবারও ২২ গজে দেখা যাবে? মাঠে নামবেন যুবরাজ-জহিরও; বিসিসিআই কি অবসরপ্রাপ্ত ক্রিকেটারদের লিগ শুরু করতে চলেছে?

গৌতম গম্ভীরের দল:

ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ গৌতম গম্ভীরের দল সম্পর্কে কথা বললে, প্রাক্তন ভারতীয় অলরাউন্ডার অভিষেক নায়ার এবং নেদারল্যান্ডের অভিজ্ঞ ব্যাটসম্যান রায়ান টেন দুশখাতে সহকারী কোচ। যেখানে টি দিলীপ ফিল্ডিং কোচ। রাহুল দ্রাবিড়ের সময়ও টি দিলীপ ফিল্ডিং কোচ ছিলেন।

ক্রিকেট দুনিয়ার সমস্ত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.