Asia Cup 2023 IND vs PAK Match Update: এশিয়া কাপে টানা তিনদিন খেলতে হবে ভারতকে! রোহিতদের অস্বস্তি বাড়ার কারণ কী? জেনে নিন বিস্তারিত

Asia Cup 2023 IND vs PAK Match Update: ভারত-পাক ম্যাচে ফের অন্তরায় বৃষ্টি! সুপার ফোর ম্যাচের শেষ মুহূর্তে যুক্ত করা হল রিজার্ভ-ডে

হাইলাইটস:

  • রবিবার এশিয়া কাপে ভারত বনাম পাকিস্তান সুপার ফোর পর্বের ম্যাচ ছিল
  • বৃষ্টির জেরে সেই খেলা মাঝ পথে বন্ধ হয়ে যায়
  • পূর্বে নেওয়া সিদ্ধান্ত অনুযায়ী ভারত-পাক ম্যাচে অতিরিক্ত দিন যোগ করা হয়েছে

Asia Cup 2023 IND vs PAK Match Update: এশিয়া কাপের ভারত-পাক ম্যাচে ফের অন্তরায় বৃষ্টি। সুপার ফোরের ম্যাচের শেষ মুহূর্তে যোগ করা হয় রিজার্ভ ডে। রবিবাৎসরীয় জমতে শুরু করেছিল। টসে জয়লাভ করে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেয় পাকিস্তান। ভারতের পক্ষ থেকে বাটে নেমে রোহিত শর্মা-শুভমন গিল ওপেনিং জুটি দুর্দান্ত শুরু করেছিলেন। গত ম্যাচে বৃষ্টি বিরতি ভারতীয় ব্যাটারদের মনসংযোগে ব্যাঘাত করেছিল। আর কাল ড্রিঙ্কস বিরতি!

ওপেনিং জুটিতে স্কোরবোর্ডে ১২১ রান যোগ করে ভারত। তারপরই ড্রিঙ্কস বিরতি! প্রায় পর পর আউট হয়ে সাজঘরে ফেরেন দুই ওপেনার রোহিত শর্মা ও শুভমন গিল। গতকাল ৪২ বলে হাফসেঞ্চুরি পূর্ণ করেন ভারতীয় অধিনায়ক। শাদাবের বলে ইনসাইড আউট শটে লং অফে ক্যাচ দিয়ে ৪৯ বলে ৫৬ রান করে ফিরে যান রোহিত। পরবর্তী ওভারে শুভমনকে তুলে নেন শাহিন আফ্রিদি। গতির হেরফের করেছিলেন আফ্রিদি। শেষ মুহূর্তে শট আটকাতে না পেরে শর্ট এক্সট্রা কভারে ক্যাচ দিয়ে দেন গিল। গ্রুপ পর্বের ম্যাচে হার্দিকেও ঠিক একই ভাবে আউট করেছিলেন তিনি। এরপর ক্রিজে ছিলেন বিরাট কোহলি এবং লোকেশ রাহুল। তখনই বৃষ্টির জেরে খেলা বন্ধ হয়ে যায়। ভারতের স্কোর তখন ২৪.১ ওভারে ২ উইকেটের বিনিময়ে ১৪৭ রান। বিরাট ১৬ বলে ৮ এবং রাহুল ২৮ বলে ১৭ রান করে মাঠে রয়েছেন। আজ এই স্কোর থেকেই খেলা শুরু হবে।

কলম্বোতে টানা বৃষ্টির জেরে সুপার ফোরের বাকি ম্যাচ এবং ফাইনাল হাম্বানতোতায় সরানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। যদিও কয়েক ঘন্টার মধ্যেই সেই সিদ্ধান্ত বদলানো হয়। শ্রীলঙ্কার হাওয়া অফিসের রিপোর্ট অনুযায়ী, কলম্বোতে পরিস্থিতির উন্নতি হচ্ছিল। তাই এসিসি কলম্বোতেই ম্যাচ করার সিদ্ধান্ত নেয়। ভারত-পাকিস্তান ম্যাচ রিজার্ভ ডে-তে গড়ানোয় চাপে ভারতই। দু-দিন ধরে ভারত-পাক। আগামীকাল, মঙ্গলবার শ্রীলঙ্কার বিরুদ্ধেও মাঠে নামবে ভারত। অর্থাৎ টানা তিনদিন খেলতে হবে রোহিত বাহিনীকে।

ক্রিকেট সংক্রান্ত গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.