Kate Sharma Bikini Look: হলুদ বিকিনিতে উপচে পড়া হটনেস, কেট শর্মার সেক্সি অবতার দেখে ভক্তদের কী করি কী করি অবস্থা!

Kate Sharma Bikini Look
Kate Sharma Bikini Look

Kate Sharma Bikini Look: বালিতে ছুটি কাটাতে গিয়েছেন অভিনেত্রী কেট শর্মা, ছুটি কাটানোর ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়

হাইলাইটস:

  • অভিনেত্রী কেট শর্মা তাঁর হট এন্ড বোল্ড লুকের জন্য জনপ্রিয়
  • হলুদ বিকিনিতে তাঁর সেক্সি অবতার ভাইরাল হয়েছে নেটপাড়ায়
  • যদি আপনিও কেটের এই সেক্সি লুকটি দেখতে চান তাহলে সম্পূর্ণ প্রতিবেদনটি পড়ুন

Kate Sharma Bikini Look: হিন্দি টেলি জগতের একজন পরিচিত মুখ অভিনেত্রী কেট শর্মা। এখন সোশ্যাল মিডিয়ায়তেও বেশ সক্রিয় থাকেন তিনি। আর কেট মানেই যে সাহসী মনোভাব আর উষ্ণ ছবির ঝলক, সে কথা আর আলাদা করে বলে দেওয়ার প্রয়োজন পরে না। অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একবার চোখ দিলেই দেখা যাবে তিনি ঠিক কতটা হট অ্যান্ড সেক্সি। সম্প্রতি ইন্দোনেশিয়ার বালিতে ছুটি কাটাতে গিয়েছেন কেট। ছুটি উপভোগ করার সময় একটি হলুদ প্রিন্টেড অন্তর্বাস পরেছিলেন কেট। নিজের সেই লুকের ঝলক সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অভিনেত্রী। হলুদ বিকিনি পরা এই আগুনে অবতারে সম্পূর্ণ দৃশ্যমান তকেটের বক্ষ বিভাজিকা আর রসালো শরীর। কেটের এই সেক্সি লুক উষ্ণতার পারদ ছড়িয়েছে নেটপাড়ার। কেটের এই অবতার থেকে যেন চোখই সরানো যাচ্ছে না।

We’re now on WhatsApp – Click to join

বালিতে ছুটি কাটানোর সময় কেট শর্মার এই সেক্সি অবতার দেখে নেশায় বুঁদ হয়েছেন অভিনেত্রীর অনুগামীরা। কেটের শরীরী নেশায় হারিয়ে গেছে হাজারো পুরুষের হৃদয়। সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী তাঁর সেক্সি অবতারের ঝলক শেয়ার করার মাত্রই এক্কেবারে ফ্ল্যাট নেট পাড়ার বাসিন্দারা। একেবারে সেক্সি অবতারে সকলের সামনে নিজেকে মেলে ধরেছেন বলি ইন্ডাস্ট্রির এই বোল্ড ডিভা। কিলার পোজে ঝড় তুলেছেন নিজের হাজারো অনুগামীর হৃদয়ে।

We’re now on Telegram – Click to join

ইন্দোনেশিয়ার বালিতে যে তিনি চুটিয়ে ভ্যাকেশনের মজা নিচ্ছেন, তা বেশ ভালোই বোঝা যাচ্ছে। তাই তো সেই ছুটি কাটানোর মুহূর্তগুলি এখনো ভক্তদের সাথে ভাগ করে নিচ্ছেন অভিনেত্রী। ছবি এবং ভিডিওতে উন্মুক্ত কেটের মসৃন বক্ষযুগল এবং অর্ধনগ্ন রসালো শরীর। কেটের এই আগুনে অবতার দেখে যে কোনও পুরুষের ঘুম উড়তে পারে। তাঁর পাগল করা ফিগার থেকে চোখ ফেরানোই দায়! কেটের এই সেক্সি অবতার আপনার কেমন লাগল? কমেন্ট করে আমাদের জানাতে ভুলবেন না যেন!

Read more:- ৪৪ বছর বয়সী শ্বেতা তিওয়ারি কালো বিকিনিতে ধরা দিলেন, শ্বেতার বোল্ড লুক দেখে মুগ্ধ হয়েছেন ভক্তরা

বিনোদন জগতের আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.