Youtube Premium: আপনার ইউটিউব প্রিমিয়ামে স্যুইচ করার ৫ টি কারণ সম্পর্কে জেনে নিন

Youtube Premium: ইউটিউব প্রিমিয়াম নিয়মিত ইউটিউবের থেকে সম্পূর্ণ ভিন্ন অভিজ্ঞতা, এখানে কিভাবে?

হাইলাইটস:

  • আপনি ইউটিউবে ভিডিও দেখার বিরক্তিকর বিজ্ঞাপনগুলি আপনার মুড নষ্ট করছে যা আপনাকে ইউটিউব প্রিমিয়ামে স্যুইচ করার কথা ভাবতে বাধ্য করেছে।
  • আপনি এখানে এসেছেন কারণ আপনি জানতে চান যে ইউটিউব প্রিমিয়াম সাবস্ক্রিপশনের জন্য প্রতি মাসে ১২৯ টাকা বিনিয়োগ করা মূল্যবান কি না?
  • ইউটিউব প্রিমিয়ামে স্যুইচ করার জন্য এখানে ৫ টি কারণ রয়েছে।

Youtube Premium: আপনি ইউটিউব ভিডিও পছন্দ করেন, কিন্তু এর মধ্যে বিরক্তিকর বিজ্ঞাপনগুলি পার্টিকে নষ্ট করছে যা আপনাকে ইউটিউব প্রিমিয়ামে স্যুইচ করার কথা ভাবতে বাধ্য করেছে৷ আপনি এখানে এসেছেন কারণ আপনি জানতে চান যে ইউটিউব প্রিমিয়াম সাবস্ক্রিপশনের জন্য প্রতি মাসে ১২৯ টাকা বিনিয়োগ করা মূল্যবান কি না? চিন্তা করবেন না আমরা আপনার প্রশ্নের উত্তর দেব। ভারতে, আপনি যদি সাবস্ক্রিপশন প্ল্যান নেন তবে ইউটিউব প্রিমিয়াম মাত্র ১২৯ টাকা দিয়ে শুরু হয়। দুটি উপলব্ধ প্রি-পেইড প্ল্যান হল ১ মাসের জন্য ১৩৯ টাকা এবং দুই মাসের জন্য ৩৯৯ টাকা। ইউটিউব প্রিমিয়ামে স্যুইচ করার জন্য এখানে ৫ টি কারণ রয়েছে।

১. অবশেষে কোন বিজ্ঞাপন নেই!

আমরা আমাদের প্রিয় বিষয়বস্তু উপভোগ করার সময় কতবার বিজ্ঞাপন আমাদের নিখুঁত বিরক্তির সাথে ছেড়ে দিয়েছে? অনেক সময় আমরা অনুমান করি! ইউটিউব প্রিমিয়াম অ্যাক্সেসের সাথে, আপনাকে আর সেই বিরক্তিকর যোগগুলি সহ্য করতে হবে না। ইউটিউব নিয়মিত ইউটিউব থেকে সম্পূর্ণ ভিন্ন অভিজ্ঞতা। আমাদের বিশ্বাস করুন!

২. ইউটিউব সঙ্গীত বিজ্ঞাপন-মুক্ত:

ইউটিউব প্রিমিয়াম আপনাকে ইউটিউব সঙ্গীতের বিজ্ঞাপন-মুক্ত অভিজ্ঞতাও দেয়। এটি একটি শালীন সঙ্গীত স্ট্রিমিং পরিষেবা যেখানে এক মিলিয়নেরও বেশি গান রয়েছে। এটি একটি উপযোগী ইন্টারফেস প্রদান করে, যা ব্যবহারকারীদের প্লেলিস্ট, জেনার এবং সুপারিশের উপর ভিত্তি করে গান এবং মিউজিক ভিডিও ব্রাউজ করতে দেয়।

৩. পিআইপি ভিউ:

আপনি পিআইপি (ছবিতে ছবি) মোডেও ইউটিউব ভিডিও দেখতে পারেন। এর মানে হল আপনি অন্য অ্যাপ্লিকেশন ব্রাউজ করতে পারেন যখন ইউটিউব ভিডিও ইনসেট উইন্ডোতে আপনার স্ক্রিনে চলতে থাকবে। এছাড়াও, ইউটিউব ভিডিওগুলি ব্যাকগ্রাউন্ডে এবং আপনার ফোন লক থাকা অবস্থায়ও চালানো যেতে পারে।

৪. ইউটিউব আসল অ্যাক্সেস:

অনেক লোক ইউটিউব আসলগুলিকে আকর্ষণীয় বলে মনে করে কারণ দেখার জন্য একাধিক শো রয়েছে৷ যাইহোক, আমরা মনে করি ইউটিউব আসল সবার জন্য নয়। আমরা এটি পছন্দ করিনি, তবে আপনি এটি পছন্দ করতে পারেন। নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম ভিডিও এবং হটস্টার যা দিচ্ছে তার সাথে যদি আপনি তাদের তুলনা করেন তবে ইউটিউব সেই কাতারে দাঁড়ায় না।

৫. ভিডিও অনলাইনের জন্য সংরক্ষণ করা যেতে পারে:

ইউটিউব প্রিমিয়াম আপনাকে ১০৮০পি রেজোলিউশন পর্যন্ত ইউটিউব ভিডিও অফলাইনে সংরক্ষণ করতে দেয় যা আপনি যে কোনও সময় মোবাইল ইন্টারনেট বা ওয়াইফাই ছাড়াই দেখতে পারেন। যারা ভ্রমণের সময় ইউটিউব ভিডিও দেখেন তাদের জন্য এটি একটি খুব ভালো বৈশিষ্ট্য হতে পারে।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.