TV Celebrities who found Love again after heartbreak:টিভি সেলিব্রিটি যারা হৃদয় ভাঙার পরে আবার প্রেম খুঁজে পেয়েছেন!

TV Celebrities who found Love again after heartbreak:টিভি সেলিব্রিটি যারা হৃদয় ভাঙার পরে আবার প্রেম খুঁজে পেয়েছেন!

হাইলাইটস:

  • ভালোবাসা পাওয়ার অধিকার সকলের আছে
  • টিভি তারকাদের দ্বিতীয় প্রেম
  • বিস্তারিত আলোচনা

TV Celebrities who found Love again after heartbreak:টিভি সেলিব্রিটি যারা হৃদয় ভাঙার পরে আবার প্রেম খুঁজে পেয়েছেন!

আপনি কি আবার রোম্যান্সের উত্তাপে নিজেকে খুঁজে পেতে বিশ্বাস করেন আমরা সবাই জানি প্রেমে পাগল হয়ে (মৃদুভাবে বা এমনকি পবিত্রভাবে) পড়তে দেরি হয় না। আপনি যখন একজন উল্লেখযোগ্য অন্যকে হারাবেন, এটি সম্ভবত একজন ব্যক্তি জীবনের সবচেয়ে হৃদয়বিদারক জিনিসগুলির মধ্যে একটি। অনেক সেলিব্রিটিদেরও সেই ধ্বংসাত্মক কঠিন মুহুর্তগুলি অনুভব করতে হয়েছে এবং একজন অংশীদারের ক্ষতি মোকাবেলা করতে হয়েছে। যাইহোক, তাদের হৃদয় অবশেষে নিরাময় হয়েছিল, যখন তারা আবার তাদের জীবনের ভালোবাসা খুঁজে পেয়েছিল। কেউ একবার চমৎকারভাবে বলেছিল যে কিছু দম্পতিরা এখনই প্রেমে ভাগ্যবান হয় আবার কেউ কেউ এটিতে দ্বিতীয় শট নেয় এবং অবশেষে সুখ খুঁজে পায়।

১. করণ সিং গ্রোভার:

টেলিভিশন ইন্ডাস্ট্রিতে তার ক্যাসানোভা ব্যক্তিত্বের জন্য পরিচিত বিখ্যাত দিল মিল গে তারকা একবার নয়, দুবার নয়, তিনবার বিয়ে করেছিলেন। 2008 সালে তিনি প্রথম শ্রদ্ধা নিগমকে বিয়ে করেছিলেন কিন্তু দশ মাসের মধ্যে তাদের সম্পর্ক ভেঙে যায়। পরে তিনি 2012 সালে তার দিল মিল গে সহ-অভিনেতা জেনিফার উইঙ্গেটকে বিয়ে করেছিলেন কিন্তু দুঃখের বিষয়, তাদের সম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি। এবং তারপর অবশেষে, তিনি তার একা সহ-অভিনেতা বিপাশা বসুর জন্য পড়ে যান এবং 2016 সালে তাকে বিয়ে করেন।

২. শ্রদ্ধা নিগম:

অভিনেত্রী সোনি টিভির সিরিজে তার ভূমিকার জন্য সর্বাধিক পরিচিত ছিলেন, চুদিয়ান এবং কৃষ্ণা অর্জুন করণ সিং গ্রোভারকে বিয়ে করেছিলেন এবং একাধিক সংবাদ প্রতিবেদন অনুসারে করণের অন্যান্য অভিনেত্রীদের সাথে ফ্লার্টিং প্রকৃতির কারণে এক বছরেরও কম সময়ের মধ্যে বিবাহবিচ্ছেদ হয়েছিলেন। শ্রদ্ধা সাহসিকতার সাথে এবং করুণার সাথে পরবর্তীতে বিবাহিত টিভি অভিনেতা, মায়াঙ্ক আনন্দের কাছে চলে যান যিনি হিট সিরিজ, দিল মিল গেয়ে করণের সেরা বন্ধুর ভূমিকায় অভিনয় করেছিলেন। তারা দুজনেই বন্ধু হিসাবে শুরু করেছিলেন এবং ব্যবসায়িক অংশীদার হিসাবে দুজনেই 2013 সালে গাঁটছড়া বাঁধেন।

৩. রুচা গুজরাটি:

অভিনেত্রী টিভির গঙ্গায় তার ভূমিকার জন্য জনপ্রিয় হয়ে ওঠেন এবং মুম্বাই-ভিত্তিক ব্যবসায়ী মিতুল সাংঘভির সাথে একটি অসফল প্রথম বিয়ে করেছিলেন যেখানে তিনি তার এক্স-স্বামী মিতুল এবং শ্বশুরবাড়ির দ্বারা শারীরিক সহিংসতা এবং মানসিক নির্যাতনের শিকার হয়েছিলেন। এমনকি রুচাকে অনেক সময় মারধর করা হয়, নির্যাতন করা হয় এবং খাবার থেকেও বঞ্চিত করা হয় বলে একাধিক খবর পাওয়া গেছে। অভিনেত্রী আবার প্রেম পেয়েছিলেন যখন তিনি একটি সাধারণ বন্ধুর মাধ্যমে বিশালের সাথে দেখা করেছিলেন এবং পরে 2016 সালে বাগদান করেছিলেন।

৪. শেফালী শাহ:

শেফালী শাহ রঙ্গীলা চলচ্চিত্রে তার আত্মপ্রকাশ করেন এবং 1997 সালে টিভি অভিনেতা হর্ষ ছায়াকে বিয়ে করেন কিন্তু 2001 সাল পর্যন্ত একসঙ্গে ছিলেন। পরবর্তীতে তিনি প্রযোজক-পরিচালক বিপুল শাহের সাথে প্রেম করেন এবং বিয়ে করেন।

৫. অর্চনা পুরান সিং:

রিয়েলিটি শো-এর লাফটার কুইন পারমিতের সাথে দেখা করার আগে একটি ব্যর্থ বিয়ে করেছিলেন। একটি অসফল প্রথম বিবাহের পরে, অভিনেত্রী পুরুষদের প্রতি তার আগ্রহ হারিয়ে ফেলেছিলেন এবং প্রতিজ্ঞা করেছিলেন যে তিনি কাউকে বিয়ে করবেন না তবে তিনি যখন পারমিতের সাথে দেখা করেছিলেন তখন পরিস্থিতি পরিবর্তিত হয়েছিল এবং তাকে উদ্ধৃত করা হয়েছিল: এই দম্পতির আগে 5 বছর ধরে লিভ-ইন সম্পর্ক ছিল। আনুষ্ঠানিকভাবে বিয়ে হচ্ছে।

৬. গৌতমী কাপুর:

গৌতমী এবং রাম একটি নিখুঁত লুকিং জুটি তৈরি করে এবং দুজনেই টেলিভিশনের সবচেয়ে প্রিয় দম্পতি কিন্তু আপনি কি জানেন যে এটি গৌতমীর দ্বিতীয় বিয়ে ছিল। তিনি প্রথম বিয়ে করেছিলেন একজন বাণিজ্যিক ফটোগ্রাফার মধুর শ্রফকে। গৌতমী এবং রাম প্রেমে পড়েন এবং 2003 সালে বিয়ে করেন। প্রাথমিকভাবে, রাম এবং গৌতমীর উভয়ের পরিবারই তাদের সিদ্ধান্তের বিরোধিতা করেছিল কিন্তু দুজনেই তাদের রাজি করায় এবং বিয়ে করে।

৭. রুবিনা দিলাইক: 

দ্য বিগ বস 14 তারকা ফাইনালিস্ট তাদের সিরিয়াল ছোটি বহু-এর সেটে অবিনাশ সচদেবের প্রেমে পড়েছিলেন। একাধিক মিডিয়া রিপোর্ট বলছে যে অভিনেতা অন্য টিভি তারকার কাছাকাছি এসেছিলেন যার পরে রুবিনা তার সাথে সম্পর্ক ছিন্ন করেছিলেন। ডিভা এখন অভিনব শুক্লার সাথে সুখে বিবাহিত, যিনি বিগ বস 14 এর ঘরেও একজন প্রার্থী ছিলেন। বেশ কয়েক বছর ধরে ডেট করার পর, দুজনে 2018 সালে বিয়ে করেন।

৮. সানা খান: 

আরেক বিগ বস ডিভা প্রকাশ করেছেন যে তিনি মেলভিন লুইয়ের সাথে সম্পর্কচ্ছেদ করেছেন কারণ তিনি গার্হস্থ্য সহিংসতার শিকার হয়েছিলেন। দুই বছর ধরে তার সাথে ডেট করার পর, সানা ভেঙে পড়েছিল যখন সে তার সাথে তিনবার প্রতারণা করেছিল। পরবর্তীতে, 2020 সালে, অভিনেত্রী সত্যিকারের প্রেম খুঁজে পেয়েছিলেন এবং আনাস সাইয়্যাদের সাথে বিয়ে করেছিলেন, যিনি গল্পের পরে সুখের সাথে শেষ করেছিলেন।

৯. অনিতা হাসানন্দানি:

অভিনেত্রী এবং এজাজ খান তাদের টেলিভিশন শো কাব্যঞ্জলির সেটে দেখা করেছিলেন। তবে, তাদের প্রেমের গল্প ছিন্নভিন্ন হয়ে যায় অনিতা জানতে পারে এজাজ তার সাথে প্রতারণা করছে। আসলে, এজাজ নিজেই একটি চ্যাট রিয়েলিটি শোতে একই কথা স্বীকার করেছেন এবং সবকিছু স্বীকার করেছেন। অনিতা এখন রোহিত রেড্ডিকে বিয়ে করে সুখে আছেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.