Radhika Merchant: বিলাসবহুল গাড়ির কালেকশন, অনন্ত আম্বানিকে রীতিমতো টেক্কা দিতে পারেন রাধিকা মার্চেন্ট

Radhika Merchant: রাধিকা মার্চেন্টের গাড়ির কালেকশন দেখলে চোখ কপালে উঠবে আপনার

 

হাইলাইটস:

  • গুজরাতের জামনগরে হয়ে গেল অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং অনুষ্ঠান
  • এই অনুষ্ঠানে নজর কেড়েছে একাধিক বিলাসবহুল গাড়ি, যদিও রাধিকার গাড়ি এই তালিকায় খুব বেশি পিছনে নেই
  • আসুন রাধিকা মার্চেন্টের সম্পূর্ণ কালেকশন দেখে নেওয়া যাক

Radhika Merchant: গুজরাতের জামনগরে হয়ে গেল অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের প্রি-ওয়েডিং অনুষ্ঠান। যেখানে উপস্থিত ছিলেন বিশ্বের তাবড় ব্যক্তিত্বরা। এই অনুষ্ঠানে নজর কেড়েছে একাধিক বিলাসবহুল গাড়ি। যদিও রাধিকা মার্চেন্টের গাড়ি এই তালিকায় খুব বেশি পিছনে নেই। অনন্ত আম্বানিকে টেক্কা দিচ্ছে রাধিকা মার্চেন্টের বিলাশবহুল গাড়ির কালেকশন।

বেন্টলে কন্টিনেন্টাল জিটি

মুকেশ আম্বানি এবং নীতা আম্বানি রাধিকা মার্চেন্টকে 3.78 কোটি টাকা মূল্যের বিলাসবহুল বেন্টলে কন্টিনেন্টাল জিটি উপহার দেন। গাড়িতে রয়েছে 6 লিটারের W12 ইঞ্জিন। গাড়ির সর্বোচ্চ গতি 318 কিমি প্রতি ঘণ্টা। 615 হর্সপাওয়ার শক্তি উৎপন্ন করতে পারে এই গাড়ি। বেন্টলে কন্টিনেন্টাল জিটি বিশ্বের অন্যতম সেরা সুপারকার।

বেন্টলে বেনটেগা

রাধিকা মার্চেন্টের গ্যারাজে আরও একটি বেন্টলে রয়েছে। যার নাম বেন্টলে বেনটেগা। এটি একটি বিলাসবহুল SUV। এই গাড়ির দামে এক ডজন টয়োটা ফর্চুনার চলে আসবে। ভারতে বেন্টলে বেনটেগার দাম 7 কোটি টাকা। এই গাড়িতে V8 ইঞ্জিন রয়েছে যা সর্বোচ্চ 443 হর্সপাওয়ার শক্তি উৎপন্ন করতে পারে।

We’re now on WhatsApp – Click to join

রোলস রয়েস ফ্যান্টম

শতাব্দী প্রাচীন গাড়ি প্রস্তুতকারোক কোম্পানি কোম্পানি রোলস রয়েসের গাড়ি তাঁদের নিখুঁত কারুকার্য এবং বিলাসবহুল বৈশিষ্ট্যের জন্য বিশ্বব্যাপী জনপ্রিয়। রাধিকা মার্চেন্টের কাছে রয়েছে রোলস রয়েস ফ্যান্টম। এটি একটি সেডান মডেলের গাড়ি। এই গাড়ির দাম 10.25 কোটি টাকা। এতে রয়েছে V12 ইঞ্জিন যা সর্বোচ্চ 563 হর্সপাওয়ার শক্তি উৎপন্ন করতে পারে। এই গাড়িটি অনন্ত আম্বানির কাছেও রয়েছে।

রোলস রয়েস কুলিনান

রোলস রয়েস কুলিনান রোলস রয়েসের আরও এক চমৎকার SUV। ব্রিটিশ ব্র্যান্ডের এই বিলাসবহুল গাড়িটি মুকেশ আম্বানি ছাড়া বলিউড বাদশা শাহরুখ খানের কাছেও আছে। এই গাড়ির দাম 7 কোটি টাকারও বেশি। রূপে-গুণে যেমন স্টাইলিশ তেমনই শক্তিশালী ইঞ্জিন রয়েছে এই গাড়িতে। এই গাড়িতে V12 ইঞ্জিন রয়েছে যা সর্বোচ্চ 563 হর্সপাওয়ার শক্তি তৈরী করতে সক্ষম।

আপনি জানলে চমকে যাবেন যে, ভারতের সবচেয়ে দামি বাড়ি অ্যান্টিলাতে একটি তলা শুধু গাড়ি পার্কিং করার জন্য ব্যবহার করা হয়। এবং সেখানে বিশ্বের বিভিন্ন জনপ্রিয় ব্র্যান্ডের গাড়ি পার্ক করা থাকে। বেন্টলে, রোলস রয়েস, টেসলা, পোর্শে, ল্যাম্বর্ঘিনি, ফেরারি, বিএমডাব্লিউ, মার্সিডিজ বেঞ্জ-সহ একাধিক কোম্পানির 160টি সুপারকার রয়েছে অ্যান্টিলার সেই পার্কিংয়ে।

এইরকম আরও প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.