Parineeti’s Bridal Outfit: মনিশ মলহোত্রার ডিজাইন করা রাজকীয় লেহেঙ্গায় বিয়ের সাজে সেজে উঠেছিলেন পরিণীতি! তাঁর লেহেঙ্গার বিশেষত্ব জেনে নিন

Parineeti’s Bridal Outfit: পরিণীতির ওয়েডিং আউটফিটটি বানানো হয়েছিল আড়াই হাজার ঘন্টা ধরে

 

হাইলাইটস:

  • পরিণীতি তাঁর ওয়েডিং আউটফিট হিসেবে বেছে নিয়েছিলেন মনিশ মলহোত্রার ডিজাইন করা লেহেঙ্গাকে
  • সোনার সুতো দিয়ে বোনা হয়েছিল এই লেহেঙ্গাটি
  • পরিণীতির বিয়ের এই রাজকীয় সাজ থেকে তাঁর অনুরাগীরা চোখ সরাতে পারছেন না

Parineeti’s Bridal Outfit: গত ২৪শে সেপ্টেম্বর, রবিবার রাজস্থানের উদয়পুরে রাজকীয়ভাবে বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আপ সাংসদ রাঘব চাড্ডার। অনুরাগীদের অপেক্ষার অবসান সোমবার সকালেই বিয়ের ছবি প্রকাশ্যে এনেছেন এই সেলিব্রেটি দম্পতি। পরিনীতি তাঁর ওয়েডিং আউটফিট হিসাবে বেছে নিয়েছেন বিখ্যাত সেলিব্রেটি ডিজাইনার মনিশ মলহোত্রার ডিজাইন করা অপূর্ব একটি লহেঙ্গা সেট। যেটি পরে তাঁকে একদম পরীর মতোই দেখাচ্ছিল।

মনিশ মলহোত্রার ডিজাইন করা এই লেহেঙ্গাতে সোনালি আভার ছোঁয়া ছিল। যার ফলের পরিণীতির বিয়ের এই সাজটি তাঁর বাগদানের আউটফিটের মতোই ট্রেন্ড করছে সোশ্যাল মিডিয়ায়। বাগদান পর্বে তিনি পরেছিলেন মনিশ মলহোত্রার ডিজাইন করাই আইভরি হোয়াইট রঙের কাশ্মীরি সুতোর কাজে তৈরি একটি মনোক্রম্যাটিক কুর্তা সেট। তারপর থেকেই জল্পনা চলছিল যে, পরিণীতির ওয়েডিং আউটফিটও বানাতে চলেছেন মনিশই। ঠিক তেমনটাই হল, মনিশ মলহোত্রার ডিজাইন করা লহেঙ্গা-চোলিকে তিনি বেছে নিয়েছিলেন নিজের স্পেশাল দিনে।

লহেঙ্গাটির বিশেষত্ব কী?

ডিজাইনারের দেওয়া তথ্য অনুযায়ী, পরীর এই লহেঙ্গা সেটটি তৈরি করা হয়েছে প্রায় ২৫০০ ঘণ্টা ধরে। বিশেষ করে বলা যায়, হাতের বুননে সেজে উঠেছিল লহেঙ্গার এক একটি অংশ। এই লেহেঙ্গার সোনালি রঙের স্কার্টের উপরে ভিন্টেজ সোনার সুতো দিয়ে লিনিয়ার জিওমেট্রিক প্যাটার্নে কারুকার্য কারুকার্যও ছিল দেখার মতো। নকশী এবং ধাতব সিকুইনসের স্নিগ্ধ ছোঁয়া পরিণীতির লেহেঙ্গাকে এক অন্য মাত্রায় নিয়ে গিয়েছিল। এমনকি লেহেঙ্গার ব্লাউজেও দেখা গিয়েছিল একইরকম কারুকার্য।

তবে বিশেষ করে নজর আকর্ষণ করেছে এই সেটের সঙ্গে মানানসই দোপাট্টাটি। বিশেষ সিল্ক দিয়ে তৈরি করা এই দোপাট্টার উপরে নিখুঁত মুক্তোর কারুকার্য করা হয়েছিল। তবে পরিণীতির একান্ত অনুরোধে মনিশ এই দোপাট্টায় যোগ করেছিল একটি বিশেষ জিনিস। তা হল দেবনগরী অক্ষরে লেখা ছিল রাঘবের নাম। পরিণীতির দোপাট্টার এই অভিনব ভালোবাসার প্রতীকী ছুঁয়ে গেল প্রত্যেককেই। যার ফলে পরিণীতির রাজকীয় সাজ সবার নজর কেড়েছে।

তবে অপূর্ব এই লহেঙ্গা সেটটির সঙ্গে পরিণীতি মনিশ মলহোত্রার সংগ্রহ থেকেই মানানসই গয়নাও বেছে নিয়ে ছিলেন। জাম্বিয়ান এবং রাশিয়ার পান্নায় সাজানো তাঁর নেকপিসে ছিল অ্যান্টিক ছোঁয়া। মনিশও পরিণীতির মাং টিকা এবং স্টেটমেন্ট ইয়াররিংসেও সেই গুরুত্বকে ধরে রেখেছিলেন। সুতরাং বলা যায়, পরিণীতির ওয়েডিং আউটফিট থেকে ওয়েডিং জুয়েলারি এতটাই সুন্দর ছিল যে, তাঁর উপর থেকে চোখ সরানোই যাচ্ছিল না।

পরিণীতি মনিশ মলহোত্রার ডিসাইন করা লেহেঙ্গা সেটকে বেছে নিলেও দুলে রাজা কিন্তু ডিজাইনার পবন সচদেবের শেরওয়ানি সেটে সেজেছিলেন। পরিণীতির আউটফিটের সাথে সামঞ্জস্য রেখেই রাঘবের ওয়েডিং আউটফিট বানানো হয়েছিল। বর-বেশে রাঘবকেও দুর্দান্ত দেখাচ্ছিল। পরিণীতি এবং রাঘবের আগামী দিনের জন্য আমাদের ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার তরফ থেকে রইল শুভেচ্ছা।

এইরকম বিনোদন এবং ফ্যাশন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.