Popular OTT Series: ছুটির দিন বাড়িতে বসে ওটিটিতে দেখুন জনপ্রিয় সিনেমা

Popular OTT Series: আসুন জেনে নেওয়া যাক ওটিটির জনপ্রিয় সিনেমা নিয়ে

হাইলাইটস

  • ছুটির দিনে বাড়িতে বসে দেখুন ওটিটিতে সিনেমা
  • জনপ্রিয় সিনেমার তালিকা
  • আসুন জেনে নেওয়া যাক বিস্তারিত

গুলমোহর ডিজনি+ হটস্টার

রাহুল ভি চিটেল্লার পরিচালনায়, ‘গুলমোহর’ একটি যৌথ পারিবারের কাহিনী যা তিন প্রজন্মের পর বদলাতে থাকে। এই গল্পটি ওটিটি তে মুক্তি পেয়েছে ৩রা মার্চ। গুলমোহর’ ছবির কাহিনী বাত্রা পরিবারকে ঘিরে, সেই পরিবারের ৩৪ বছরের ঠিকানা ‘গুলমোহর ভিলা’কে ঘিরে। ছবিটি শুরু হয় গানের আসর দিয়ে। পরিবারের সকল সদস্যকে শেষ বারের নয়াদিল্লির দোতলা বাঙলোয় মতো জমায়েত হতে দেখা যায়। গুলমোহর’ যেমন শুরু হয়েছিল, ঠিক তেমনই নাচ-গানের আসর দিয়ে। ১২ বছর পর পর্দাপন শর্মিলা ঠাকুর এই সিনেমার হাত ধরে।

তাজ: ডিভাইডেড বাই ব্লাড

হোলির আগেই রক্তের হোলি খেলা দেখা গেল জি ফাইভ অরিজিন্যালে মুক্তিপ্রাপ্ত তাজ: ডিভাইডেড বাই ব্লাডে। এই ছবিতে নোংরা রাজনীতি, পারিবারিক দ্বন্দ্ব, হাজারো প্ল্যানিং, প্লটিং তার সঙ্গে যৌনতাকে দেখানো হয়েছে। ১৭ ফেব্রুয়ারি জি ওটিটি তে মুক্তি পেয়েছে এই সিনেমাটি। এটি মুঘল সাম্রাজ্যের প্রেক্ষাপটে তৈরি। নাসিরউদ্দিন শাহকে বৃদ্ধ আকবরের চরিত্রে দেখা যাবে।সিংহাসনের লড়াই কীভাবে ভাইয়ে ভাইয়ে শত্রুতা তৈরি করে সেটা নিপুণ ভাবে ফুটে উঠেছে। হিন্দি, তামিল, তেলুগু ভাষায় দেখা যাবে।

অ্যালোন ডিজনি+ হটস্টার

‘অ্যালোন’ হল মোহন লাল অভিনীত একটি মালায়লাম সাসপেন্স থ্রিলার। গল্পটি আবর্তিত হয়েছে এমন এক ব্যক্তিকে ঘিরে যিনি একটি ফ্ল্যাটে একা থাকেন এবং সারা ফিল্ম জুড়ে কল্পনায় আসা বিভিন্ন চরিত্রের সাথে কথা বলছেন। ওয়ান-ম্যান শো ভীষন এবং ভয়ঙ্কর হয়ে ওঠে। এই সিনেমার ক্লাইম্যাক্স টুইস্ট আপনাকেও ভাবিত করবে। মুভিটি ইতিমধ্যেই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে তবে ৩ মার্চ এটি OTT মুক্তি পাবে ৷

দ্য নাইট ম্যানেজার- ডিজনি+ হটস্টার

আদিত্য রায় কাপুর অভিনীত এই সিনেমাটি ব্রিটিশ টিভি সিরিজের অফিসিয়াল হিন্দি রিমেক। অনিল কাপুর হিউ লরির চরিত্রে অভিনয় করছেন,আর আদিত্য রায় কাপুর মূলত টম হিডলস্টনের ভূমিকায় অভিনয় করছেন।এটি ডিজনি+ হটস্টারে রয়েছে। সিরিজের দ্বিতীয় অংশটি 2023 সালের জুনে প্রকাশিত হবে।

এইরকম বিনোদনধর্মী প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.