10 Trending Songs by VYRL originals:ভিওয়াইআরএল অরিজিনালের ১০টি ট্রেন্ডিং গান!

10 Trending Songs by VYRL originals:ভিওয়াইআরএল অরিজিনালের ১০টি ট্রেন্ডিং গান!

হাইলাইটস:

  • VYRL original
  • ইউটিউবে ট্রেন্ডিং গান
  • বিস্তারিত আলোচনা

10 Trending Songs by VYRL originals:ভিওয়াইআরএল অরিজিনালের ১০টি ট্রেন্ডিং গান!

সঙ্গীত প্রতিটি মেজাজের জন্য,দুঃখ, সুখ, প্রেম বা বিচ্ছেদ যাই হোক না কেন, সঠিক সুর সেট করার জন্য আমাদের সঙ্গীত প্রয়োজন। যদি আপনার দিনটি খারাপ হয়, তাহলে প্রশান্তিদায়ক এবং মনোরম সঙ্গীত শোনা আপনার মেজাজকে আলোকিত করতে পারে। রিমেকের যুগে, মৌলিক গানগুলি বাতাসের তাজা নিঃশ্বাসের মতো। VYRL নতুন কন্টেন্ট তৈরি করে, বিশেষ করে গানের। চ্যানেলটিতে বিভিন্ন টিভি তারকা অভিনীত বিপুল সংখ্যক অভিনয়ের দ্বারা যুক্ত হয়েছে। আমরা ভিওয়াইআরএল অরিজিনালের ১০টি ট্রেন্ডিং গানের তালিকা করেছি যা প্রত্যেকেরই শোনা উচিত।

১. ‘তু ভি সাতয়া যায়গা’-অ্যালি গনি এবং জেসমিন ভাসিন:

অন্যতম প্রিয় টিভি দম্পতি। গানটি তাদের ভক্তদের কাছ থেকে অনেক ভালোবাসা পেয়েছে এবং গানটিতে তাদের রসায়ন আমরা পছন্দ করেছি। ব্রাইডাল অবতারে জেসমিনকে একেবারে অত্যাশ্চর্য লাগছিল। গানটি ইউটিউবে ২৪ মিলিয়নেরও বেশি হিট হয়েছে।

২. শারদ মালহোত্রা এবং সুরভী চন্দনা অভিনীত-‘বেপান্না পেয়ারে’ :

নাগিনের ৫ তম সিজনে তাদের উচ্ছল রসায়ন সকলের পছন্দ হয়েছিল। তাদের ভক্তরা চেয়েছিলেন তারা আবার একসঙ্গে ছোট পর্দায় ফিরুক। পরবর্তীতে তাদের ভিওয়াইআরএল অরিজিনালসের গান বেপান্নাহ পেয়ারে একসঙ্গে দেখা যায়। গানটি ইউটিউবে চার কোটির বেশি ভিউ হয়েছে। গানটি আত্মাকে প্রশান্তিদায়ক এবং তাদের ভক্তদের দ্বারা পছন্দ হয়েছিল। আপনি যদি এটি এখনও না শুনে থাকেন তবে এখনই এটি করুন!

৩. ‘এ মেরে দিল’– শাহীর শেখ অভিনীত এবং তেজস্বী প্রকাশ:

এটি একটি অত্যন্ত প্রস্তাবিত গান। শাহীর শেখ এবং তেজস্বী প্রকাশকে একসাথে আরাধ্য লাগছিল। গানটি একজন ভগ্ন হৃদয়ের মানুষ এবং তাকে গভীরভাবে ভালোবাসে এমন একটি মেয়েকে নিয়ে। এটি সহজ তবুও একটি সুন্দর গান। এটি আমাদের প্লেলিস্টের শীর্ষে এবং আপনার অবশ্যই এটি শোনা উচিত। গানটি সকলের পছন্দ হয়েছিল এবং ইউটিউবে ৪৫ মিলিয়নেরও বেশি হিট হয়েছে।

৪. ওহ চাঁদ কাহা সে লগে: 

ভিওয়াইআরএল অরিজিনাল গানের একটি আশ্চর্যজনক সংগ্রহ রয়েছে। শুধু গান নয়, আমরা নেতৃস্থানীয় দম্পতিদের মধ্যে সতেজ রসায়নও পছন্দ করি। এই গানটি ইউটিউবে ৬০ মিলিয়নেরও বেশি হিট হয়েছে। উর্বশী রৌতেলা এবং মহসিন খান অভিনীত, গানটি সঠিক কণ্ঠে আঘাত করবে।

৫. বারিশ:

আমাদের প্রিয় জুটি শিবাঙ্গী জোশী এবং মহসিন খান অভিনীত, গানটি এখনও আমাদের প্লেলিস্টে রাজত্ব করছে। এটি একটি সুন্দর গান এবং এটি ছিল ২০২০ সালের সবচেয়ে বড় বর্ষার হিট। গানটি ৬৫ মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে।

৬. আজ ভি:

জীবনের সেই বিশেষ কাউকে উৎসর্গ করা একটি প্রাণময় সংগীতযাত্রা। গানটিতে অভিনয় করেছেন আলী ফজল এবং সুরভী জ্যোতি, গানটি সুন্দরভাবে প্রেম এবং প্রতিশ্রুতির জাদুকরী যাত্রাকে তুলে ধরেছে। ভিডিও গানটি ইউটিউবে ৭৫ মিলিয়নেরও বেশি ভিউ হয়েছে।

৭. ইন্তেজার:

ইন্তেজার, সানায়া ইরানি এবং গুরমিত চৌধুরী অভিনীত ভিওয়াইআরএল অরিজিনালের সবচেয়ে প্রিয় গানগুলির মধ্যে একটি ২০১৯ সালে মুক্তি পেয়েছিল এবং এখনও আমাদের প্লেলিস্টে রাজত্ব করে। গানটি গেয়েছেন অরিজিৎ সিং। এটি ইউটিউবে ৬০ মিলিয়নেরও বেশি ভিউ রয়েছে।

৮. গালাত: 

এখন আমরা কীভাবে এই ট্র্যাকটি ভুলতে পারি রুবিনা দিলাইক এবং পারস ছাবরা অভিনীত, গানটি কয়েক দিন আগে ট্রেন্ডিং ছিল। ইনস্টাগ্রামে গালাতের রিল তৈরি করছেন অনেকে। গানটি এখন পর্যন্ত ইউটিউবে ৫৫ মিলিয়ন ভিউ অতিক্রম করেছে।

৯. জো তু না মিলা:

এটি ভিওয়াইআরএল অরিজিনালের সবচেয়ে জনপ্রিয় ট্র্যাকগুলির মধ্যে একটি। সুন্দর ব্যালাড একটি ভাঙা হৃদয় থেকে সরাসরি আসে। গানটি গেয়েছেন অসীম আজহার এবং লিখেছেন কুণাল ভার্মা। এটি ইউটিউবে ৯৫ মিলিয়নেরও বেশি ভিউ রয়েছে।

১০. কেহন্দি হ্যান কেহেন্দি না: 

এটি ছিল ২০২০ সালে প্রকাশিত প্রথম গান। গানটির তারকারা হলেন সুকৃতি এবং প্রকৃতি এবং এছাড়াও অর্জুন বিজলানি যা এটিকে একটি চার্টবাস্টার করে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.