Sara Ali Khan: আম্বানিদের অনুষ্ঠানে পাকিস্তানি ফ্যাশন ডিজাইনারের পোশাকে সেজে কটাক্ষের মুখে সারা আলি খান

Sara Ali Khan
Sara Ali Khan

SSara Ali Khan: ভারত ও পাকিস্তান দুই দেশের নেটিজেনদের রোষানলে সইফ কন্যা

 

হাইলাইটস:

  • আম্বানিদের অনুষ্ঠানে এথনিক লুকে নজরকাড়া সারা
  • তবে কেন পাকিস্তানি ফ্যাশন ডিজাইনারের পোশাকে সেজে কটাক্ষের মুখে পড়তে হল তাঁকে?
  • সেলিব্রিটিদের জীবনে পান থেকে চুন খোসলেই কি নেটনাগরিকদের রোষানলের সশিকার হবে তাঁরা?

Sara Ali Khan: আম্বানিদের অনুষ্ঠান মানেই সেখানে উপস্থিত গোটা বলিউড। ১২ই জুলাই সাত পাকে বাঁধা পড়েছেন মুকেশ ও নীতা আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও বীরেন ও শায়লা মার্চেন্টের ছোট মেয়ে রাধিকা মার্চেন্ট। গত মার্চ মাসে প্রি-ওয়েডিং থেকে শুরু হয়েছে, যা শেষ হতে চলেছে আজ অর্থাৎ ১৫ই জুলাই। গত দু’সপ্তাহ আগে থেকে শুরু হওয়া তাঁদের প্রাক-বিবাহ অনুষ্ঠানে দেখা গিয়েছিল গোটা বলিউডকে।

We’re now on WhatsApp – Click to join

এদিকে আম্বানি জলসা মানে তারকাদের ‘ফ্যাশন প্যারেড’ বললে খুব একটা ভুল হবে না। কোন তারকা কোন বিখ্যাত ফ্যাশন ডিজাইনারের পোশাকে সেজে উপস্থিত হলেন রেড কার্পেটে সেসব মুহূর্ত ক্যামেরাবন্দি করতে হুড়োহুড়ি পড়ে যায় পাপারাজ্জিদের মধ্যে। সইফ আলি খান এবং করিনা কাপুর খান অনন্ত-রাধিকার বিয়ে মিস করলেও পৌঁছে গিয়েছিলেন বলিউডের নবাব পরিবারের দুই স্টারকিড সারা আলি খান এবং ও তাঁর ভাই ইব্রাহিম আলি খান। বিয়ের অনুষ্ঠান, বধূবরণ থেকে ভাইরালও হয়েছে ভাই-বোনের একাধিক লুক। আর সেসব ছবি ভাইরাল হতেই ফের চর্চায় সইফ-কন্যা। কিন্তু কেন?

We’re now on Telegram – Click to join

স্টারকিডরা বরাবরই থাকেন লাইমলাইটে। সে বলিউড হোক বা টলিউড, সব ইন্ডাস্ট্রিতেই একই অবস্থা। তেমনই সেলিব্রিটি হওয়াটাও কিন্তু কম ঝক্কির কাজ নয়। কারণ চারিদিকে হাজারও ক্যামেরা, পাপারাজ্জিদের ছোটাছুটি, চেঁচামেচি। আর সব সময়েই প্রচারের আলোয় থাকতে গিয়ে পান থেকে চুন খসলেই নেটিজেনদের রোষানলে পড়তে হয় তাঁদের। তাই তটস্থ থাকতে হয় সর্বক্ষণ। তবে এবার আম্বানিদের বিয়ের অনুষ্ঠানে দু’দিনই বিখ্যাত পাকিস্তানি ফ্যাশন ডিসাইনার ইকবাল হুসেইনের পোশাকে সেজে কটাক্ষের শিকার হলেন সারা আলি খান।

Read more:- সোনায় মোড়া করসেটে রিসেপশনে গ্ল্যামারাস লুক রাধিকার, আম্বানিদের পুত্রবধূর লুকে ধরা পড়ল প্রাচ্য-পাশ্চাত্যের অভিনব মেলবন্ধন

সূত্রের খবর, পাকশিল্পীর পোশাক পরার জন্য যতটা না বেশি কটু কথার সম্মুখীন হতে হয়েছে সইফ-কন্যাকে, তার থেকেও বেশি কটাক্ষের শিকার হলেন যখন তিনি ডিজাইনারকে ক্রেডিট দিলেন না। আর সেই নিয়েই প্রতিবেশী দেশে নিন্দার ঝড় উঠেছে। আসলে সারার শেয়ার করা পোস্টে ওই পাক পোশাকশিল্পীকে ট্যাগ করা হয়নি। যার ফলে বেজায় চটেছে পাকিস্তান। প্রতিবেশী দেশের একাংশের কটাক্ষ, ‘এদেশের পোশাকশিল্পীর পোশাক যখন পরেইছেন, তখন ক্রেডিট দেওয়ার মতো বুকের পাটা নেই আপনার?’ এদিকে ভারতীয় নেটপাড়া বলছে, ‘আমাদের দেশে কি ফ্যাশন ডিজাইনার কম পড়েছিল?’ যদিও দুই দেশে নিন্দার ঝড় উঠলেও সারা আলি খান কিন্তু এই বিষয়ে মুখ খোলেননি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন। 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.