Emraan Hashmi-Mallika Sherawat: একসময় একে অপরের মুখ দর্শন করতে দ্বিধা বোধ ছিল… হঠাৎই ২০ বছর পর ফের জুটি বাঁধার ইচ্ছা প্রকাশ করলেন অভিনেত্রী মল্লিকা

Emraan Hashmi-Mallika Sherawat
Emraan Hashmi-Mallika Sherawat

Emraan Hashmi-Mallika Sherawat: ‘মার্ডার’ ছবিতে দর্শকদের ঘাম ছুটিয়ে ফের একসাথে! হঠাৎই তিক্ততা দূর করে ইমরানকে প্রশংসায় ভরান মল্লিকা!

হাইলাইটস:

  • ২০০৪ সালে ‘মার্ডার’ ছবিতে ঝড় তুলেছেন ইমরান-মল্লিকা জুটি
  • তারপর থেকেই হঠাৎই তিক্ততার সূত্রপাত ঘটে তাঁদের মধ্যে
  • ‘মার্ডার’ ছবির ২০ বছর কাটিয়ে বর্তমানে বন্ধুত্ব ফিরেছে তাঁদের

Emraan Hashmi-Mallika Sherawat: বলিউডে বহু আইটেম গার্ল থাকলেও ইন্ডাস্ট্রির ‘সেক্স বম্ব’ তকমা পেয়েছিলেন অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত। সেই সময়ে ছবিতে ঘনিষ্ঠ দৃশ্য মানেই মল্লিকা শেরাওয়াত। তিনি বিশেষ করে ‘মার্ডার’ সিনেমায় ইমরান হাশমির সঙ্গে জুটি বেঁধে ঝড় তুলেছিলেন বক্স অফিসে। যা এখনও ভক্তদের মনে গেঁথে আছে। তাঁদের ঘনিষ্ঠ হওয়ার দৃশ্যগুলি দেখে ঘাম ছুটে গিয়েছিল দর্শকমহলের।

We’re now on WhatsApp- Click to join

হঠাৎই মল্লিকার সাথে তিক্ততা বেড়েছিল ইমরান হাশমির

সম্প্রতি ২০০৪ সালে মুক্তি পেয়েছিল ‘মার্ডার’ চলচ্চিত্রটি। ছবিটিতে প্রধান ভূমিকায় অভিনয় করেতে দেখা গিয়েছিল মল্লিকা শেরাওয়াত এবং ইমরান হাশমি। মল্লিকার কেরিয়ারে অন্যতম মাইলফলক হয়ে ছিল এই চলচ্চিত্রটি। কিন্তু এই ছবির পর আর কখনো একসাথে কাজ করেননি এই জুটি। এরপর থেকেই দুজনের মধ্যে তিক্ততা চরমে উঠেছিল। জানা যায়, মল্লিকাকে নিয়ে নানান বিষ্ফোরক মন্তব্য করেছিলেন ইমরান। সবথেকে খারাপ চুম্বনের অভিজ্ঞতার জন্য অভিনেত্রীকে ‘বোকা’ বলতেও ছাড়েননি ইমরান।

বর্তমানে বন্ধুত্ব ফিরেছে দুজনের

দীর্ঘ তিক্ততার অবসান ঘটিয়ে ২০বছর পর প্রযোজক আনন্দ পণ্ডিতের মেয়ের বিয়েতে তিক্ততা দূর করে এই জুটি। দীর্ঘদিন পর এই অনুষ্ঠানেই মুখোমুখি হন তাঁরা এবং একে অপরকে জড়িয়ে ধরেন ইমরান-মল্লিকা। তাঁদের হাসিমুখের ছবি দেখে আবারও নস্টালজিয়ায় ভেসেছিলেন সিনেপ্রেমীরা। ইতিমধ্যেই এক সাক্ষাৎকারে ইমরান হাশমিকে নিয়ে সরাসরি মুখ খুললেন মল্লিকা শেরাওয়াত।

We’re now on Telegram- Click to join

কেন তিক্ততা বেড়েছিল তাঁদের?

সাম্প্রতিক সাক্ষাৎকারে তাঁদের মধ্যেকার বিবাদ নিয়ে সরাসরি মুখ খুলেছেন অভিনেত্রী মল্লিকা। তিনি বলেন যে, সে সময় তাঁদের বয়স অল্প ছিল। তাই দুজনের যেমন ইগো প্রবলেম ছিল, তেমনি অল্পতে মাথা গরমও হয়ে যেত দুজনের। তাঁরা দুজনেই বোকা ছিলেন। সেই সুযোগে অনেকেই কুমন্ত্রণা দিত তাঁদের। সেখান থেকেই তাঁদের মধ্যে ভুল বোঝাবুঝির সূত্রপাত হয়।

Read More- ইন্টারনেটে একটি নতুন ভিডিও শেয়ার করলেন সানি লিওন

সাক্ষাৎকারে মল্লিকা ইমরানের প্রশংসা করে বলেন, অভিনেতা বাস্তবে খুবই ভদ্র। ‘মার্ডার’ ছবিতে ঘনিষ্ঠ দৃশ্যের সময়ে তাঁকে একটুও অস্বস্তিতে ফেলেননি অভিনেতা। বরং তিনি খুবই ভদ্রতা দেখিয়েছিলেন। মল্লিকা আরও বলেন যে, তাঁর আবারও ইমরানের সঙ্গে ছবিতে কাজ করার ইচ্ছা আছে।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.