Television Gossip: চেন্নাইবাসী বাঙালি বয়ফ্রেন্ডকে নিয়ে জন্মদিনে অকপট অভিনেত্রী দিতিপ্রিয়া

Television Gossip
Television Gossip

Television Gossip: তাঁর জন্মদিনের দিন বয়ফ্রেন্ড সম্পর্কে এক নতুন সিক্রেট ফাঁস করলেন অভিনেত্রী দিতিপ্রিয়া

হাইলাইটস:

  • ছোট পর্দার ‘রাণী রাসমণি’ খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে এক সিক্রেট ফাঁস করেছেন
  • অভিনেত্রী দিতিপ্রিয়া রায় তাঁর চর্চিত প্রেমিকের সিক্রেট ফাঁস করছেন
  • তাঁর অভিনয় দেখে প্রেমিকের কী প্রতিক্রিয়া তাও তিনি স্পষ্ট করেছেন

Television Gossip: খুব অল্প বয়স থেকেই টেলিদুনিয়ায় প্রবেশ করেছেন ছোট পর্দার ‘রাণী রাসমণি’ খ্যাত অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। শুরুতে অভিনেত্রী শিশু শিল্পী হিসেবে অভিনয় জগতে পা রাখলেও দিতিপ্রিয়া এখন বাংলা বিনোদন জগতের জনপ্রিয় চেনা মুখ হয়ে উঠেছেন। সিরিয়ালের পর তিনি এখন অভিনয় করছেন বাংলা সিনেমা এবং ওয়েব সিরিজেও।

We’re now on WhatsApp- Click to join

অভিনেত্রী দিতিপ্রিয়া তাঁর চর্চিত প্রেমিকের সিক্রেট ফাঁস করলেন 

দর্শকদের খুবই পছন্দের অভিনেত্রী হলেন দিতিপ্রিয়া। পর্দায় তাঁর নিখুঁত অভিনয় ভক্তদের মন আকর্ষিত করে তোলে। তাই দিতিপ্রিয়ার অভিনয়ের প্রশংসা করেন বহু অভিনেতারাও। তবে ইদানিং অভিনয় জগতের পাশে ব্যক্তিগত জীবন নিয়েও বেশ চর্চাতেও রয়েছেন তিনি। এবং এখন প্রেমজীবন নিয়েও বেশ অকপটে দিতিপ্রিয়া। এতদিন প্রেমিকের নাম গোপন করলেও তার সম্পর্কে গোপন তথ্য ভাগ করে নেন দিতিপ্রিয়া। শনিবার, ১০ই আগস্ট অভিনেত্রী দিতিপ্রিয়ার জন্মদিন ছিল। আর এই বিশেষ দিনটি দিতিপ্রিয়া যে তাঁর প্রেমিকের সাথেই সেলিব্রেট করেছেন তা কিন্তু ধরেই নেওয়াই যায়।

এই জন্মদিনের দিনই প্রেমিক সম্পর্কে এক নতুন সিক্রেট ফাঁস করলেন দিতিপ্রিয়া

অভিনেত্রী দিতিপ্রিয়া আগেই জানিয়ে ছিলেন তার প্রেমিক ঋভুবাবু এই ইন্ডাস্ট্রির মানুষ নন। এবং তার প্রেমিক ঋভুবাবু যে কলকাতায় থাকেন না সে কথাও তিনি আগেই জানিয়েছিলেন। আর এবারে জানা গেল তার প্রেমিক ঋভুবাবু আসলে চেন্নাইয়ের বাসিন্দা। জানা যায় তিনি বাঙালি। এছাড়াও তিনি বাঙালি হলেও কর্মসূত্রে তিনি চেন্নাইতেই থাকেন।

We’re now on Telegram- Click to join

তবে তার প্রেমিক ঋভুবাবু কোন পেশার সাথে যুক্ত তা এখনই স্পষ্ট করেননি অভিনেত্রী দিতিপ্রিয়া। তবে সংবাদ মাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে অভিনেত্রী দিতিপ্রিয়া জানিয়েছেন যে, তাঁর প্রেমিকের কাজ তিনি দেখেন। তাঁর অভিনয় দেখে প্রেমিক ঋভুবাবুর প্রতিক্রিয়া কী জানতে চাইলে হাসি চেপেই অভিনেত্রী বলেন, ‘বলে, তুই সিরিজে এত কাঁদিস কেন? আর প্লিজ কাঁদিস না’।

Read More- লাজুক মুখে মিষ্টি হাসি, শাড়িতে অপরূপা দিতিপ্রিয়া, ছবি দেখে মুগ্ধ ভক্তরা

এছাড়াও, এদিন প্রেমিক ঋভুবাবুর প্রশংসা করে অভিনেত্রী জানিয়েছিলেন, ঋভুবাবু বাহ্যিক সৌন্দর্য নয় বরং মানুষ দিতিপ্রিয়াকেই ভালোবাসেছেন তিনি। আর সেই কারণে তাঁদের সম্পর্ক এত গভীর। সেইসাথে এদিন অভিনেত্রী বলেছেন, ‘ছেলেরা সহজে তো সব কথা বলে না। তবে ও আমাকে ওর জীবনের সব কথা বলে। আমার মধ্যে যে ও নিজের নিরাপদ আশ্রয় খুঁজে পেয়েছে, সেটাই আমার কাছে বড় প্রাপ্তি’।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.