Diljit Dosanjh Concert: দিলজিৎ দোসাঞ্জ কনসার্টে টিকিটের জন্য ৪১,২৬৫ টাকা খরচ করলেন দিলজিৎ-এর এক ভক্ত

Diljit Dosanjh Concert
Diljit Dosanjh Concert

Diljit Dosanjh Concert: ১৫ মিনিটের মধ্যে ১ লাখ টিকিট বিক্রি করেছেন, দেখুন কী প্রকাশ করলেন দিলজিৎ দোসাঞ্জ

হাইলাইটস:

  • সম্প্রতি দিলজিৎ দিলজিৎ-এর কনসার্টে ৪১,২৬৫ টাকা টিকিটের জন্য ব্যয় করেছেন
  • অক্টোবর থেকে ডিসেম্বরের মধ্যে ভারতে ১০টি শহরে পারফর্ম করবেন দিলজিৎ দোসাঞ্জ
  • দিলজিৎ-এর কনসার্টে টিকিটের মূল্যগুলি দেখুন

Diljit Dosanjh Concert: দিলজিৎ দোসাঞ্জের আসন্ন ভারত সফরের চারপাশে ব্যাপক প্রচারণা তার প্রি-বিক্রয় টিকিট কয়েক মিনিটের মধ্যে কেটে নেওয়ার মাধ্যমে স্পষ্ট হয়েছিল। দিলজিৎ দোসাঞ্জ প্রকাশ করেছেন যে তিনি তার দিল-লুমিনাটি ট্যুরের জন্য প্রি-বিক্রয় ১৫ মিনিটের মধ্যে ১ লাখ টিকিট বিক্রি করেছেন, যেখানে বিপুল জনপ্রিয় পাঞ্জাবি গায়ক অক্টোবর থেকে ডিসেম্বরের মধ্যে ভারতের ১০টি শহরে পারফর্ম করবেন।

We’re now on WhatsApp- Click to join

দিলজিৎ দোসাঞ্জের দিল-লুমিনাটি ট্যুরের বুকিং মঙ্গলবার দুপুর ১২টায় শুধুমাত্র HDFC পিক্সেল ক্রেডিট কার্ডধারীদের জন্য খোলা হয়েছে৷ “সিলভার” এলাকার জন্য কনসার্টের সবচেয়ে সস্তা টিকিটের দাম ছিল ₹ ১৪৯৯। এটি পরে ₹ ১,৯৯৯ করা হয়েছিল।

গোল্ড (স্থায়ী) এলাকার টিকিট, যার মূল্য ₹ ৩,৯৯৯, এছাড়াও প্রি-বিক্রয় লাইভ হওয়ার কয়েক মিনিটের মধ্যে বিক্রি হয়ে গেছে। এদিকে, ফ্যান পিট ফেজ II-এর জন্য সবচেয়ে দামি টিকিট ₹ ১২,৯৯৯ এবং ফেজ I-এর জন্য ₹ ৯৯৯৯- এর মতো বেশি।

যাইহোক, যারা টিকিট ছিনিয়ে নিতে পেরেছেন তারা ইতিমধ্যেই বিশাল মার্কআপের সাথে অনলাইনে পুনরায় বিক্রি করছেন। কিছু রিসেল টিকিটের দাম ₹ ২১,০০০ এর মতো।

We’re now on Telegram- Click to join

এর মাঝে, একজন এক্স ব্যবহারকারী দাবি করেছেন যে তিনি “একটি মেয়েকে চিনতেন” যিনি দিলজিৎ কনসার্টের টিকিটের জন্য ৪১,২৬৫ টাকা খরচ করেছেন। ব্যবহারকারী, কনিষ্ক খুরানা, বলেছেন যে লোকেদের “ভাল আর্থিক সিদ্ধান্ত নেওয়ার” দরকার ছিল, যা প্রস্তাব করে যে এই পরিমাণটি তিন ঘন্টার কনসার্টে ব্যয় করার পক্ষে খুব বেশি ছিল।

পোস্টটি বিভক্ত প্রমাণিত হয়েছে। যদিও কেউ কেউ খুরানার সাথে একমত হন এবং বলেছিলেন যে অর্থটি অন্য জায়গায় আরও ভালভাবে ব্যয় করা যেতে পারে, অন্যরা মনে করেছিলেন যে আনন্দ নিয়ে আসে এমন কিছুতে ব্যয় করা অর্থের অপচয় নয়।

Read More- বিয়ের পরে প্রথম জ্যাকি ভাগনানির সাথে গণেশ চতুর্থী উদযাপন করলেন রাকুল প্রীত সিং, দেখুন

“এটা বুঝতে আমার অনেক সময় লেগেছে যে শুধু সঞ্চয় এবং বিনিয়োগ আমাকে সুখী করবে না। যা আপনাকে সুখ দেয় তাতে ব্যয় করতে শিখুন। কারো কারো কাছে WC টি-টোয়েন্টি ম্যাচ মূল্যবান কারো কাছে একজন সোনু নিগম,” লিখেছেন এক্স ব্যবহারকারী সিদ্ধার্থ শর্মা।

এই ধরনের নেতিবাচকতা আমি দূরে থাকতে চাই। কারো সামর্থ্য থাকলে টিকিট কেনার। তাদের দাও!” এক্স ব্যবহারকারী বৈভব সম্মত হন।

“আমি সত্যিই কনসার্ট পাই না। নিম্ন মধ্যবিত্ত পরিবারে আমার জন্ম ও বেড়ে ওঠা। আমি এত দামী টিকিট কখনই কিনতে পারব না,” পাল্টা জবাব দিল অমর।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.