/

Dating A Delhi Boy: এখানে আছে সেই ৬টি কারণ যা দিল্লির ছেলেদের সাথে ডেটিং সম্পর্কে আপনার ধারণা বদলে দেবে

Dating A Delhi Boy: এখানে, ৬টি কারণ রয়েছে যা আপনাকে বিশ্বাস করাবে যে দিল্লির ছেলেরা সেরা!

হাইলাইটস:

  • ৬টি কারণ যা দিল্লির ছেলেদের সাথে ডেটিং সম্পর্কে আপনার ধারণা বদলে দেবে
  • ৬টি কারণ যা আপনাকে বিশ্বাস করাবে যে দিল্লির ছেলেরা সেরা!

Dating A Delhi Boy: ‘ডেটিং’ হল আপনার ২০-এর দশকে করা সেরা জিনিসগুলির মধ্যে একটি। প্রকৃতপক্ষে, একজন পুরুষ বা মহিলার সাথে ডেটিং করা আপনাকে একটি সঠিক অন্তর্দৃষ্টি দেয় যে আপনার সম্পর্ককে এগিয়ে নিয়ে যাওয়া উচিত কি না। দুর্ভাগ্যবশত, দিল্লির ছেলেরা অনেক ভুল ধারণা দ্বারা পরিবেষ্টিত। দিল্লির একজন গড় পুরুষকে অসভ্য, স্বার্থপর এবং মহিলাদের প্রতি অসম্মানজনক বলে মনে করা হয়। উপায় দ্বারা সব এক না! এই ছেলেদের বাড়িতে “মা-বোন” আছে এবং তারা তাদের যত্ন করে।

এখানে, কয়েকটি কারণ যা আপনাকে বিশ্বাস করাবে যে দিল্লির ছেলেরা সেরা!

১. তারা স্মার্ট! : দিল্লির ছেলেরা রাস্তায় কঠোর গাড়ি চালানোর সময় কখনই পুলিশকে ভয় পায় না কারণ পরিস্থিতি কীভাবে মোকাবেলা করতে হয় তারা তা ভালো করেই জানে।

২. তারা সুপার-ডুপার মজার মানুষ : তারা সবাই সুপার মজাদার হয়। দিল্লিতে দীর্ঘদিন ধরে থাকার কারণে তারা একটি সেলিব্রিটি সংস্কৃতিকে আত্মস্থ করেছে এবং তারা ইয়ো ইয়ো হানি সিং-এর গান বা অন্যান্য পাঞ্জাবি গানের জন্য অতি উন্মাদ।

৩. তারা হাঙ্কস! : অফিসিয়াল শব্দটি তাদের জন্য ‘চিকনা’ এবং প্রকৃতপক্ষে এটি সত্য। তারা ফিটনেস ফ্রিক! জিমিং শুধুমাত্র একটি আবেশ নয় বরং তাদের জন্য একটি স্ট্যাটাস সিম্বলও বটে।

৪. তারা বিশ্বের সবচেয়ে বড় ভোজনরসিক : প্রত্যেক দিল্লিবাসী একজন ভোজনরসিক হয়! দিল্লির ছেলেরা খাবারের জন্য পাগল এবং তারা তাদের জিহ্বাকে সম্মান করে। তারা তাদের স্বাদ পুনরুজ্জীবিত করতে ভালোবাসে।

৫. তারা যথেষ্ট রোমান্টিক! : তারা SRK-এর সিনেমা এবং রোমান্টিক গান দেখে বড় হয়েছে। তাই, তাদের স্নায়ুতে রোমান্স ভরে আছে। দিল্লির ছেলে কখনই মহিলাকে প্রেমের প্রস্তাব দিতে লজ্জা পায় না কারণ এখানে প্রেম একটি অগ্রাধিকার।

৬. তাদের স্টাইল! : দিল্লিবাসী তাদের স্টাইল স্টেটমেন্ট নিয়ে অনেক সচেতন। শুধু মেয়েরা নয় ছেলেরাও। কন্ডিশন্ড চুল, ছাঁটা দাড়ি, সুগন্ধযুক্ত শার্ট।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.