Aindrila Sharma: টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসে অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকে মরণোত্তর বিশেষ কৃতী সম্মান দেওয়া হল

Aindrila Sharma: মুখ্যমন্ত্রীর হাত থেকে অ্যাওয়ার্ডটি নিলেন অভিনেত্রীর বাবা এবং মা

হাইলাইটস:

  • টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসে মরণোত্তর বিশেষ কৃতী সম্মান দেওয়া হল অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকে
  • সম্মানটি মুখ্যমন্ত্রীর হাত থেকে নিলেন অভিনেত্রীর বাবা এবং মা
  • সেই সঙ্গে মুখ্যমন্ত্রীও ভূয়সী প্রশংসা করলেন সব্যসাচীরও

Aindrila Sharma: ২০১৪ সাল থেকে যাত্ৰা শুরু হয় টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসের। যার অন্যথা এবারেও হয়নি। বৃহস্পতিবার অর্থাৎ গতকাল সন্ধ্যায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের তত্ত্বাবধানে শহর কলকাতার বুকে অনুষ্ঠিত হল টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডস ২০২৩। এবারে মোট ৪১টি ৬৬ জনকে সম্মান জানানো হয়েছে।

নিয়মিত পুরস্কারের পাশাপাশি আজীবন স্বীকৃতি এবং মরণোত্তর স্বীকৃতি হিসাবে বিশেষ কৃতী সম্মান দেওয়া হয়েছে ‘জিয়নকাঠি’র নায়িকা অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকে। গতবছর ২০শে নভেম্বর মাত্র ২৪ বছর বয়সে সকলকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি দেন তিনি। পরপর দুবার ক্যান্সারকে জয় করলেও শেষবার তিনি হেরে গেলেন এই মরণব্যাধীর কাছে।

এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অভিনেত্রীর মা এবং বাবা। চোখে জল নিয়ে মুখ্যমন্ত্রীর হাত থেকে তাঁরা তাঁদের লড়াকু মেয়ের সম্মান নিজের হাতে নিলেন। গতবছর টেলি অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসে তাঁর যুদ্ধ জয়ের জন্য তাঁকে পুরস্কৃত করা হয়। তবে এবারে আর তাঁর নিজের হাতে অ্যাওয়ার্ড নেওয়া হল না।

এদিন মুখ্যমন্ত্রীর গলায় শোনা যায়, রামপ্রসাদের সব্যসাচী চৌধুরীর কথাও। তিনি সব্যসাচীর প্রশংসা করে বলেন, “রামপ্রসাদে সব্যসাচীর অভিনয়ের কোনও তুলনা হয় না।” স্বয়ং মুখ্যমন্ত্রীর মুখে নিজের নাম শুনে খুশিই হয়েছেন অভিনেতাও। সব্যসাচী এবং ঐন্দ্রিলার ভালোবাসা আসলে ঠিক কতটা পবিত্র তা সকলে দেখেছে ঐন্দ্রিলার অসুস্থকালীন দিনগুলিকে। কীভাবে পনিজের প্ৰিয় মানুষের পাশে জীবনের শেষ দিন অবধি থাকতে হয় তা শিখেছেন সব্যসাচী। আজ ঐন্দ্রিলা হয়তো নেই, কিন্তু সব্যসাচী মনে আজীবন তিনি থেকে যাবেন।

এইরকম বিনোদন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.