War 2: ‘ওয়ার ২’-এর সেট থেকে হৃতিক শেয়ার করলেন ছবি, সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ভাইরাল ভালোবাসায় ভরিয়ে দিলেন গার্লফ্রেন্ড সাবা আজাদ

War 2
War 2

War 2: বর্তমানে ইতালিতে চলছে হৃতিক রোশনের আগামী ছবি ‘ওয়ার ২’-এর শুটিং

 

হাইলাইটস:

  • ‘ওয়ার ২’-তে কিয়ারা আডভানির সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে হৃতিক রোশনকে
  • রোম্যান্টিক গানের শুটিংয়ের জন্য বর্তমানে ‘ওয়ার ২’ টিম রয়েছে ইতালিতে
  • ছবির সেট এল হৃতিক শেয়ার করলেন তাঁর ছবি

War 2: বর্তমানে বলিউড অভিনেতা হৃতিক রোশন তাঁর আগামী ছবি ‘ওয়ার ২’-এর শুটিংয়ে ব্যস্ত। তাঁর অনুরাগীরাও এই ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। ছবিটির শুটিং চলছে ইতালিতে। গতকালই ইতালি থেকে একটি ছবি শেয়ার করেছেন বলিউডের হ্যান্ডসম বয়। যেখানে তাঁকে পিছন ফিরে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। হৃতিকের এই ছবি দেখেই ফের একবার তাঁর প্রেমে পড়েছেন গার্লফ্রেন্ড সাবা আজাদ। ছবিটিতে একটি সুন্দর মন্তব্যও করেছেন তিনি।

We’re now on WhatsApp – Click to join

হৃতিকের ‘ওয়ার’ ছবির ব্যাপক সাফল্যের পর ‘ওয়ার ২’ নিয়ে গুঞ্জন অনেক দিন ধরেই চলছিল। এই ছবিটি থেকে দর্শকদের প্রত্যাশা অনেক। সবাই এখন শুধু ছবিটি মুক্তির অপেক্ষার জন্য দিন গুনছেন। আসলে চলতি বছরের শুরুতে ‘ফাইটার’-এর পর ফের হৃতিককে আরও একবার নতুন অবতারে দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

ছবিটা স্পেশাল

যদি হৃতিকের এই ছবির কথা বলি, তাঁকে এই ছবিতে ব্যাক পোজ দিতে দেখা গেছে। চারিদিকে শুধুই পাহাড় আর নীল আকাশ। ছবিতে তাঁকে একটি ধূসর রঙের টি-শার্ট এবং ডোরাকাটা প্যান্ট পরা অবস্থায় দেখা যাচ্ছে। অভিনেতাকে ইতালির সৌন্দর্যের প্রশংসা করতে দেখা যায়। হৃতিকের এই ছবিটি ক্লিক করেছেন বিখ্যাত সেলিব্রিটি ফ্যাশন ডিসাইনার অনিতা শ্রফ আদাজানিয়া।

We’re now on Telegram – Click to join

গার্লফ্রেন্ড সাবা আজাদও হৃতিকের এই ফটোতে তাঁর ভালোবাসা উজাড় করে দিয়েছেন। সাবা মন্তব্য করেছেন – ‘আমার ভালোবাসা’। তবে শুধু সাবা নয়, অনেক সেলিব্রিটি এবং অনুরাগীরাও ছবিটিতে মন্তব্য করছেন। এক অনুরাগী লিখেছেন – ‘কবির ফিরে এসেছে’। একজন লিখেছেন – ‘তোমাকে বরাবরের মতোই অসাধারণ লাগছে, হৃতিক’। হৃতিকের এই ছবি লাইক করেছেন ৬ লাখেরও বেশি মানুষ।

Read more:- কারিনা কাপুর তার জন্মদিন উপলক্ষে একটি লাল পোশাকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন

সম্প্রতি হৃতিক রোশন পরিচালক অয়ন মুখার্জির সাথে একটি গানের শুটিং করছেন। যার একটি ভিডিও ভাইরালও হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে তাঁকে শুটিং করতে দেখা গেছে। বি-টাউন সূত্রের খবর, ইতালিতে ‘ওয়ার ২-এর শুটিং ১৫ দিনের জন্য হবে, যেখানে হৃতিক এবং কিয়ারা আডভানি লেক কোমো এবং আমালফি কোস্টের মতো জায়গায় একটি রোম্যান্টিক গানের শুটিং করতে চলেছেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

1 Comment

Leave a Reply

Your email address will not be published.