Viral Video: দিল্লি মেট্রোর মধ্যে হাতাহাতির ভিডিও ভাইরাল! দেখুন

Viral Video
Viral Video

Viral Video: দিল্লি মেট্রোতে মারামারি থামাতে গিয়ে থাপ্পড় খেল, দেখে নিন ভাইরাল ভিডিওটি

হাইলাইটস:

  • ঘটনাটি মেট্রো টোকেন কেনার সময় শুরু হয়েছিল বলে অভিযোগ করা হয়েছে
  • যদিও ভিডিওটির সঠিক তারিখ এবং অবস্থানের মতো বিশদটি অস্পষ্ট
  • বিশৃঙ্খল দৃশ্যটি সোশ্যাল মিডিয়ায় উল্লেখযোগ্য মনোযোগ অর্জন করেছে

Viral Video: দিল্লি মেট্রোর ভাইরাল ঘটনার আরেকটি দৃষ্টান্ত সামনে এসেছে, যেখানে একটি টিকিট কাউন্টারে মধ্যবয়সী পুরুষদের মধ্যে হাতাহাতির ভিডিও ধারণ করা হয়েছে। একজন প্রত্যক্ষদর্শী দ্বারা রেকর্ড করা, বিশৃঙ্খল দৃশ্যটি সোশ্যাল মিডিয়ায় উল্লেখযোগ্য মনোযোগ অর্জন করেছে। যদিও ভিডিওটির সঠিক তারিখ এবং অবস্থানের মতো বিশদটি অস্পষ্ট থেকে যায়, এটি ব্যাপক অনলাইন আলোচনাকে প্রজ্বলিত করেছে।

We’re now on WhatsApp- Click to join

ঘটনাটি মেট্রো টোকেন কেনার সময় শুরু হয়েছিল বলে অভিযোগ করা হয়েছে, যেখানে ফুটেজে একজন ব্যক্তিকে লাইনে থাকা একজন যাত্রীকে অন্য যাত্রীর সাথে উত্তপ্ত তর্ক-বিতর্ক করতে দেখা গেছে। মৌখিক মতবিরোধ দ্রুত শারীরিক পরিণত হয়, যার ফলে উভয় পুরুষই চড়-থাপ্পড় বিনিময় করে। ক্রমবর্ধমান উত্তেজনার মধ্যে, একজন তৃতীয় যাত্রী হস্তক্ষেপ করার চেষ্টা করেছিল, কেবলমাত্র একজনের কাছ থেকে একটি অপ্রত্যাশিত চড় পেয়ে তাকে দৃশ্যত অবাক করে দিয়েছিল।

ভাইরাল ভিডিওটি দেখুন-

তৃতীয় ব্যক্তির প্রতিক্রিয়া, হস্তক্ষেপ করার প্রচেষ্টা সত্ত্বেও অপ্রত্যাশিতভাবে সংঘর্ষে ধরা পড়ে, পর্যবেক্ষকদের কাছ থেকে যথেষ্ট মনোযোগ আকর্ষণ করেছে। দর্শকরা উল্লেখ করেছেন যে তিনি কীভাবে পরিস্থিতি সমাধান করার চেষ্টা করেছিলেন কিন্তু যুক্তি ছাড়াই তাকে চড় মারা হয়েছিল।

We’re now on Telegram- Click to join

একজন ব্যবহারকারী মন্তব্য করেছেন, “তাঁদের মধ্যে মারামারি চলছিল। বেচারা তৃতীয় চাচাকে কেন মারধর করা হলো? অন্যদের ভাগ করা অনুভূতি প্রকাশ করা।” লিখেছেন অন্য একজন ব্যবহারকারী, “নীল শার্ট চাচা লোকে তাদের শান্ত করার জন্য মারামারি হস্তক্ষেপ না কেন কারণ, চাচা শুধুমাত্র একটি ভিডিওতে এটি প্রমাণ করেছেন কেন আমাদের হস্তক্ষেপ করা উচিত নয়,” । একজন দর্শক হাস্যকরভাবে অনুমান করেছিলেন যে পুরুষরা “নেক স্ল্যাপ গেম” এর একটি রাউন্ডে জড়িত ছিল কিনা, যখন অন্য একজন ব্যঙ্গাত্মকভাবে মন্তব্য করেছিলেন, “দিল্লি মেট্রো কখনই হতাশ হয় না।”

Read More- লখনউ-আগ্রা এক্সপ্রেসওয়েতে ডাবল-ডেকার বাস এবং দুধের ট্যাঙ্কারের সংঘর্ষে মৃত্যু হয় ১৮ জনের, সম্পূর্ণ খবরটি পড়ুন

মাইক্রোব্লগিং অ্যাপে পোস্ট করার পর থেকে ভিডিওটি এক মিলিয়নেরও বেশি দর্শককে আকর্ষণ করেছে। এই ঘটনা জনসাধারণের ঝগড়ার অপ্রত্যাশিত প্রকৃতিকে তুলে ধরে। যদিও হস্তক্ষেপ একটি মহৎ অঙ্গভঙ্গি হতে পারে, পরিস্থিতি মূল্যায়ন করা এবং আপনার নিজের নিরাপত্তাকে অগ্রাধিকার দেওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ।

এইরকম আরও গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.