Thar Waiting Period: Mahindra Thar -এ ৫২ সপ্তাহের অপেক্ষার সময় রয়েছে, ৩ বছর পরেও উন্মাদনা কমেনি

Thar Waiting Period: নতুন Mahindra Thar শীঘ্রই আসবে, পাঁচটি দরজা দিয়ে বাজারে প্রবেশ করবে

হাইলাইটস:

  • ক্রমবর্ধমান চাহিদা মেটাতে, দেশীয় গাড়ি প্রস্তুতকারক তার উৎপাদন বাড়িয়েছে, যার কারণে অপেক্ষার সময়কাল এখন ৫২ সপ্তাহে নেমে এসেছে।
  • এমনকি ভারতে এই জীবনধারায় এসইউভি লঞ্চ করার তিন বছর পরেও Mahindra Thar এর চাহিদা বেশি।
  • আপনি যদি এই বছরের ফেব্রুয়ারিতে একটি Thar বুকিং করেন, তাহলে সম্ভাবনা রয়েছে যে আপনি এটি ২০২৫ সালের প্রথম দিকে বাড়িতে নিয়ে আসতে পারেন।

Thar Waiting Period: ক্রমবর্ধমান চাহিদা মেটাতে, দেশীয় গাড়ি প্রস্তুতকারক তার উৎপাদন বাড়িয়েছে, যার কারণে অপেক্ষার সময়কাল এখন ৫২ সপ্তাহে নেমে এসেছে। এমনকি ভারতে এই জীবনধারায় এসইউভি লঞ্চ করার তিন বছর পরেও এবং অন্যান্য গাড়ি প্রস্তুতকারকদের থেকে কঠিন প্রতিযোগিতা সত্ত্বেও, Mahindra Thar এর চাহিদা বেশি। এটি সম্পর্কে জেনে নিন।

Mahindra Thar এর অপেক্ষার সময়কাল:

ক্রমবর্ধমান চাহিদা মেটাতে, দেশীয় গাড়ি নির্মাতারা তাদের উৎপাদন বাড়িয়েছে, যার কারণে অপেক্ষার সময়কাল এখন ৫২ সপ্তাহে নেমে এসেছে। এর মানে, আপনি যদি এই বছরের ফেব্রুয়ারিতে একটি Thar বুকিং করেন, তাহলে সম্ভাবনা রয়েছে যে আপনি এটি ২০২৫ সালের প্রথম দিকে বাড়িতে নিয়ে আসতে পারেন।

We’re now on Whatsapp – Click to join

উন্মাদনা কমেনি ৩ বছর পরও:

এমনকি ভারতে এই এসইউভি লঞ্চ করার তিন বছর পরেও এবং অন্যান্য গাড়ি প্রস্তুতকারকদের থেকে কঠিন প্রতিযোগিতা সত্ত্বেও, মাহিন্দ্রার থারের চাহিদা বেশি। থারের জনপ্রিয়তার ফলে অটোমেকার ২০২৪ সালের প্রথম মাসে ভারত জুড়ে তিন-দরজা এসইউভি -এর 6,059 ইউনিট বিক্রি করেছে, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী Maruti Suzuki Jimny-কে বিশাল ব্যবধানে পরাজিত করেছে। এই SUV-এর RWD ভেরিয়েন্টের চাহিদা সবচেয়ে বেশি। অটোমেকার এখনও SUV-এর জন্য প্রায় ৭১,০০০ বুকিং দিতে চলেছে৷ আমরা আপনাকে বলি যে Mahindra প্রতি মাসে SUV-এর জন্য প্রায় ৭,০০০ বুকিং পাচ্ছে।

মূল্য এবং বৈকল্পিক:

মাহিন্দ্রা থার ১১.২৫ লক্ষ টাকা (এক্স-শোরুম) প্রারম্ভিক মূল্যে উপলব্ধ এবং দুটি ভিন্ন বডি ভেরিয়েন্টে উপলব্ধ – সফট টপ এবং হার্ড টপ। চারটি ভিন্ন বাহ্যিক রঙে উপলব্ধ, Mahindra Thar SUV পেট্রোল এবং ডিজেল উভয় ইঞ্জিন বিকল্পে অফার করা হয়, যেখানে ট্রান্সমিশন বিকল্পগুলি ম্যানুয়াল এবং স্বয়ংক্রিয় ইউনিট অন্তর্ভুক্ত করে।

Mahindra Thar ইঞ্জিন:

মাহিন্দ্রা থার ফোর হুইল ড্রাইভ (4WD) এবং রিয়ার হুইল ড্রাইভ (RWD) কনফিগারেশনে কেনা যাবে। এতে আপনি পেট্রোল এবং ডিজেল উভয় ইঞ্জিনের বিকল্প পাবেন। SUV-তে রয়েছে 2.0 লিটার পেট্রোল ইঞ্জিন, যা 150bhp শক্তি এবং 300Nm টর্ক জেনারেট করে। এছাড়াও, 1.5 লিটার ডিজেল ইঞ্জিন (117bhp/300Nm আউটপুট) এবং 2.0 লিটার ডিজেল ইঞ্জিন (130bhp/320Nm আউটপুট) বিকল্প রয়েছে।

নতুন Mahindra Thar শীঘ্রই আসবে:

মাহিন্দ্রা থারের একটি ৫-দরজা সংস্করণ লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। এই গাড়িটিকে ভারতে একাধিকবার পরীক্ষা করতে দেখা গেছে। আশা করা হচ্ছে আগামী বছর এই SUV লঞ্চ হবে। ৩-মডেলের মতো, এই গাড়িটিও পেট্রোল/ডিজেল ইঞ্জিন বিকল্পে আসবে। ৫-দরজা Mahindra Thar-এর দাম প্রায় Mahindra Scorpio-N-এর সমান। একবার চালু হলে, এটি মারুতি জিমনি ৫-দরজা এবং আসন্ন ফোর্স গুর্খা ৫-দরজার সাথে প্রতিদ্বন্দ্বিতা করবে।

এইরকম প্রযুক্তি সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.