Want to Be More Productive:আরো উৎপাদনশীল হয়ে উঠুন!

Want to Be More Productive:আরো উৎপাদনশীল হয়ে উঠুন!

হাইলাইটস:

  • নিজস্বী গতিশীলতা বৃদ্ধি
  • আত্ম উন্মোচন
  • বিস্তারিত আলোচনা

Want to Be More Productive:আরো উৎপাদনশীল হয়ে উঠুন!

ছোট সমন্বয় আরো দীর্ঘস্থায়ী পরিবর্তন হতে পারে।কেউ একটি করণীয় তালিকা তৈরি করতে এবং অনুসরণ করতে পারে এবং ছোট লক্ষ্য বা কাজগুলি সেট করতে পারে এবং তার দ্বারা বৃদ্ধি পরিমাপ করতে পারে।

ধারাবাহিকতা একটি বৃদ্ধি নিজেই। এক সময়ে একটি লক্ষ্যে ফোকাস করা উচিত। আপনার উৎপাদনশীলতা বৃদ্ধি করতে পারে এমন জিনিসগুলি হল- একটি করণীয় তালিকা বা একটি ভিশন বোর্ড তৈরি করুন, হাঁটা এবং ব্যায়াম করুন, আপনার প্লাস পয়েন্ট এবং আপনার নেতিবাচক পয়েন্টগুলি বের করুন এবং তার উপর কাজ করুন।

স্টিভ জবস বলেছেন,”নিরন্তর শিখুন, শেখার জন্য সর্বদা আরও একটি জিনিস” আছে। তাই কেউ স্বল্পমেয়াদী কোর্স বেছে নিতে পারে এবং তাদের জ্ঞান বাড়াতে পারে কারণ জ্ঞানের চেয়ে বড় কোনো শক্তি নেই।

একটি সময় সারণী বা সময়সূচী অনুসরণ করে কেউ আরও উৎপাদনশীল হতে পারে। কেউ সীমানা বা সীমা নির্ধারণ করতে পারে। একাধিক কাজ করার চেষ্টা করা উচিত এবং এর মধ্যে বিরতি নেওয়া উচিত।

যদি কেউ উৎপাদনশীল হয় তবে অভ্যাসগতভাবে একজনের অতিরিক্ত চিন্তা নিয়ন্ত্রণ করা যেতে পারে। যেহেতু কেউ উৎপাদনশীলতা পরিমাপ করতে পারে তারা সহজেই বৃদ্ধির জন্য কাজ করতে পারে। উৎপাদনশীলতা আত্ম-সন্দেহ সমাধানে সাহায্য করতে পারে কারণ কেউ তাদের বৃদ্ধি গণনা করতে পারে।

এইরকম বিশেষ তথ্য সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.