Vivo T3 5G: ভারতে লঞ্চ হল ভিভো টি৩ ৫জি, ফোনের দাম কত? কী কী ফিচার রয়েছে? জেনে নিন

Vivo Smartphones: ভিভো টি৩ ৫জি ফোনটি শুধুমাত্র ফ্লিপকার্ট থেকে কিনতে পারবেন, যেখানে ক্রেতাদের জন্য রয়েছে একাধিক অফার

হাইলাইটস:

  • ভিভো টি৩ ৫জি ফোনের প্রধান ক্যামেরায় সোনি সেনসর ব্যবহার করা হয়েছে
  • প্রসেসরের দিক থেকে এই ফোনে রয়েছে Octa-core MediaTek Dimensity 7200
  • এছাড়াও এই ফোনে 5000mAh ব্যাটারি এবং 44 ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে

Vivo T3 5G: ভারতে লঞ্চ হয়েছে Vivo T3 5G স্মার্টফোন। এই নতুন ফোনের ক্যামেরায় দেওয়া হয়েছে একটি সোনি সেনসর যার সঙ্গে অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশন সাপোর্ট যুক্ত রয়েছে। এছাড়াও একটি flicker সেনসর রয়েছে। ভিভোর পক্ষ থেকে জানানো হয়েছে, এই সেনসসরের সাহায্যে আলো এবং অন্ধকারে পরিষ্কার ছবি তোলা যাবে। আসুন জেনে নেওয়া যাক Vivo T3 5G ফোনের দাম কত, কোথা থেকে এই ফোন কেনা যাবে, আর কী কী অফার রয়েছে।

এই ফোনের 8GB RAM + 128GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত ভ্যারিয়েন্টের দাম 19,999 টাকা। এছাড়াও Vivo T3 5G ফোনের 8GB RAM + 256GB স্টোরেজ মডেলের দাম 21,999 টাকা। ক্রেতারা HDFC এবং SBI- এর কার্ড ব্যবহার করলে ফোনের দামের উপর আরও 2000 টাকা ছাড় পাবেন। এছাড়াও রয়েছে 2000 টাকার এক্সচেঞ্জ অফার। এই ফোনে তিন মাসের জন্য নো-কস্ট ইএমআই অপশনও রয়েছে। শুধুমাত্র Flipkart থেকেই Vivo T3 5G ফোনটি কেনা যাবে।

We’re now on WhatsApp – Click to join

Vivo T3 5G: ফোনের ফিচার এবং স্পেসিফিকেশন

এই ফোনের প্রধান ক্যামেরাটি 50 মেগাপিক্সেলের যেখানে একটি Sony IMX882 সেনসর ব্যবহার করা হয়েছে। এছাড়াও 2MP bokeh ক্যামেরা সেনসর দেওয়া হয়েছে। রাতে কম আলোয় এই ফোনের ক্যামেরায় স্পষ্ট ও পরিষ্কার ছবি উঠবে বলে দাবি করেছে Vivo। এছাড়াও 4K ভিডিও রেকর্ডিং করা যাবে। এর পাশাপাশি দেওয়া হয়েছে প্রফেশনাল পোর্ট্রেট ক্যামেরা মোড এবং একটি সুপারমুন মোড। এখানে আবার যুক্ত রয়েছে AI ফিচার যার মাধ্যমে চাঁদের ছবি স্পষ্ট ভাবে তোলা সম্ভব। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য ফোনে ১৬ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা সেনসর রয়েছে।

Vivo T3 5G ফোনে 6.67 ইঞ্চির ফুল এইচডি প্লাস রেজোলিউশন যুক্ত AMOLED ডিসপ্লে রয়েছে। যার রিফ্রেশ রেট 120Hz। প্রসেসরের দিক থেকে এই ফোনে রয়েছে Octa-core MediaTek Dimensity 7200 । তার সঙ্গে 8GB RAM + 256GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ যুক্ত রয়েছে। এছাড়াও ভার্চুয়াল ভাবে র‍্যামের পরিমাণ বৃদ্ধি করার ফিচার রয়েছে। অন্যদিকে মাইক্রো এসডি কার্ডের সাহায্য স্টোরেজের পরিমাণ বাড়িয়ে নেওয়া যাবে।

Vivo T3 5G ফোনে 5000mAh ব্যাটারি এবং 44 ওয়াটের ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে। Android 14-based Funtouch OS 14 – এর সাহায্যে এই ফোনটি পরিচালিত হবে। ফোনে ডুয়াল স্টিরিও স্পিকার রয়েছে।

টেক দুনিয়ার আরও অনেক আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.