Sourav Ganguly Biopic: অবশেষে বায়োপিক জল্পনার অবসান, বড়পর্দায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকে কোন অভিনেতাকে দেখা যাবে জানেন?

Sourav Ganguly Biopic: বায়োপিকে দাদার চরিত্রে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে

হাইলাইটস:

  • বহু প্রতীক্ষার পর অবশেষে আসতে চলছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক
  • বায়োপিকে মহারাজের চরিত্রে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে
  • শুটিং শুরু হতে চলেছে খুব শীঘ্রই

Sourav Ganguly Biopic: বহুদিন ধরেই একটা জল্পনা চলছিল যে, খুবই তাড়াতাড়ি আসতে চলেছে বাংলার মহারাজ সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক। তবে এই বায়োপিকে মহারাজের চরিত্রে কোন অভিনেতা অভিনয় করবেন সে নিয়ে একটা ধোঁয়াশাই ছিল। তবে এবার সামনে এসেছে বলিউডের এক অভিনেতার নাম।

‘দাদাগিরি’ রিয়্যালিটি শো-য়ের ১০তম সিজনে বায়োপিক প্রসঙ্গে স্বয়ং মুখ খুলেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। এমনকি নিজের চরিত্রে বড়পর্দায় তিনি কাকে দেখতে চান, এই প্রসঙ্গেও প্রশ্ন করা হয় তাঁকে। শুধু তাই নয়, এই একই প্রশ্নের উত্তর দিয়েছিলেন তাঁর স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ও। তারপর থেকেই বলিউডের অন্দরমহলে সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিক নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছিল।

প্রথমে অবশ্য রণবীর কাপুরের নাম সামনে এসেছিল। হ্যাঁ, বলিউডের ‘চকোলেট বয়’-এর কাছেই এই প্রস্তাবটি গিয়েছিল। তবে এখন জানা যাচ্ছে, এই ছবি প্রস্তাব পেলেন আয়ুষ্মান খুরানা। সম্প্রতি তাঁর নতুন ছবি ‘ড্রিম গার্ল ২’ মুক্তি পেয়েছে বড়পর্দায়। অভিনয়ের দিক থেকে আয়ুষ্মান খুরানার কোনওদিনই কোনও খামতি দর্শক মহলে ধরা পড়েনি। তাই এবার প্রযোজক থেকে পরিচালক, সকলেই আস্থা আয়ুষ্মান খুরানার উপরেই।

এই ছবির পরিচালনায় থাকছেন বিখ্যাত বলিউড পরিচালক লাভ রঞ্জন। বি-টাউন সূত্রে খবর, এই ছবিতে নির্বাচিত হওয়ার জন্য প্রাথমিক শর্ত ছিল ক্রিকেট খেলতে জানতে হবে। আর আয়ুষ্মান খুরানা বরাবরই তো খুব ভালো ক্রিকেট খেলতে পারেন। সুতরাং আগামী দু-মাস ব্যাটে-বলে তাল মিল করতে ব্যস্ত থাকবেন তিনি। আসবেন কলকাতায়, দেখা করবেন দাদার সাথে, টিপসও নেবেন আর তার পরেই শুরু করবেন রাত দিন লাগাতার প্র্যাকটিস।

বাংলার মহারাজের বায়োপিক আসার খবর প্রকাশ্যে আসতে দাদার ভক্তদের মধ্যে উত্তেজনা তুঙ্গে। সৌরভ গঙ্গোপাধ্যায় হল বাংলার গর্ব, বাংলার অহংকার এবং বাংলার আবেগ তাই তাঁর বায়োপিক আসার খবরের উত্তেজিত বঙ্গবাসীও। দাদার জীবনের অনেক অজানা কাহিনি ফুটে উঠতে চলেছে বড়পর্দায়। এখন তো খালি দাদার ভক্তরা দিন গুনছেন কবে সৌরভ গঙ্গোপাধ্যায় লুকে আয়ুষ্মান খুরানার প্রথম ছবি প্রকাশ্যে আসবে। মহেন্দ্র সিং ধোনি, সচীন টেন্ডুলকার এবং কপিল শর্মার পর এবার বড়পর্দায় বায়োপিক হতে চলছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের। এখন দেখার পালা বাংলার মহারাজের জানা-অজানা গল্প দর্শক মহলে ঠিক কতটা আলোড়ন সৃষ্টি করে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.