Locket Chatterjee: হাওড়ার পাচঁলায় বিজেপির মহিলা প্রার্থীকে নির্যাতনের ঘটনায় সাংবাদিক বৈঠকে কান্নায় ভেঙে পড়লেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়

Locket Chatterjee: মণিপুরের প্রসঙ্গ টেনে এনে পাচঁলার ঘটনা নিয়ে আক্রমণ করলেন রাজ্যের

হাইলাইটস:

•গতকাল দিল্লিতে সাংবাদিক বৈঠকে কান্নায় ভাসালেন বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়

•তাঁর কথায় উঠে এল হাওড়ার পাচঁলায় বিজেপির মহিলা প্রার্থীকে নির্যাতনের ঘটনা

•এই ঘটনায় তিনি মুখ্যমন্ত্রীকে আক্রমণ করলেন

Locket Chatterjee: এইদিকে যেমন মণিপুরের দুই মহিলাকে নগ্ন করে ঘোরানোর ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর বিরোধী শিবির থেকে দেশের জনগন সকলেরই প্রশ্নের মুখে বিজেপি ও নরেন্দ্র মোদী সরকার। এই ঘটনার তীব্র প্রতিবাদও জানান বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এবং গতকাল একুশে জুলাইয়ের মঞ্চ থেকেও বিজেপিকে তীব্র আক্রমণ করেন তিনি। এই ঠিক এদিনই দিল্লির বিজেপি সদর দফতরে সাংবাদিক বৈঠক করেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত ভট্টাচাৰ্য।

রাজ্য বিজেপি সভাপতির সাথে সাংবাদিক সম্মেলনে ছিলেন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। বাংলার নির্বাচনী হিংসা এবং বিজেপির মহিলা প্রার্থীদের উপর নির্যাতনের প্রসঙ্গ টেনে আনলেন বিজেপি সাংসদ। তিনি বললেন, “মণিপুরের ঘটনা খুবই সংবেদনশীল ঘটনা, এই ঘটনা অত্যন্ত দুঃখেরও বটে।” তিনি আরও বলেন, “মেয়েটি তো শুধু মণিপুরের না, আমাদের দেশের মেয়ে”। আর এর ঠিক পরেই তিনি বাংলার পঞ্চায়েত ভোটের হিংসার প্রসঙ্গ তুলে আনেন।

তিনি বলেন, বাংলার পঞ্চায়েত নির্বাচনের নামে খুনের নির্বাচন হয়েছে। চারিদিকে খালি সন্ত্রাসের ভোট হয়েছে। শুধু তাই নয়, মহিলাদের উপরও নৃশংসভাবে নির্যাতন এবং অত্যাচার করা হয়েছে। বাংলার মুখ্যমন্ত্রী নিজে একজন মহিলা মুখ্যমন্ত্রী হওয়ায় পরেও এই গত ১২ বছরে বহুবার বাংলায় মহিলাদের উপর নির্যাতনের ঘটনা ঘটেছে। এখানেই তিনি হাওড়ার পাঁচলার ঘটনাটি তুলে ধরেন। তাঁর কথায়, ভোটের দিন পাঁচলায় বিজেপির মহিলা প্রার্থীকে বুথের ভিতর বিবস্ত্র করে নির্যাতন করা হয়। এখানেই থেমে থাকেননি তিনি। তিনি আরও বলেন, নির্যাতিতা মহিলাটির গোপানাঙ্গেও হাত দেওয়া হয়। এই ঘটনায় বিজেপির এফআইআর দায়ের করা হয়েছে।

তিনি আরও একটি ঘটনার কথা বলেন সাংবাদিকদের সামনে। তিনি বলেন, তাঁর এলাকার জেলা পরিষদ প্রার্থীকে ভোটগণনার দিন তাঁর চুলের মুঠি ধরে বাইরে ফেলে দেওয়া হয়েছে তবে সেই মুহূর্তে তিনি কিছুই করতে পারেন নি। শুরু তাকিয়ে ছিলেন। তাঁর মুখে উঠে এসেছিল কালিয়াগঞ্জের কথাও। সাংবাদিক বৈঠকে এসব কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়লেন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। তাঁর সংযোজন, “মুখ্যমন্ত্রী কোনও ঘটনা দেখলেই বলেন, ছোট ঘটনা”।

তার সাথে তিনি এও বলেন, এখন ‘ইন্ডিয়া’ জোটের কারণে পাঁচলার ঘটনার নিয়ে সোনিয়া বা প্রিয়াঙ্কা গান্ধী কোনও মন্তব্য করছেন না। তবে রাজ্য পুলিশের ডিজির তরফে জানানো হয়েছে, পাঁচলার ঘটনার সাপেক্ষে কোনও প্রমাণ পাওয়া যায়নি।

এইরকম রাজনৈতিক প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.