Bhojpuri Holi Geet: ইউটিউবে ইতিমধ্যেই হোলি হইচই শুরু হয়েছে, ভোজপুরি গানটি প্রকাশের সাথে সাথেই লক্ষ লক্ষ ভিউ পেয়েছে

Bhojpuri Holi Geet: হোলির ভোজপুরি গান মুক্তি পেয়েছে, গোল্ডি যাদবের হোলি গীত ইউটিউবে হিট

হাইলাইটস:

  • এই বছর, ২৫শে মার্চ সারা দেশে হোলি পালিত হবে।
  • রঙের উৎসব হোলির দিনে দেখা যায় মজা আর কৌতুকের পরিবেশ।
  • তবে হোলির প্রতিধ্বনি ইতিমধ্যেই শোনা যেতে শুরু করেছে ভোজপুরি সিনেমা ও ভোজপুরি সঙ্গীতে।

Bhojpuri Holi Geet: এই বছর, ২৫শে মার্চ সারা দেশে হোলি পালিত হবে। রঙের উৎসব হোলির দিনে দেখা যায় মজা আর কৌতুকের পরিবেশ। মানুষ অনেক দিন আগে থেকেই এই উদযাপন শুরু করে। অবশ্য হোলির এখনও এক মাস বাকি। তবে হোলির প্রতিধ্বনি ইতিমধ্যেই শোনা যেতে শুরু করেছে ভোজপুরি সিনেমা ও ভোজপুরি সঙ্গীতে।

আমরা আপনাকে বলি যে ভোজপুরি গায়ক এবং সুরকাররা একের পর এক অনেক ভোজপুরি হোলি গান নিয়ে আসছেন। এবার যোগ হলো গোল্ডি যাদবের নতুন নাম। আসলে, গোল্ডি যাদবের নতুন হোলি গানটি ইউটিউবে প্রকাশিত হয়েছে, যা প্রচুর পছন্দ করা হচ্ছে।

We’re now on Whatsapp – Click to join

গানটি ইউটিউবে প্রকাশিত হয়েছে:

জনপ্রিয় গায়ক গোল্ডি যাদব ও অভিনেত্রী লাভলী কাজলের নতুন হোলি গান ‘গালিয়া পা রাংওয়া লাগাইতা’ ইউটিউবে প্রকাশিত হয়েছে। ভোজপুরি হোলি গানে দেখা যায় লাভলী কাজলকে। কে তার পিয়াকে নিয়ে তার বন্ধুদের সাথে আলোচনা করছে। ভক্তরা সুন্দরী কাজলের নাচ এবং অভিব্যক্তি খুব পছন্দ করেন।

গানটি গেয়েছেন গোল্ডি যাদব:

আসলে হোলিকে সামনে রেখে এই গানটির শুটিং করা হয়েছে। অনেক কালার আর অনেক মজা দেখা যাবে গানটির ভিডিওতে। আমরা আপনাকে বলি যে ওয়ার্ল্ডওয়াইড রেকর্ডস দ্বারা উপস্থাপিত ভোজপুরি হোলি গান গালিয়া পা রাংওয়া লাগাইতা গায়ক গোল্ডি যাদব গেয়েছেন। এতে অভিনয় করেছেন লাভলী কাজল। এই গানের গীতিকার মুকেশ মিশ্র।

ভোজপুরি জগতে হোলি:

গানটির মিউজিক দিয়েছেন ভিকি বক্স। পরিচালনার দায়িত্ব নিয়েছেন পরিচালক সুনীল বাবা। গানটির কোরিওগ্রাফ করেছেন গোল্ডি, সানি, সম্পাদক অলোক যাদব, ডিআই রোহিত সিং, মিক্স মাস্টার অঙ্কিত আহির। এভাবেই হোলির আগে থেকেই হোলির গুঞ্জন শোনা যেতে শুরু করেছে ভোজপুরি গানের জগতে। এখন অপেক্ষা খেসারি লাল যাদব, পবন সিং এবং নিরহুয়ার মতো প্রবীণদের গানের।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.