WOW Skin Science: ওয়াও স্কিন সায়েন্স বাজারে দৈহিক আত্মপ্রকাশ করে এবং আমরা এএফ উত্তেজিত!

WOW Skin Science: এই নারী দিবসটি ওয়াও স্কিন সায়েন্স প্রোডাক্টের সাথে আপনার ত্বককে প্যাম্পার করুন কারণ এটি শারীরিকভাবে আত্মপ্রকাশ করেছে

হাইলাইটস:

  • ওয়াও ‘প্রকৃতি’ এবং ‘বিজ্ঞান’ মিশ্রিত করে অনবদ্য পণ্য সরবরাহ করেছে
  • ব্র্যান্ডটি এমন গ্রাহকদের মধ্যে জনপ্রিয়তা অর্জন করেছে যারা তাদের ত্বক ও চুলের স্বাস্থ্যের পুষ্টি ও বজায় রাখতে চায়।
  • ওয়াও পণ্যগুলি মূলধারার বাজারে উপলব্ধ যা অনলাইন স্টোরগুলির তুলনায় একটি বড় আয়ের অংশ ধারণ করে৷

WOW Skin Science: এটি ২০১৩ সালে ছিল যে ওয়াও স্কিন সায়েন্স এবং ওয়াউ লাইফ সায়েন্স তাদের বিভিন্ন সৌন্দর্য এবং সুস্থতা পণ্য অনলাইনে চালু করেছে। দ্রুত অধিক সংখ্যক ভোক্তাদের কাছে পৌঁছাতে এবং ব্র্যান্ড সচেতনতা বাড়াতে ব্র্যান্ডগুলি ‘ডিজিটাল-প্রথম কৌশল’ গ্রহণ করেছে। অনেক পরিশ্রম এবং ভোক্তাদের আস্থা জয়ের পর, তারা তাদের শারীরিক আত্মপ্রকাশ করতে প্রস্তুত।

যেহেতু ওয়াও ‘প্রকৃতি’ এবং ‘বিজ্ঞান’ মিশ্রিত করে অনবদ্য পণ্য সরবরাহ করেছে, ব্র্যান্ডটি এমন গ্রাহকদের মধ্যে জনপ্রিয়তা অর্জন করেছে যারা তাদের ত্বক ও চুলের স্বাস্থ্যের পুষ্টি ও বজায় রাখতে চায়। প্রাথমিকভাবে, বৃদ্ধি শুধুমাত্র অনলাইন মার্কেটপ্লেসগুলিতে ব্র্যান্ডগুলির উপস্থিতি থেকে হয়েছিল – অ্যামাজন, ফ্লিপকার্ট, নায়কা, পারপেল ইত্যাদি। তবে, ব্র্যান্ড সচেতনতা এবং জনপ্রিয়তা বৃদ্ধির সাথে, গ্রাহকরা আরও ‘টাচ, অনুভব এবং পরীক্ষা’ অভিজ্ঞতা এবং আরও ভালো অ্যাক্সেসিবিলিটি চেয়েছিলেন পণ্যের কাছে। কোম্পানিটি এখন তার অফলাইন খুচরা কৌশলের উপর ফোকাস করছে এবং সারা দেশে ইট-ও-মর্টার স্টোরগুলিতে তার উপস্থিতি প্রসারিত করার সিদ্ধান্ত নিয়েছে।

এখন, ওয়াও পণ্যগুলি মূলধারার বাজারে উপলব্ধ যা অনলাইন স্টোরগুলির তুলনায় একটি বড় আয়ের অংশ ধারণ করে৷ ভারতের শহর জুড়ে হাউস হোর্ডিং থেকে শুরু করে পিভিআর সিনেমার সাথে সহযোগিতা পর্যন্ত, ওয়াও অফলাইন খুচরা জায়গায় সৌন্দর্য পণ্যের বাজারের নেতা হিসাবে আবির্ভূত হওয়ার শক্তিশালী লক্ষণ দেখাচ্ছে।

“প্রকৃতিকে আলিঙ্গন করুন, কঠোর রাসায়নিক থেকে দূরে থাকুন” – ব্র্যান্ডের ব্র্যান্ড অ্যাম্বাসেডরদের সাথে ব্র্যান্ডের সর্বশেষ বার্তা

ওয়াও স্কিন সায়েন্সের ব্র্যান্ড অ্যাম্বাসেডরদের একজন ভূমি পেডনেকার বলেছেন, “ওয়াউ স্কিন সায়েন্সের শারীরিক আত্মপ্রকাশ হওয়ায় আমি সত্যিই খুশি বোধ করছি। বাহের পণ্যগুলি প্রাকৃতিক এবং এতে কোনও কঠোর উপাদান নেই।”

মধুর আচার্য, ওয়াও স্কিন সায়েন্সের বিপণন প্রধান ব্যাখ্যা করেছেন যে কোম্পানি তাদের গ্রাহকদের প্রকৃত প্রাকৃতিক পণ্য অফার করতে পেরে আনন্দিত এবং সিলিকন, খনিজ তেল, প্যারাবেন, সালফেট এবং কৃত্রিম সুগন্ধের মতো কোনো কৃত্রিম সংযোজন ছাড়াই ফর্মুলেশনের জন্য গর্বিত। পণ্যগুলি ত্বক এবং চুলে মৃদু এবং মৃদু এবং দীর্ঘমেয়াদী ফলাফল সরবরাহ করতে সহায়তা করে। “ওয়াও স্কিন সায়েন্স এমন একটি ব্র্যান্ড যা প্রাচীন সৌন্দর্য এবং সুস্থতার রেসিপি থেকে প্রাপ্ত প্রাকৃতিক পণ্য অফার করে নিজেকে গর্বিত করে। আমরা সর্বদা আমাদের গ্রাহকদের চাহিদা অনুযায়ী পণ্যগুলি তৈরি করার বিষয়ে উত্সাহী ছিলাম এবং আমরা চিরকাল প্রকৃতির সহায়তায় তা করব,” আচার্য বলেছেন।

দিশা পাটানি, যিনি ওয়াও স্কিন সায়েন্সের চুলের যত্নের প্রোডাক্টের রেঞ্জের ব্র্যান্ড অ্যাম্বাসেডর, তিনিও শারীরিক খুচরা জায়গায় কোম্পানির প্রবেশের বিষয়ে তার উত্তেজনা শেয়ার করেছেন।

“ওয়াও স্কিন সায়েন্সের সাথে আমার সহযোগিতা দুর্দান্ত হয়েছে। তাদের কিছু আশ্চর্যজনক পণ্যের পরিসর রয়েছে, সম্পূর্ণ প্রাকৃতিকও এবং আমি তাদের সকলের সাথে সম্পর্কিত,” পাটানি বলেছেন।

ভোক্তারা ওয়াও স্কিন সায়েন্স সম্পর্কে কী বলে?

আট বছরের মধ্যে, ওয়াও স্কিন সায়েন্স পণ্যগুলি ব্যবহারকারীদের মধ্যে একটি বিশাল খ্যাতি অর্জনে সফল হয়েছে। এটিতে এখন প্রচুর বিশ্বস্ত গ্রাহক রয়েছে যারা পণ্যগুলি বারবার কিনতে ফিরে আসে কারণ তারা সেগুলি ব্যবহার করে দৃশ্যমান ফলাফল পেয়েছে৷ এছাড়াও, শক্তিশালী গ্রাহক সমর্থন সেট আপ এই ভোক্তা-ব্র্যান্ড সম্পর্ককে শক্তিশালী করতে সাহায্য করেছে। ব্র্যান্ডের কিছু ভোক্তাদের এই কথাই বলা হয়েছে।

২৯ বছর বয়সী মৃদুল ভাটিয়া, যিনি পেশায় একজন পাইলট, তিনি ওয়াও পণ্যের প্রশংসা করেছেন এবং বলেছেন যে এটি এমন একটি ব্র্যান্ড যা তার প্রতিশ্রুতিতে অটল। “আমি গত কয়েক বছর ধরে অ্যাপল সাইডার ভিনেগার ফেস ওয়াশ ব্যবহার করছি। আমি কঠোর রাসায়নিক ব্যবহার না করে আমার ত্বকের যত্ন নিতে ভালোবাসি, এবং এই ফেস ওয়াশটি আমার জন্য নিখুঁত, কারণ এটি আমার ত্বকের উজ্জ্বলতা এবং প্রাকৃতিক টোনকে প্রভাবিত না করে কার্যকরভাবে ময়লা এবং মৃত কোষগুলিকে সরিয়ে দেয়,” ভাটিয়া বলেন।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.