Vastu Shastra: এই জিনিসগুলি মেঝেতে পড়লে অশুভ লক্ষণ পাওয়া যায়, সুখ ঘর ছেড়ে যেতে শুরু করে, সর্তক থাকুন

Vastu Shastra: দুধ ও লবণ মাটিতে পড়া অশুভ, এই ভুলগুলো করবেন না

হাইলাইটস:

  • সনাতন ধর্মে যেকোনো কাজ করার সময় বাস্তুশাস্ত্রের খুব যত্ন নেওয়া হয়।
  • বাস্তুশাস্ত্রে এমন অনেক জিনিসের উল্লেখ আছে যার মেঝেতে পড়ে যাওয়াকে অশুভ লক্ষণ বলে মনে করা হয়।
  • আপনি প্রায়ই দেখেছেন যে যখন আমাদের বাড়িতে দুধ, দই বা তেল ইত্যাদি মেঝেতে পড়ে তখন লোকেরা বলে যে খারাপ কিছু হতে চলেছে।

Vastu Shastra: আপনি প্রায়ই দেখেছেন যে যখন আমাদের বাড়িতে দুধ, দই বা তেল ইত্যাদি মেঝেতে পড়ে তখন লোকেরা বলে যে খারাপ কিছু হতে চলেছে। কিন্তু কখনো কি ভেবে দেখেছেন কেন এমন হয়? সনাতন ধর্মে যেকোনো কাজ করার সময় বাস্তুশাস্ত্রের খুব যত্ন নেওয়া হয়। বাস্তুশাস্ত্রে এমন অনেক জিনিসের উল্লেখ আছে যার মেঝেতে পড়া অশুভ বলে মনে করা হয়।

তাদের বাস্তুতে পড়া বাস্তু ত্রুটি নির্দেশ করে। ফলে এর কুফল ভোগ করতে হতে পারে মানুষকে। আসুন জেনে নেওয়া যাক সেই জিনিসগুলো কোনটি মাটিতে পড়লে অশুভ মনে করা হয়।

১. মেঝেতে লবণ পড়া একটি অশুভ লক্ষণ:

ঘন ঘন লবণ পড়ার ঘটনা ঘটলে, সতর্ক হোন। বাস্তুশাস্ত্র অনুসারে, লবণ পড়া শুক্র এবং চন্দ্র সম্পর্কিত নেতিবাচক প্রভাব নির্দেশ করে। ধর্মীয় শাস্ত্রেও লবণকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়েছে। বাড়িতে লবণ পড়া একটি বড় অশুভ লক্ষণ হিসাবে বিবেচিত হয়। এর পতনও আপনার জন্য নেতিবাচকতার লক্ষণ।

২. মা অন্নপূর্ণা আপনার উপর রাগান্বিত:

অন্নকে দেবী অন্নপূর্ণা মনে করা হয়, কিন্তু খাবারের থালা বা খাবারের জিনিস যদি বারবার হাত থেকে পড়ে, তাহলে বুঝবেন মা অন্নপূর্ণা আপনার ওপর ক্রুদ্ধ হয়েছেন। এটা আপনার জন্য ভালো লক্ষণ নয়। এমন পরিস্থিতিতে, অন্নপূর্ণা দেবীকে খুশি করতে, আপনার অবশ্যই রান্নাঘরে তার একটি ছবি টাঙানো উচিত।

৩. কালো মরিচ ঝরে পড়া ঝগড়ার লক্ষণ:

মরিচ মাটিতে পড়ে যাওয়া ভালো লক্ষণ নয়। বিশ্বাস অনুসারে, এটি সম্পর্কের উত্তেজনা বাড়ায়। এছাড়া এটি স্বামী-স্ত্রীর মধ্যে কলহ সৃষ্টি করতে পারে।

৪. দুধ ছিটানো ভালো লক্ষণ নয়:

বাড়িতে অনেক সময় এমন হয় যে দুধ ভর্তি পাত্র পড়ে যায় বা দুধ গরম করার সময় বার বার ফুটতে থাকে এবং পড়ে যায়। মাঝে মাঝে এমন হয়। কিন্তু যদি সবসময় আপনার সাথে এটি ঘটে, তাহলে বুঝবেন নেতিবাচক শক্তি আপনার বাড়িতে বাস করে।

৫. তেল পড়া আর্থিক ক্ষতির লক্ষণ:

তেলকে শনিদেবের সাথে সম্পর্কিত মনে করা হয়। শনির প্রকোপ এড়াতে, লোকেদের শনিবার তেল দান করার পরামর্শ দেওয়া হয়। এই তেল যদি মেঝেতে পড়ে তাহলে বুঝবেন আপনার বাড়িতেও বাস্তু দোষ আছে। আর তেল পড়ার এই চিহ্ন আপনার কাজে বাধা আনতে পারে। বিশ্বাস অনুসারে, এটি ঘটলে অর্থের ক্ষতি হতে পারে।

এইরকম জীবনধারা সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.