Upcoming Bengali Movies Releasing on OTT: সম্প্রতি ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে চলেছে এমন ৪টি বাংলা সিনেমা সম্বন্ধে বিস্তারিত জেনে নিন

Upcoming Bengali Movies Releasing on OTT: বড়পর্দার সাথে সাথে ওটিটি প্লাটফর্মও বিনোদন জগতে রাজ করছে

হাইলাইটস:

  • বাংলা সিনেমার ক্ষেত্রে ওটিটি প্লাটফর্ম নিয়ে এসেছে সুবর্ণ সুযোগ
  • সম্প্রতি ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে চলেছে একাধিক বাংলা সিনেমা
  • সিনেমাগুলি কী কী প্রতিবেদনটি পড়ে জেনে নিন

Upcoming Bengali Movies Releasing on OTT: এখনকার দিনে বড়পর্দার পাশাপাশি ওটিটি প্লাটফর্মও দাপিয়ে বেড়াচ্ছে বিনোদন জগতে। ওটিটির দৌলতে এখন সিনেপ্রেমীরা বাড়িতে বসেই সিনেমা হলের মজা পাচ্ছেন। হ্যাঁ একথা ঠিক যে সিনেমা হলের মতো বড় স্ক্রিন নয়, তবে ৬ ইঞ্চির মোবাইল ফোনেও অত্যন্ত আগ্রহের সাথে তাঁরা দেখছেন সিনেমা, ওয়েব সিরিজ ইত্যাদি। সম্প্রতি ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে চলেছে একাধিক বাংলা ছবি। দেখে নিন ছবিগুলির তালিকা –

১. ফাটাফাটি:

গত ১২ই বড়পর্দায় মুক্তি পেয়েছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় প্রযোজিত ও অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘ফাটাফাটি’। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা গেছে আবির চট্টোপাধ্যায় ও ঋতাভরী চক্রবর্তীকে। ছবিটি ছিল একবারেই ভিন্নধারার একটি ছবি। আগামী অগাস্ট মাসে ছবিটি মুক্তি পেতে চলেছে ওটিটি প্লাটফর্মে।

২. হামি ২:

‘হামি’ ছবিটির ব্যাপক সাফল্যের পর শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় বড়পর্দায় নিয়ে আসেন ‘হামি ২’। গত বছরের ডিসেম্বর মাসে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল এই ছবিটি। এই ছবিও দর্শকমহলে ব্যাপক প্রশংসিত হয়েছে। যার ফলে এবার এই ছবিটিও খুব শীঘ্রই ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে চলেছে।

৩. লক্ষ্মী ছেলে:

প্রযোজনায় শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় এবং পরিচালক কৌশিক গঙ্গোপাধ্যায় এই ছবিটি তৈরি করেছিলেন এক সত্যঘটনা অবলম্বনে। গোটা ছবিটির প্রেক্ষাপট ছিল একটি চার হাত বিশিষ্ট সদ্যজাত শিশুকে নিয়ে। অতীতকাল থেকে চলে আসা সমাজের কুসংস্কারের সাথে বিজ্ঞানের লড়াই-ই ছিল ছবিটির মুল বিষয়। বড়পর্দায় ব্যাপক সাফল্যের পর এবার ওটিটি প্লাটফর্মে দেখা যাবে এই ছবিটি।

৫. রক্তবীজ:

এবারের পুজো আবারও ধামাকা দিতে চলেছে পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়। খাগড়াগড় বিস্ফোরণের প্রেক্ষাপটে তৈরি তাঁদের পরবর্তী ছবি চলতি বছরের পুজোয় মুক্তি পেতে চলেছে। ছবিটির নাম ‘রক্তবীজ’। ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন আবির চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী এবং ভিক্টর বন্দ্যোপাধ্যায়। এই ছবিটিও পুজোতে ওটিটি প্লাটফর্মে মুক্তি পেতে চলেছে।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.