Uday-Anamika Wedding: আইবুড়োভাত পর্ব তো শুরু হয়ে গেছে, এবার কী সামনের আষাঢ়েই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অনামিকা-উদয়?

Uday-Anamika Wedding: দীর্ঘদিনের প্রেমের পরিণতি কী এবার হতে চলেছে তাঁদের?

হাইলাইটস:

• আবারও বাজতে চলেছে টলিপাড়ায় বিয়ের সানাই

• সুদীপ্তা এবং মিষ্টি পর এবার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী

• পাত্র কে জানা আছে?

Uday-Anamika Wedding: ফের টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে বিয়ের সানাই। গতমাসেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন টলিপাড়ার দুজন সুন্দরী এবং জনপ্রিয় অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায় এবং মিষ্টি সিং। তবে এবার কী অনামিকা চক্রবর্তীর পালা? হ্যাঁ ঠিকই শুনেছেন, আমরা ফাগুনের মোহনা ধারাবাহিকের অনামিকা চক্রবর্তীর কথাই বলছি।

নিম ফুলের মধু খ্যাত উদয় প্রতাপ সিং-এর সাথে তাঁর সম্পর্ক বহু পুরোনো। প্রথমে অবশ্য বন্ধুত্ব দিয়ে শুরু হলেও পরে তা ভালোবাসার সম্পর্কে রূপান্তরিত হয়। দীর্ঘ আড়াই বছরের সম্পর্ক তাঁদের। প্রথম থেকেই তাঁরা খুল্লম-খুল্লা প্রেম করেছেন। তাঁদের সম্পর্কের কথা গোপনও রাখেন নি তাঁদের অনুরাগীদের থেকে। তাঁদের বিভিন্ন সময় একসাথে ট্রিপে যেতে দেখা গেছে।

সম্প্রতি তাঁদের আইবুড়োভাত পর্বের ছবি আপলোড হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এর পর থেকেই রটে গিয়েছিল সামনের আষাঢ়েই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অনামিকা চক্রবর্তী এবং উদয় প্রতাপ সিং। বর্তমানে তাঁরা দুজনেই বাংলা ধারাবাহিকে কাজ করছেন। অনামিকা আগেও বহু ধারাবাহিক, ওয়েব সিরিজ করেছেন। এইদিকে উদয়কে মানুষ বেশি চিনেছেন বাংলার বিখ্যাত ধারাবাহিক ‘মিঠাই’-এর রাতুল চরিত্রে।

এবার আসা যাক তাঁদের বিবাহ প্রসঙ্গে, সত্যিই কী তাঁরা বিয়ে করছেন? এই প্রশ্নের উত্তরে উদয় জানান, সামাজিক বিয়ে না করলেও এই মাসের শেষের দিকেই তাঁরা আইনি বিয়ে সেরে ফেলবেন। এবং সামাজিক বিয়ে কবে হবে, এই প্রশ্নের উত্তরে তিনি জানান, সামাজিক বিয়ে তাঁরা আগামী বছর করবেন। তবে, এখন শুধুমাত্র পরিবারের সদস্য, বন্ধুবান্ধব এবং সতীর্থদের দিয়েই সারবেন আইনি বিবাহ। পরে বড় করে সামাজিক বিয়ে হলেও এখনই তার তারিখ ঠিক করা হয় নি, এমনই জানালেন উদয়।

অন্যদিকে অনামিকা চক্রবর্তীও সংবাদমাধ্যমে একটি ইন্টারভিউতে বলেছিলেন, তিনি ভীষণই একসাইটেড একজন মানুষ। শীঘ্রই বিয়েও করছেন তাঁরা। বড় করে ঘটা করে না, বরং ছোট করে শুধুমাত্র কাছের বন্ধুবান্ধব এবং আত্মীয়দের নিমন্ত্রণ পর্বের মাধ্যমেই বিয়ে সারতে চান তাঁরা। সুতরাং বলা যায়, সম্পর্ককে পরের পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য তাঁরা দুজনেই তৈরি। এটার নামই তো ভালোবাসা, যেখানে দুজন মানুষ তাঁদের ভালোবাসার সম্পর্ককে পরিণতি দেওয়ার জন্য বদ্ধপরিকর। এইদিকে অনামিকা এবং উদয়দের বিয়ের কথা শুনে তাঁদের অনুরাগীরাও বেজায় খুশি। তাঁদের দুজনকেই ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.