Sushant Singh Rajput: সুশান্ত সিং রাজপুতের মতো হুবহু দেখতে একটি ছেলের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়, ছেলেটির পরিচয় কী?

Sushant Singh Rajput: সুশান্ত ভক্তরাও ছেলেটির উপর যথেষ্ট বিরক্তিবোধ প্রকাশ করছেন

হাইলাইটস:

  • সুশান্ত সিং রাজপুতের মতো দেখতে একটি ছেলের রিল ভাইরাল নেটদুনিয়ায়
  • যা দেখে অনেকে প্রশংসা করেছেন কিন্তু সুশান্ত ভক্তরা রেগে আগুন হয়ে গেছেন
  • সুশান্ত ভক্তদের দাবি ছেলেটি অভিনেতার মতো দেখার জন্য AI-এর সাহায্য নিয়েছেন

Sushant Singh Rajput: ২০২০ সালের ১৪ই জুন মুম্বইয়ের অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। এইদিকে করোনা আর অন্যদিকে অভিনেতার মৃত্যু নাড়িয়ে দিয়েছিল গোটা বলিউড ইন্ডাস্ট্রিকে। তাঁর মৃত্যুকে কেন্দ্র করে একাধিক অভিযোগ সামনে এসেছিল। তবে আজও সঠিক তদন্ত হয়নি তাঁর মৃত্যুরহস্যের।

সুশান্তের মৃত্যুর তিন বছর কেটে গেলেও এখনও ভুলতে পারেননি তাঁর ভক্তরা। আজকের দিনে দাঁড়িয়েও তাঁর কোনও না কোনও ভক্ত সোশ্যাল মিডিয়ায় দাবি করেন, তাঁর মৃত্যুরহস্যের পূর্ণাঙ্গ তদন্ত করতে হবে। অভিনেতা জীবিত অবস্থায় এতো ভালোবাসা এবার শুভেচ্ছাবার্তা দেখে যেতে পারলেন না। তাঁর কোনও ছবি টিভিতে চললে এখনও চোখে জল চলে আসে ভক্তদের।

তবে হঠাৎই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হতে শুরু করে। সেখানে একটি ছেলেকে দেখা যায় যাকে দেখতে হুবহু সুশান্ত সিং রাজপুতের মতো। গত ২৬শে জুন ডোনিম অয়ন নামে এক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে প্রথম রিলটি আপলোড করা হয়। ভিডিওটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে।

ছেলেটির এই ভিডিওটি দেখে যেমন নেটিজেনদের একাংশ প্রশংসা করেছেন, তেমনই অনেক সুশান্ত ভক্ত এটি ভালো চোখে নেয়নি। অধিকাংশের দাবি, ছেলেটি নিজেকে সুশান্তের প্রতিরূপ তৈরি করতে AI-এর ব্যবহার করেছেন। সুশান্ত সিং রাজপুতের একটি ফ্যান পেজ থেকে লিখেছেন, ‘এই ছেলেটির সমস্ত পোস্ট AI-জেনারেটেড..দয়া করে এটা করা বন্ধ করুন’।

উল্লেখ্য, নেটিজেনের একাংশ ছেলেটির এই প্রোফাইলকেই ‘ভুয়ো’ বলে উল্লেখ করেছেন। বেশিরভাগেরই মন্তব্য, তিনি ‘ডিপ ফেস AI’ ব্যবহার করেছেন। অনেকে লিখেছেন, ‘এটি একটি ভুয়ো। কারণ ছেলেটি তার প্রোফাইলে দীর্ঘদিন ধরেই AI ব্যবহার করেছেন।’ সুতরাং বলা যায়, সুশান্ত ভক্তের একাংশ এই ছেলেটির উপর রীতিমতো বিরক্তিবোধ প্রকাশ করছেন।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.