Shilpa Shetty: পায়ে জুতো পরে পতাকা উত্তোলন করে তুমুল কটাক্ষের এবার জবাব অভিনেত্রী শিল্পা শেট্টি

Shilpa Shetty: ট্রোলারদের উদ্দেশ্যে এবার সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হলেন শিল্পা

হাইলাইটস:

  • স্বাধীনতা দিবসের দিন জুতো পরে পতাকা উত্তোলন করায় সোশ্যাল মিডিয়ায় তুমুল ট্রোলড হয় অভিনেত্রী শিল্পা শেট্টি
  • তবে এবার ট্রোলারদের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হলেন শিল্পা
  • ট্রোলারদেরকে দিলেন যোগ্য জবাব

Shilpa Shetty: দেশের ৭৭তম স্বাধীনতা দিবস উপলক্ষ্যে দেশের সব নাগরিক যখন সেলিব্রেশনে মত্ত তখন বাড়ির সামনে পতাকা উত্তোলন করে বেজায় বিপাকে পড়লেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। স্বাধীনতা দিবসের দিন সেলিব্রিটি থেকে শুরু করে সাধারন মানুষ সকলেই সেলিব্রেশনের ছবি এবং ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

তবে কেন বিপাকে পড়লেন শিল্পা?

বি-টাউন সূত্রে খবর, অন্যান্য সেলিব্রিটিদের মতো তিনিও তাঁর পরিবারকে নিয়ে বাড়ির সামনে পতাকা উত্তোলন করেন। তবে এই পতাকা উত্তোলনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই নেটিজেনদের নজরে আসলো তাঁর জুতো খানা। ফলে জুতো পরে পতাকা উত্তোলন করায় সোশ্যাল মিডিয়ায় শুরু হয় তাঁকে নিয়ে নানারকম ট্রোল।

শিল্পা শেট্টি বরাবরই ট্রোলের বিষয়টি এড়িয়ে চলতেই স্বাচ্ছন্দ্য বোধ করেন। তবে এবার তিনি আর চুপ থাকলেন না। ট্রোলারদের উদ্দেশ্যে এবার সোচ্চার হলেন সোশ্যাল মিডিয়ায়। দেশভক্তি যে তাঁর লোক দেখানো নয়, যা তাঁর অন্তর থেকে এসেছে, সেটাই তিনি করেছেন বলে দাবি করে এদিন তিনি এক লম্বা কমেন্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

শিল্পা কমেন্টে লেখেন, “ভারতীয় হিসেবে আমি গর্বিত। পতাকা উত্তোলনের নিয়ম সম্পর্কেও আমি অবগত। আমি আমার অন্তর থেকে আমার দেশ এবং আমার দেশের জাতীয় পতাকাকে অত্যন্ত সম্মান করি। আজ আমার এই পোস্টটি হল সেই আবেগটাকে উদযাপন করা এবং সকলের সঙ্গে তা ভাগ করে নেওয়া।”

তবে এখানেই শেষ নয়, তিনি ট্রোলারদের উদ্দেশ্যে আরও লেখেন, “আপনাদের বলছি, অন্তত আজকের দিনে দয়া করে এইরকম নেগেটিভিটি ছড়াবেন না। আগে সঠিক তথ্য জানুন, তারপর কথা বলুন…।” শিল্পার এই পোস্টটি ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করে। স্বাধীনতা দিবসের দিন এইরকম ঘটনাকে তিনি স্পর্শকাতর বিষয় হিসাবেই দেখছেন তাই আজ আর তিনি চুপ থাকেননি।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.