Shah Rukh Khan: উফফ গরম! ছেলের ব্র্যান্ডেড পোশাকের বিজ্ঞাপনে শার্টলেস শাহরুখ, ঘুম উড়েছে নেটপাড়ার

Shah Rukh Khan: ছবিটি পোস্ট করেন শাহরুখের ম্যানেজার পূজা

 

হাইলাইটস:

  • শার্টলেস অবতারে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন শাহরুখ খান
  • ছেলে আরিয়ান পোশাক ব্র্যান্ডের বিজ্ঞাপনের জন্য করলেন এই কাজটি
  • কিং খানকে হট অবতারে দেখে ঘুম উড়েছে নেটিজেনদের

Shah Rukh Khan: গত বছরের পর পর তিনটি ব্লকবাস্টার ছবি দিয়ে ফের বি-টাউনের লাইম লাইটে শাহরুখ খান। ফলে সোশ্যাল মিডিয়াতেও তিনি এখন ভীষণ সক্রিয়। এদিকে ছেলের ব্র্যান্ডেড পোশাকের বিজ্ঞাপন করতে গিয়ে তুলকালাম কাণ্ড ঘটালেন তিনি। মডেল সেজে নিজেই দাঁড়িয়ে পড়লেন ক্যামেরার সামনে। তাও আবার শার্টলেস অবতাররে। আর তাতেই কার্যত ঘুম উড়েছে নেটপাড়ার।

মাদক কাণ্ডে আরিয়ানের গ্রেফতারের পর ছেলেকে নিয়ে খুবই দুশ্চিন্তায় ছিলেন কিং খান। অবশ্য তা এখন অতীত। এখন আরিয়ান পরিচালনার কাজে মন দিয়েছেন। এর পাশাপাশি শুরু করেছেন নতুন ব্যবসাও। গত বছরই নিজের পোশাক ব্র্যান্ড DyavolX লঞ্চ করেছেন শাহরুখপুত্র। আর শুরু থেকেই এই ব্র্যান্ডের বিজ্ঞাপনের সঙ্গে যুক্ত শাহরুখ। এর আগে ছেলে আরিয়ানের পরিচালনাতে বিজ্ঞাপনমূলক ভিডিওতেও অভিনয় করেছেন তিনি। তবে এবারে স্টিল ছবিতেই আগুন ঝরালেন সোশ্যাল মিডিয়ায়।

We’re now on WhatsApp – Click to join

তবে সোশ্যাল মিডিয়ায় শাহরুখের এই ছবিটি শেয়ার করেছেন তাঁর ম্যানেজার পূজা দদলানি। বহু বছর ধরে কিং খানের ছায়াসঙ্গী পূজা। ফলে কোনও অ্যাওয়ার্ড শো হোক বা পার্টি পূজাকে শাহরুখ এবং তাঁর পরিবারের সঙ্গেই দেখা যায় সবসময়। এদিকে ছবিটি শেয়ার করে তিনি লিখেছেন, “বার্ধক্যের বিপরীতে হাঁটা এবং ফিটনেসের অনুপ্রেরণা। এই মানুষটার (শাহরুখ খান) বয়স বাড়ছে না, বরং ক্লাসিক হয়ে উঠছে।”

কিন্তু ম্যানেজারের এই টিপ্পনির জবাব সোশ্যাল মিডিয়াতেই দিয়েছেন শাহরুখও। পূজার ওই টুইট শেয়ার করেই মজার ছলে তিনি লেখেন, “সবই ঠিক আছে, কিন্তু আমি কি নতুন কিছু পোশাক পেতে পারি! DYavolX- এর পরবর্তী কালেকশন কবে আসছে।” অবশ্য, নেটিজেনদের নজর কিন্তু শাহরুখের শার্টলেস লুকের উপর। কেউ তাঁকে ‘হটেস্ট জওয়ান’ বলছেন তো কেউ আবার তাঁকে ‘সেক্সিয়েস্ট’ খেতাবও দিয়ে দিয়েছেন। আপনি কী দেখেছেন শাহরুখের এই হট লুকটি?

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.